female

বায়োডাটা নাম্বার

AH-107094

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

২০০১

উজ্জ্বল শ্যামলা

৫'৩''

৪৩ কেজি

A+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা কুমিল্লা(স্থায়ী ঠিকানা কুমিল্লা হলেও সেখানে খুবই কম যাওয়া হয়, যেহেতু জন্মের পর থেকে ঢাকাতেই বড় হয়েছি, এবং ব্যবসা ও যেহেতু ঢাকাতেই তাই এখানেই আমাদের স্থায়ী হওয়ার পরিকল্পনা আছে ইন শা আল্লাহ)
বর্তমান ঠিকানা সাভার,ঢাকা
কোথায় বড় হয়েছেন? (Required) ঢাকা এবং সাভার
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৩''
ওজন ৪৩ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স ৪র্থ বর্ষ চলমান
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস(BUP)
পাসের সন ২০২৫
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অনার্স চলমান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ওমেন্স ডিপ্লোমা কোর্স(2022),হাদীস ফাউন্ডেশন অনলাইন একাডেমি(2023), অ্যাডভান্সড তাজউইদ কোর্স 2024
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা আর্মি (অবসরপ্রাপ্ত)।বর্তমানে ব্যবসা করছেন।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য অনার্স পাস করেছে।বর্তমানে ব্যবসা করে এবং passive earnings from Amazon KDP Book publishing
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) মা,,ভাই মা শা আল্লাহ প্র্যাক্টিসিং।ভাইয়া আর আমি মাহরাম নন মাহরাম মেনে চলার সর্বোচ্চ চেষ্টা করি।আম্মু শুধু হিজাব এবং মাস্ক পরিধান করেন বাহিরে। আর বাসায় চুল ঢেকে রাখেন।,নিকাব পড়েন না।বাবার ঐরকম বুঝ আসেনি। আল্লাহ উনাকে দ্বীনের বুঝ দান করুক
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) নিয়মিত পড়া হয় ২০২১ রমাদানের মাঝামাঝি(হেদায়েত এর নূর পাওয়ার পর থেকে আলহামদুলিল্লাহ),,আগে পড়া হতো নিয়মিত ছিল না।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আলহামদুলিল্লাহ সর্বোচ্চ চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ মোটামুটি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা,নিকাব।হাত মোজা(দরকারে খোলা হয়),sleeves পড়া হয়।বুট পড়ার ফলে পা মোজা পড়ার দরকার হয়না।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ইসলামী খিলাফত
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) শুধু বাহিরে চশমা পড়ি(-১.৭৫)
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) বলার মত তেমন কিছু না, খুবই সামান্য।এমনিতে আত্মীয় মাহরাম/তাছাড়া পরিচিত কিছু বোন দের মধ্যে দাওয়াহ দেয়ার চেষ্টা করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) মানহাজুস সালাফ,নারী যখন রানী,জীবন যদি হতো নারী সাহাবির মতো ইত্যাদি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়খ উসাইমীন রহ., শায়খ বিন বায, শায়খ নাসির উদ্দিন আলবানি,খন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর রহি. ইত্যাদি সহীহ আকিদার আলেমগণ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) ড্রয়িং,ক্রাফটিং,পূর্বে এথলিট ছিলাম দ্বীন এ ফেরার পর আর কখনো যাইনি, ইচ্ছাও নেই। আপাদত আর কিছু বলতে পারছি না।
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের সম্পর্কে লিখা খুব ই বিব্রতকর বিষয়!আমি আল্লাহর নগন্য সাধারন পাপী একজন বান্দি ১.প্রথম এই মাযহাব নিয়ে কিছু বলা জরুরি।আমার একমাত্র লক্ষ্য রবের সন্তুষ্টি অর্জন করা,রাসূল (সাঃ) এর সুন্নাহ মোতাবেক জীবন পরিচালনা।এখানে অপশন নেই তাই বলা হয়নি,আমি সালাফী বলতে প্রকৃত সালাফ দের কথা বুঝিয়েছি।মাযহাব নিয়ে বর্তমান সমাজের এই বাড়াবাড়ি আমার পছন্দ নয়। কুরআন/হাদীস রেফারেন্স যেদিকে বেশি আমি সেটি ই মেনে নিবো ইং শা আল্লাহ। সবার মতামত শুনে উত্তম(সহীহ সনদ)টা গ্রহণ করে নিবো যেনো এই মাসায়েল অনুসরণ দ্বারা মহানবী সাঃ এর সর্বাধিক নৈকট্য অর্জন করা সম্ভব হয়।(অর্থাৎ কুরআন এবং সহীহ হাদীস এর অনুকূলে থেকে)। তাকলীদ করা পছন্দ না। আমি মানহাযে সালাফী। ২.ব্যাক্তিত্বের দিক থেকে যদি বলি 🌸আমি ভীষন আবেগপূর্ণ,অনেক অল্প তেই কষ্ট পাই,যেটা সাধারণ এর চেয়ে একটু বেশি। দ্বীনি পরিবেশ ও নেককার/ দ্বীনি মানুষের সাথে থাকতে ভালোলাগে। 🌸আমি অনুভূতি প্রকাশে কিছুটা কাচা(নিজের সমস্যা হলেও তা বলা হয়ে ওঠেনা), কিছু ক্ষেত্রে ভিষণ নার্ভাস হয়ে যাই,মানুষ একদম ই চিনিনা, যখন নিজের সাথে খারাপ কিছু হয়,বিশ্বাস করতে পারিনা যে মানুষ এমন ও হতে পারে।অভিমান এর পরিমাণ কিছুটা বেশি। চঞ্চলতা,চুপচাপ একই সাথে আছে জায়গা বুঝে। 🌸সবকিছু অর্গানাইজ ভাবে করতে এবং রাখতে পছন্দ করি 🌸মানুষ কে সাহায্য করতে ভালো লাগে।নতুন নতুন রান্না করতে ভালো লাগে,তবে খুব অসাধারণ রাধুনী যে সেটাও বলবো না তবে সাধ্যমত চেষ্টা করি, ইউ টিউব রেসিপি দেখে বা আম্মুর থেকে শুনে করে ফেলতে পারি আলহামদুলিল্লাহ। 🌸 জানা অনুযায়ী মানার চেষ্টা করি তবে আমি মানুষ হয়তো বা ভুলকরে ফেলব। তাই আমার শ্বশুর-শাশুরি-স্বামীর কাছে চাব যেন তারা আমাকে নিজের মনে করে শুধরিয়ে নেয়। 🌸ইলম অর্জনে আগ্রহী আলহামদুলিল্লাহ,বই (হার্ড কপি)সংগ্রহ করতে প্রচুর পছন্দ করি। 🌸গীবত করা/শুনা খুব খুব অপছন্দ করি ও ভয় পাই। বান্দার হক্বের ব্যাপারে অনেক সচেতন থাকি।আমার রবের কাছে সবসময় চাই-- ইখলাসপূর্ণ আমল আর বান্দার হক যেন নষ্ট না করে ফেলি, জেনে বা না জেনে।কারণ আমার কাছে দুটো জিনিস সব থেকে কঠিন মনে হয়-- ■ নিয়্যত/ প্রত্যেকটা কাজ ইখলাসপূর্ণ হওয়া, বান্দার হক্ব আদায়। আমার রব আমার জন্য সহজ করুন। ৩.নিজের দোষের কথা বলতে গেলে অনেক কিছুই আসে যার মধ্যে অন্যতম মানুষ কে খুব সহজে বিশ্বাস করা।আর অত্যাধিক প্রেসার নেয়া হয়(কমানোর চেষ্টায় আছি)।সময়,কোর্স এর হক আদায় নিয়ে কিছুটা গাফোলতি আছে!নিজেকে শুধরানোর চেষ্টায় আছি। আল্লাহ সহায় হোক। ৪.সব প্রাণী ই মোটামুটি পছন্দ।বিড়াল অনেক বেশি পছন্দ। ৫.বাইক একদম পছন্দ না।বাবার আছে তিনি অনেক বার অ্যাকসিডেন্ট ও করেছেন।এদিকে একটু বেশি ভয় কাজ করে। কথা গুছিয়ে হয়তো বলতে পারি নাই, ক্ষমার দৃষ্টিতে দেখবেন ইন শা আল্লাহ
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? সহীহভাবে কুরআন ও আকিদা শিখে শেখানো।
অবসর সময় কিভাবে কাটান? (Required) ইদানিং বই পড়া,সেলাই শেখা,ডিজিটাল মার্কেটিং শেখা ,মাঝেমাঝে ইসলামিক পোস্ট দেখে, নতুন নতুন রান্না করে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) দিনের অর্ধেক টা সময়ই ইউনিভার্সিটি তে থাকা হয়,আর যেহেতু সাভার থেকে যাতায়াত করা হয় সেভাবে সাহায্য করতে পারিনা। মাঝেমাঝেই বিকেলের নাস্তায় বানাই ।তাছাড়া সাপ্তাহিক বন্ধ থাকলে আম্মু কে সাহায্য করি ঘরের কাজে।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) ইসলাম অনুযায়ী, পুরুষ ও মহিলার দায়িত্ব আলাদা করে নির্ধারণ করা হয়েছে। পুরুষদের প্রধান দায়িত্ব হল পরিবারের ভরণপোষণ করা, অর্থাৎ পরিবারের অর্থনৈতিক প্রয়োজন মেটানো ও সুরক্ষা প্রদান করা। অন্যদিকে, নারীরা পরিবারের অভ্যন্তরীণ শৃঙ্খলা বজায় রাখা ও সন্তানদের সঠিকভাবে লালন-পালনের দায়িত্ব পালন করেন। আমি নারী-পুরুষের সম অধিকারে বিশ্বাসী নই, কারণ ইসলাম অনুযায়ী তাদের ভূমিকা এবং দায়িত্ব ভিন্ন, যা আল্লাহ কর্তৃক নির্ধারিত।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? পরিপূর্ণ দ্বীন অর্জন করতে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? একদমই নয়,মেয়েদের চাকরী করা পছন্দ করিনা।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) আমার ইচ্ছে নেই।কিন্তু পরিবার অনার্স শেষ করাতে চান
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) নেই
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? শরীয়ত অনুযায়ী সকল হালাল দায়িত্ব ইং শা আল্লাহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৬-৩০
গাত্রবর্ণ দ্বীনদারিত্ব প্রাধান্য পাবে ইন শা আল্লাহ
নূন্যতম উচ্চতা নূন্যতম ৫.৪
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স
বৈবাহিক অবস্থা অবিবাহিত
পেশা (Required) সবরকম হালাল ইনকাম ইং শা আল্লাহ ব্যবসা সর্বোচ্চ অগ্রাধিকার পাবে, ডাক্তার (শুধু ছেলেদের) ❌কো এডুকেশন এর শিক্ষক,প্রবাসী এমন পেশা আমি ব্যাক্তিগত ভাবে অপছন্দ করি।(এনজিও,ব্যাংক,সরকারি চাকরি (যেখানে হারামের সম্ভাবনা রয়েছে) করেন এমন কেউ নক করবেন না)
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত( বর্তমানের উর্ধ্বগতিতে চলার মতন সচ্ছল)
পারিবারিক অবস্থা (Required) সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আফওয়ান অত্যাধিক লিখা হয়ে গেছে। স্বল্পজ্ঞানে অনেক কিছু বলেছি,ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো ইন শা আল্লাহ প্রথমেই বলি কুরআনের আদেশ গুলো শুনা মাত্রই মানার চেষ্টা করবে ও আমাকেও বিনয়ের সাথে মানতে সাহায্য করবে।নিষেধ গুলো ছেড়ে দেওয়ার মতো মানসিক প্রস্তুতি থাকবে যেমনটা সূরা বাকারায় আছে শুনলাম ও মানলাম। ১. আক্বিদা ও মানহাজ স্পষ্ট হতে হবে। একজন দ্বীনদার ব্যক্তির এই জায়গায় তো আসল। সে জানে যার তার থেকে ইলম নেওয়া ও আমল করা যাবে না। যাদের আক্বিদা ও মানহাজ স্পষ্ট তাদের থেকে যারা ইলম নেয় উনারা অবশ্যই দ্বীনি দিকে সচেতন হবে। ২.শিরক, বিদা'আত সম্পর্কে সচেতন থাকবে। এসব ক্ষেত্রে পরিবারের বিপক্ষে কথা বলার ক্ষমতা থাকতে হবে। ৩.আপনি অন্যকোনো মাযহাব হলেও সমস্যা নেই,তবে সেটা সঠিক টাই মানতে হবে,ঠিক ইমামগণ যেভাবে সুন্নাহ আকড়ে ধরে রাখার চেষ্টা করেছেন।বর্তমানে প্রচলিত কিছু মাযহাবে তাকলীদ চলে,এটা ইমাম গণ চান নি।উনারা, উনাদের পূর্ববর্তী সালাফদের(মহানবী (সাঃ),সাহাবিদের)সুন্নাহ ধরে রাখতে চেয়েছেন। ৪.দ্বীন বলতে আমি অধিক তাকওয়া কে বুঝি(নিজে এতটা তাকওয়াবান নই,চেষ্টায় আছি আলহামদুলিল্লাহ)হারাম, হালাল এ কঠোর হতে হবে।সর্বোত্তম তাকওয়া বেছে নিতে হবে,এতে আমাকেও সাহায্য করতে হবে। ৫.তাবলীগ প্রসঙ্গে কিছু কথা : তাবলীগ বলতে আমি আল্লাহর প্রদত্ত বিধান এর আলোকে তাবলীগ করা বুঝি। মহানবী (সাঃ) যেভাবে শিখিয়েছেন/করে গিয়েছেন সেটা মানি। প্রচোলিত বেশিরভাগ যে তাবলীগ করা হচ্ছে তা শিরক, বিদআত, মিথ্যা কেচ্ছা কাহিনী তে ভরপুর।কারণ উনারা কুরআন,সহীহ হাদীস বর্জন করে মাওলানা যাকারিয়া রচিত ফাজায়েলে আমল বই আকড়ে ধরেছে।যার মাধ্যমে মানুষের আকিদা নষ্ট হচ্ছে, সুন্নাহ থেকে সরে যাচ্ছে, আল্লাহ হেফাজত করুক। ** দ্বীনী মজলিসে ইসলাহ বা আত্মশুদ্ধি করলে আমার কোনো সমস্যা নেই।যেটা ঈমান বৃদ্ধি তে কাজে লাগে আলহামদুলিল্লাহ।তাছাড়া অন্য কোনোভাবে যেকোনো দাওয়াত দেয়ার কাজে নিযুক্ত থাকলে আরো ভালো সেটা অবশ্যই কুরআন সুন্নাহর আলোকে হতে হবে।** ❌প্রচলিত তাবলীগ মানেন বা মাওলানা যাকারিয়া রচিত ফাজায়েলে আমল বই অনুসরণ করেন এমন কেউ নক করবেন না।তিন চিল্লা,৪০দিন এর তাবলীগ আমার জানা মতে সুন্নাহ বিপন্থি। আল্লাহু ওয়ালাম । আমি শুধু নিজের জন্য যতটা চাই ততটা উল্লেখ করলাম। কাউকে ছোট করা বা আঘাত করার জন্য কিছু বলিনি।আল্লাহ আমাদের সবাইকে সঠিক বুঝ দান করুন আমীন। ৬.ব্যাক্তিগত ভাবে একজন গইরত সম্পন্ন কাউকে চাই যিনি হবেন দ্বীনি দিকে বেশ কঠোর, নির্ভরযোগ্য দায়িত্বশীল অভিভাবক যিনি শেষ মুহুর্ত পর্যন্ত আমায় দ্বীনি পরিবেশ তৈরি করে দিবে আর আগলে রাখবে। আমি কোনো ভুল করলে সেটা গোপনে সংশোধন করতে হবে যা চার দেয়ালের মধ্যেই থাকবে। রাগ থাকা যাবেনা। ৭. ৫ ওয়াক্ত নামাজ জামায়াতে আদায় করতে হবে।তাহাজ্জুদ এ নিয়মিত হতে হবে ইং শা আল্লাহ না হলে চেষ্টা থাকা লাগবে।কুরআন প্রতিদিন অর্থ বুঝে তিলাওয়াত করতে হবে(অল্প হলেও)। আর ইলম অর্জনে নিয়মিত হতে হবে কারণ আমার ইচ্ছা আছে ফিউচার এ যিনি পার্টনার হবেন তিনি আমাকে দ্বীনী ইলম অর্জনে সহায়তা করবেন।ইসলামের সকল ফরজ ইবাদতগুলো যেনো তিনি খুবই কঠোরভাবে মেনে চলেন এবং নফল ইবাদতের ব্যপারেও যেনো তিনি যত্নশীল হোন। ৮.হালাল উপার্জন এটি খুবই গুরুত্বপূর্ণ একটি ব্যপার।উপার্জন সম্পূর্ণ হালাল হতে হবে।কারণ হাদিসে এসেছে,খাদ্যে যদি একফোঁটা হারাম থাকে,তাহলে তার কোনো দু'আই কবুল হবেনা,আর সে জান্নাতে যাবেনা। ৯. শারীরিক এবং মানসিক ভাবে শক্তিশালী হতে হবে।শরীর চর্চায় নিয়মিত হতে হবে। সবকিছুই আল্লাহ এর হাত এ,তাও বাহিরে নিজেকে,আমাকে এবং পরিবার এর সবাইকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে হবে।জিহাদ এর জন্য সর্বোচ্চ প্রস্তূতি নিতে হবে অথবা নেয়ার মেন্টালিটি থাকতে হবে,শুধু মানসিকভাবে নয়, শারীরিক ভাবে ও। ১০.আমার সন্তানের জন্য আদর্শ পিতা হতে হবে। জীবনসঙ্গী তেমন চাই যে সন্তানকে সাদকাতুল জারিয়া বানাতে সাহায্য করবেন।পরবর্তী প্রজন্মদের কো এডুকেশনে পড়ানোর কোনো ইচ্ছে আমার নেই। আল্লাহ কবুল করুক।এমন একজনকে চাই যিনি জ্ঞান অন্বেষণ করেন, অত্যন্ত ব্যস্ততার মাঝেও সুযোগ পেলেই ইলম অর্জন করবেন আল্লাহ ই সময়ে বারাকাহ দিবেন ইন শা আল্লাহ । প্রাত্যহিক জীবনে সেই ইলম কাজে লাগাতে হবে।তবে দীন ইসলামের জ্ঞান যেন অহংকারী বা দাম্ভিক করে না তোলে। ১২. স্ত্রী কে রেখে কাজের সূত্রে দূরে থাকা আমার পছন্দ নয়,এমন কেউ ইং শা আল্লাহ নক দিবেন না। ১৩.পশ্চিমা দেশে থাকতে/পড়াশুনা/ কাজের ক্ষেত্রে ভ্রমণ আমি ব্যাক্তিগত ভাবে প্রেফার করিনা,,তাছাড়া মুসলিম দেশ হলে আমি রাজি ইং শা আল্লাহ,পরিস্থিতি বুঝে। ১৪.নন মাহরাম এর দিক টা কঠোর ভাবে মানতে হবে,এদিকে কোনো ছাড় দেয়া সম্ভব নয়!এটা আমি আমার নিজের জন্যও। আল্লাহ এর দেয়া সীমার মধ্যে থাকতে হবে ইং শা আল্লাহ। ১৫.সামর্থ্য অনুযায়ী দান করার মানসিকতা থাকতে হবে।কৃপণ হওয়া যাবেনা
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকার মধ্যে হলে ভালো হয়, অন্য জেলা হলে বিবেচনা করে দেখা হবে ইং শা আল্লাহ।(দ্বীনদারিত্ব প্রাধান্য পাবে)
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) নেই
বিশেষ কিছু যদি জানাতে চান ১. ফোন দিয়ে যোগাযোগ করার পূর্বে অনুগ্রহ করে বায়োডাটা মেইল করবেন এবং ভালো মত বায়োডাটা পড়ার অনুরোধ রইলো,ইং শা আল্লাহ। ২.আমি চাইনা আমার স্বামী আমাকে বিয়ে করার পরেও মাসনা করার চিন্তা করুক, তবে বিধানকে অস্বীকার করি না। আমি এখানে বিস্তারিত বলতে পারছি না,আমি চাই সে আমাকে বুঝে, আমারই হয়ে থাকুক। তবে যারা মাসনায় আগ্রহী বা করেছেন,,উনাদের সম্পর্কে আমার কোনো খারাপ ধারণা নেই বরং এটা উনাদের অধিকার,উনারা অবশ্যই কোনো না কোনো অসহায় বোনের দায়িত্ব নিয়েছেন এবং মহানবী (সাঃ) এর সুন্নাহ পালন করেছেন,তাদের জন্য সম্মান রয়েছে। উপরোক্ত অংশে আমি নিজের জন্য যা চাই তা উল্লেখ করেছি,কেউ খারাপ ভাবে দেখবেন না আশা করি। ৩.ফেতনা মুক্ত সুন্নাত তরিকায় বিয়েটা সম্পন্ন করার ইচ্ছা। ৪.পাত্রী দেখতে একান্তই ছবির প্রয়োজন তাদেরকে যোগাযোগ না করার অনুরোধ রইল।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 328 ভিউস