male

বায়োডাটা নাম্বার

AH-107055

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

গাজীপুর

ঢাকা বিভাগ

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

১৯৯৪

ফর্সা

৫'৪''

৬৫ কেজি

O+

প্রাইভেট জব

১২০০০+


ঠিকানা
স্থায়ী ঠিকানা জেলা: টাংগাইল,থানা: সখিপুর, গ্রাম: কালিয়া পাড়া ঘোনার চালা
বর্তমান ঠিকানা জেলা: গাজীপুর, থানা:গাছা,বোর্ডবাজার,ঝাঝড়।
কোথায় বড় হয়েছেন? (Required) ময়মনসিংহ (বাবা রেলওয়েতে চাকুরী করতেন সেই সুবাধে)
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা গাজীপুর
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৪
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'৪''
ওজন ৬৫ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা প্রাইভেট জব
মাসিক আয় ১২০০০+
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল B
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১২
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৪
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা ৩য় বর্ষ পড়ালিখা করেছিলাম,থার্ড ইয়ার রানিং অবস্থায় কিছু প্রবলেমের কারণে পড়াশোনা ছেড়ে দিয়েছিলাম।তবে সেটা কোন অর্থনৈতিক প্রবলেম ছিল না।
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
পাসের সন ড্রপআউট, তাই পাসের সন নেই।
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা রেফ্রিজারেশন ও এয়ার কন্ডিশনিয়ের উপর ট্রেড কোর্স করা আছে।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা রেলওয়েতে কর্মরত ছিলেন,এখন অবসরপ্রাপ্ত।
মাতার পেশা গৃহিনী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোন মাস্টার্স পাশ,বিবাহিতা এবং গৃহিণী।হাজবেন্ড ব্যবসায়ী।ময়মনসিংহ জেলার, সদর থানার চুরখাইতে বসবাস করেন নিজের পরিবারসহ।মাশাল্লাহ,২ টা সুন্দর ছেলে বাচ্চা রয়েছে।
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই স্নাতক পাশ,বিবাহিত এবং স্কয়ার ফার্মাসিউটিকালে এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন।মাশাল্লাহ,২ টা সুন্দর মেয়ে বাচ্চা রয়েছে।
চাচা মামাদের পেশা আমার ৭ জন চাচা রয়েছেন।একজন RAB বাহিনীতে কর্মরত আছেন।২ জন দীর্ঘদিন প্রবাসে ছিলেন,এখন বর্তমানে বাংলাদেশেই বসবাস করেন এবং ব্যবসা-বাণিজ্য ও কৃষিকাজের সাথে আছেন।২ জন প্রবাসে রয়েছেন।১ জন সম্প্রতি মারা গিয়েছেন। দুইজন মামা জীবিত আছেন।একজন রেলওয়ে কর্মরত ছিলেন,বর্তমানে অবসরপ্রাপ্ত।আরেকজন পুলিশ বাহিনীতে কর্মরত ছিলেন,বর্তমানে অবসরপ্রাপ্ত।বাকি ২ জন মামা মারা গিয়েছেন বহু আগেই।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আমরা মধ্যবিও পরিবার।গ্রামে প্রায় ১২০ শতাংশের মত জমি রয়েছে আমাদের পরিবারের(চাচাদের কোন অংশীদারীত্ব নেই এই জমিতে,আমার বাবার নিজের ক্রয়কৃত জমি)।জমি পাকা রাস্তার(বাস/ট্রাক যায় এমন রাস্তা) সাথে।সেখানে পাকা বাড়ি রয়েছে নিজেদের,আর বাকি জমিতে চাষাবাদ করা হয়।বাড়ি থেকে পাকা রাস্তার দূরত্ব প্রায় ১০০ ফুট। আলহামদুলিল্লাহ,বড় ভাই এবং আমার উপার্জন রয়েছে।বাবাও সরকার থেকে পেনশন ভাতা পায়,রেলওয়েতে চাকুরীরত ছিলেন সেজন্য।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ,দ্বীনি পরিবেশ মোটামুটি ভালো রয়েছে।আমরা ক্রমাগত চেষ্টা করছি,দ্বীনি পরিবেশ আরো ভালো করার।ইন-শা-আল্লাহ ভালো হবে।আমার অভিভাবকগণ ৫ ওয়াক্ত নামাজ পড়েন, ইসলাম যথাযথ মেনে চলেন।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? (Required) আলহামদুলিল্লাহ, জ্বী আছে,প্রায় ১ মুষ্টি সমপরিমাণ।প্রায় ১.৫ বছর আগে রেখেছি দাঁড়ি। আরো আগেই রাখাটা উচিত ছিল।
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন?(Required) হ্যাঁ
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? আলহামদুলিল্লাহ , হ্যাঁ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) নামাজ আগেও পড়তাম তবে নিয়মিত না।আলহামদুলিল্লাহ, এখন নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়ি, প্রায় ১ বছর ৩ মাস ধরে নিয়মিত নামাজ পড়ি।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? ইন-শা-আল্লাহ সর্বোচ্চ চেষ্টা করছি মেনে চলার।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আমি পূর্বে ইসলাম এতটা অনুসরণ করিনি,ভূলের মাঝে ছিলাম।আলহামদুলিল্লাহ,এখন ইসলাম অনুসরণ করার চেষ্টা করছি।শুদ্ধভাবে কুরআন শেখার যথাসম্ভব চেষ্টা করছি নিয়মিত।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? পাঞ্জাবী,পায়জামা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আলহামদুলিল্লাহ, দেখি না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) আলহামদুলিল্লাহ, নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) আলহামদুলিল্লাহ, দ্বীনের দাওয়াতী কাজের সাথে আছি।কুরাআন,সুন্নাহের আলোকে সালাতের দাওয়াত দিতে চেষ্টা করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শুধুই কবর, জিয়ারত করা যাবে, উনার জন্য দোয়া করা যাবে।সিজদা করা বা কিছু চাওয়া যাবে না।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) আর রাহিকুল মাখতূম,সুলতান সালাউদ্দিন আইয়ুবীর জীবনী,তাসাউফ ও আত্নশুদ্ধি প্রভৃতি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাংগীর,শায়েখ আহামাদুল্লাহ,মাওলানা তারিক জামিল।
নিজের সম্পর্কে কিছু লিখুন আলহামদুলিল্লাহ,সাধারণ জীবন-যাপন করি।আলহামদুলিল্লাহ,আল্লাহর অনেকে নিয়ামত ভোগ করেছি,জীবনের এই পর্যন্ত।আল্লাহই উওম পরিকল্পনাকারী,উনার চাইতে ভালো পরিকল্পনা কেউ করতে পারবেন না,সবকিছুই আল্লাহ পাকের ইলমে রয়েছে।দ্বীনের মেহনত করি এবং হালাল রিজিকের চেষ্টা করি। আমি ভ্রমণ করতে ভালোবাসি,ভর্তা জাতীয় খাবার খেতে বেশ চমৎকার লাগে।বেশী কথা বলা অপছন্দ।ইন-শা-আল্লাহ পুরো পরিবার নিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন এবং জান্নাতে যাওয়ার স্বপ্ন দেখি।দ্বীনি ইলম বা জ্ঞান অর্জনের চেষ্টা করি।টিভি দেখা হয় না,তাই দুনিয়ার বর্তমান পরিস্থিতি বুঝার জন্য নিয়মিত প্রথম-আলো পত্রিকা পড়ি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আমি ৩য় বর্ষ পর্যন্ত পড়ালিখা করেছিলাম।বেশ কিছু প্রবলেমের কারণে পড়ালেখা ছেড়ে দিয়েছি,তবে সেটা অর্থনৈতিক কোন প্রবলেম ছিল না।যাই হোক, আল্লাহ ভাগ্যে যা রেখেছে তাই হবে।আলহামদুলিল্লাহ, এখন আমি সর্বোচ্চ চেষ্টা করছি আখিরাতে এবং দুনিয়াতে সফল হওয়ার।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ইন শা আল্লাহ, নিজের আমল ও আখলাককে আরো পরিশুদ্ধ ও বৃদ্ধি করা।দ্বীনের বেশির থেকে বেশি দাওয়াত মানুষকে দেওয়া।
অবসর সময় কিভাবে কাটান? (Required) এটার ঠিক নেই। অনেক সময় ইসলামিক লেকচার শুনি,কখনো ভ্রমণ করি, আবার কখনো একটু হাঁটা-হাটি করি।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) ৩ ওয়াক্ত, বাকিগুলো নিজে নিজে(যোহর,আসর)।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাবা-মায়ের খেদমত করা।
আপনি কি ধুমপান করেন? (Required) না
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? আলহামদুলিল্লাহ, রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? প্রথম কথা এটি সুন্নাহ এবং নিজের প্রয়োজনে(নিজের চরিত্র হেফাজত করার জন্য)।পরিপূর্ণ দ্বীন প্রতিষ্ঠার জন্য।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? ইন শা আল্লাহ, পারবো।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? আলোচনা সাপেক্ষ বিষয়
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? আলোচনা সাপেক্ষ বিষয়।পরিপূর্ণ পর্দা মেইনটেইন করে সম্ভব হলে।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? ইন শা আল্লাহ আমার সাথে।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? ইন শা আল্লাহ, এইরকম কোন কিছু চাই না।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ভরণ-পোষণ,পরিপূর্ণ পর্দার ব্যবস্থা করে দেওয়া,ইবাদতে সহযোগীতা করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ১৮-৩০
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জল শ্যামলা, ফর্সা, উজ্জল ফর্সা
নূন্যতম উচ্চতা ৪ ফুট ১১ ইঞ্চি থেকে ৫ ফুট ৪ ইঞ্চি
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা দুনিয়াবী শিক্ষাগত যোগ্যতা কম/বেশী যেটাই থাকুক, কোন সমস্যা নেই, আলহামদুলিল্লাহ।দ্বীনি জ্ঞান থাকলেই আলহামদুলিল্লাহ।যদি দ্বীনি জ্ঞান নাও থাকে,তবে শেখার চেষ্টা এবং আগ্রহ থাকতে হবে।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) পরিপূর্ণ পর্দা করতে হবে।
পেশা (Required) শিক্ষার্থী অথবা পেশা নেই এমন একজনকে খুঁজছি।পেশা থাকলেও মহিলা মাদ্রাসার শিক্ষিকা বা কুরআন-সুন্নাহর আলোকে পরিপূর্ণ পর্দা মেইনটেইন করে জব করেন এমন কেউ।
অর্থনৈতিক অবস্থা উচ্চ মধ্যবিও,মধ্যবিও,নিম্ন মধ্যবিও,নিম্নবিও
পারিবারিক অবস্থা (Required) এলাকায় সুনাম রয়েছে,সন্মানিত(অর্থনৈতিক অবস্থা ভালো হলেই সন্মানিত বলা যায় না)
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আপনার বিশেষ গুণাবলি না থাকুক,দেখতে বাহ্যিকভাবে সুন্দরী না হোন,কোন সমস্যা নেই।সবকিছুর আগে অবশ্যই দ্বীনকে প্রাধান্য দিতে হবে,দ্বীন বা ইসলাম যথাসম্ভব মেনে চলার চেষ্টা করতে হবে। ধৈর্যশীল হতে হবে।ইহকালে সবকিছু আপনার মনমতো হবে না বা পরিস্থিতি সবসময় আপনার অনুকূলে থাকবে না,সেজন্য ধৈর্য অবশ্যই প্রয়োজন।পরিস্থিতি অনুকূলে না থাকলে আল্লাহর উপর ভরসা রাখবেন এবং ধৈর্য ধরবেন।নিশ্চয়ই মহান আল্লাহ ধৈর্যশীলদের সাথে রয়েছেন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকা বিভাগ,ময়মনসিংহ বিভাগের যেকোন জেলা।অন্য জেলাও হতে পারে, আলোচনা সাপেক্ষে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আমি একটি প্রাইভেট কোম্পানীর অধীনে এয়ার কন্ডিশনার/এসি টেকনিশিয়ান হিসেবে কর্মরত আছি।আলহামদুলিল্লাহ,আমার উপার্জন হালাল।আমি এই সেক্টরে এসেছি বেশীদিন হয়নি,প্রায় ৮ মাস ধরে আছি।সেজন্য এখন সেলারী কম।ইন-শা-আল্লাহ ১/২ বছর পর বেতন অনেক বাড়বে।এয়ার কন্ডিশনার রিলেটেড বিজনেসও শুরু করবো ইন-শা-আল্লাহ শীঘ্রই।জব এবং বিজনেস দু'টোই চালিয়ে যাবো,আল্লাহ চাইলে বিজনেসে ভালো করলে জব ছেড়ে দিবো। পূর্বে ওয়েবসাইট ডেভেলপার এবং মার্কেটিং স্কিল নিয়ে,ফ্রিল্যান্সিং করেছিলাম।তবে সেখানে খুব ভালো করতে পারিনি,মোটামুটি লেভেলের ভালো করছিলাম,মেইবি আরো লেগে থাকলে ভালো করতে পারতাম।তবে বিষয়টা মন থেকে সায় পাচ্ছিলাম না,কারণ অনেক কিছুই করতে হতো যা ইসলামের নিয়ম-কানুণের সাথে সাংঘর্ষিক হয়ে যায়।আর হয়তো আল্লাহ আমার জন্য সেখানে উওম রিজিক রাখেননি। আর ডিজিটাল ডিভাইস থেকে দূরে থাকাই ভালো,আমার মতে।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 265 ভিউস