female

বায়োডাটা নাম্বার

AH-107098

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

বগুড়া

রাজশাহী বিভাগ

বগুড়া

রাজশাহী বিভাগ

২০০১

শ্যামলা

৫'২''

৪৪ কেজি

A+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা বগুড়া
বর্তমান ঠিকানা বগুড়া
কোথায় বড় হয়েছেন? (Required) বগুড়া, গ্রামেই
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা বগুড়া
বিভাগ রাজশাহী বিভাগ
স্থায়ী ঠিকানা বগুড়া
বিভাগ রাজশাহী বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৪৪ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক (চলমান)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম সরকারি আজিজুল হক কলেজ , বগুড়া
পাসের সন অনার্স ৩য় বর্ষ চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা HSC
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা IOM থেকে রুকইয়াহ শারইয়্যাহ কোর্স, SSC ফরজে আইন কোর্স। মুমিনের বিবাহ ভাবনা ( ড. শামসুল আরেফিন শক্তি) এছাড়াও এরাবিক হ্যান্ড রাইটিং সহ আরো কিছু ছোট ছোট কোর্স করা হয়েছে আলহামদুলিল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম প্রিপারেটরি কোর্স, ব্যাচঃ২৪১১
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষি(নিজের জমি চাষাবাদ করেন)
মাতার পেশা রব্বাতুল বাইত
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য ভাইয়া বড়, বৈ. অ : বিবাহিত পেশা : ফ্রিল্যান্সার
চাচা মামাদের পেশা চাচা ৪ জন। বড় চাচা গ্রাম্য চিকিৎসক , মেজ চাচা ব্যবসায়ী, সেজ চাচা বেশ কয়েক বছর যাবত প্রবাসে ছিলেন, বর্তমানে নিজের জমি দেখাশোনা করেন, ছোট চাচা প্রবাসী শহরে নিজস্ব বাসা আছে। পাশাপাশি সবাই নিজেদের জমি দেখাশোনা করেন। মামা চারজন, বড় ও মেজ মামা ব্যবসায়ী পাশাপাশি জমি দেখাশোনা করেন, ছোটমামা চাকুরীজীবী, শহরে নিজস্ব বাসা আছে।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত এবং সামাজিকভাবে সম্মানিত আলহামদুলিল্লাহ
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) দ্বীনের মৌলিক বিষয়গুলো মোটামুটি সবাই পালন করে আলহামদুলিল্লাহ, হালাল-হারাম মেনে চলে। বাবা এবং ভাইয়ার সুন্নতি দাড়ি আছে। মা পুরোপুরি মাহরাম নন- মাহরাম মেনে চলতে পারে না পারলেও মোটামুটি আলহামদুলিল্লাহ। পরিবারের সবাই দ্বীন পালনে আমাকে সাপোর্ট করে।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৮ বছর
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো ঢিলা- ঢালা বোরখা, হিজাব , নিকাব, হাতমোজা, পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) জানা মতে নেই , আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) পরিবার, আত্মীয়র মাঝে কিছু দাওয়াতি কাজ করা হয় আলহামদুলিল্লাহ। ছোটদেরকে সালাতের অনুপ্রেরণা দেওয়া ও সহীভাবে সলাত আদায় করা শেখানো।পরবর্তীতে আরো ভালোভাবে দ্বীনি মেহনতে যুক্ত থাকার ইচ্ছা আছে, ইনশাআল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে মানত করা, সিজদা করা সম্পূর্ণ শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ১.মুহস্বানাত ২.রাহে বেলায়েত ৩.হিজাব আমার পরিচয় ৪.সীরাত ৫.দ্য ইস্টেট অব গড . ৭.ইলুমিনাতি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১.মুফতি জসিম উদ্দিন রহমানি ২.আবু তোহা মোহাম্মদ আদনান ৩.ড.খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর ৪. শাইখ হারুন ইজহার
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আল্লাহই ভালো জানে
নিজের সম্পর্কে কিছু লিখুন আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারকাতুহু। ছোটবেলা থেকেই আলহামদুলিল্লাহ শান্ত স্বভাবের, সহজ সরল প্রকৃতির। খুব বেশি বিলাসিতা আবার কৃপণতাও পছন্দ করি না। অহেতুক মানুষের সাথে সময় কাটানো বা অতিরিক্ত মানুষের সাথে মেশাও পছন্দ করি না। এতে গিবত, ফিতনা -ফাসাদের ভয় থাকে। তবে সবার সাথে মিলেমিশে চলা হয়। সর্বদা মধ্যম পন্থা অবলম্বন করে চলার চেষ্টা করি। নিজের অজান্তে কাউকে কষ্ট দিয়ে থাকলে আমি নিজেই অনেক কষ্ট পাই। প্রকৃতির মাঝে হারিয়ে যেতে পছন্দ করি। বৃষ্টি অনেক অনেক বেশি ভালো লাগে। বই পড়তে ভালো লাগে। নতুন কিছু জানতে ও শিখতে পছন্দ করি। ছোট বাচ্চাদেরসাথে সময় কাটাতে পছন্দ করি। সেলাইয়ের কাজ পারি আলহামদুলিল্লাহ। ফ্রিমিক্সিং একদম অপছন্দ। আর হারাম রিলেশনতো ঘৃণিত কাজ। জীবনে কখনো হারাম রিলেশনে জড়ায়নি। আল্লাহ তাআলা এসব থেকে আমাকে হেফাজতে রেখেছেন আলহামদুলিল্লাহ। ঝগড়া, ফিতনা- ফাসাদ এগুলোকে আমি অনেক বেশি ঘৃণা করি ও ভয় পাই। এগুলো থেকে আল্লাহ আমাদেরকে হেফাজত করুক। সর্বদা সৎ, বিনয়ী, অহংকার মুক্ত থাকার চেষ্টা করি। মানুষের উপকার করতে এবং দান সদাকা করতে বেশি পছন্দ করি।ছোটবেলা থেকেই দিনের প্রতি মহব্বত ছিল। যখন মাহরাম নন- মাহরাম সম্পর্কে তেমন কোন ধারণা ছিল না, তখনো আলহামদুলিল্লাহ শালীনভাবে চলাফেরা করেছি। মাহরাম -নন মাহরাম মেনে চলার সর্বাত্মক চেষ্টা করি আলহামদুলিল্লাহ। উপকারী ইলম ও দ্বীনি বিষয়ে জানার সর্বাত্মক চেষ্টা করি, আলহামদুলিল্লাহ। মৃত্যুর আগ পর্যন্ত একজন তলিবুল ইলম হয়ে থাকতে চাই, ইনশাআল্লাহ। যাওজকে সাথে নিয়ে বাইতুল্লাহর মুসাফির হওয়ার ইচ্ছা আছে, ইনশাআল্লাহ। আখেরাতকে ঘিরে জীবন সাজানোর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে প্রতিনিয়ত সংগ্রাম করছি। আমি আশা করি রব তার এমন এক বান্দাকে আমার জীবনসঙ্গী হিসেবে পাঠিয়ে দিবেন, যাতে আমরা একে অপরের হাত ধরে জান্নাত পর্যন্ত পৌঁছাতে পারি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একটি ইসলামিক আদর্শ পরিবার গঠন করা। পরিবার, আত্নীয় মহল সবাইকে সাথে নিয়ে আল্লাহর বিধি-বিধান এবং নবীর সুন্নাহ মোতাবেক জীবন গড়ার সপ্ন দেখি। দাওয়াতি মেহনতে নিজেকে যুক্ত রাখতে চাই।নিজে দ্বীনি ইলম অর্জন করতে চাই এবং তা অন্যদের মাঝে ছড়িয়ে দিতে চাই ইনশাআল্লাহ।একজন আদর্শ মা হওয়ার স্বপ্ন দেখি। যেন সন্তানদেরকে সঠিক তরবিয়াত দিতে পারি, ভবিষ্যতে আসন্ন ফিতনার টর্নেডো থেকে রক্ষা করে তাদের দ্বারা এই সমাজের আবর্জনা দূর করতে চাই। যারা হবে মোহাম্মদ বিন কাসিম, সালাউদ্দীন আইয়ুবীর মত বীর পুরুষ।তাদেরকে আল্লাহর সৈনিক হিসেবে তৈরি করে,হাতে তলোয়ার এবং মশাল ধরিয়ে দেওয়ার দায়িত্ব তো মায়েরই।আল্লাহ আমাকে কবুল করুন।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়ে, ইসলামিক লেকচার, সিরাহ দারস শুনে, পরিবারের সাথে সময় কাটিয়ে, DIY করে। ।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আম্মুর কাজে হেল্প করি, ঘর বাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, পরিবারের কেউ অসুস্থ হলে সেবাযত্ন করা, এছাড়াও দাদিসহ পরিবারের অন্যান্য সদস্যদের হেল্পিং হ্যান্ডের দায়িত্ব পালন করি
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) আল্লাহ নারী এবং পুরুষকে আলাদা আলাদা ভাবে সৃষ্টি করেছেন। পুরুষকে নারীর উপর আধিপত্য দান করেছেন। নারী এবং পুরুষ একে অপরের সহযোগী, প্রতিযোগী নয়।বর্তমানে নারী ও পুরুষের সমাধিকার নিয়ে যে প্রতিযোগিতা চলছে তা খুবই ভয়াবহ । এই প্রতিযোগিতায় নেমে নিজেকে ছোট করতে চাইনা। আল্লাহ নারীদেরকে অনেক সম্মানিত করেছেন। আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ মুসলিম নারীর রোল মডেল বেগম রোকেয়া নয়, বরং আমাদের রোল মডেল আয়েশা (রা), খাদিজা (রা), খাওলা (রা) এর মত মহীয়সী ও বীরাঙ্গনা নারীরা। আল্লাহ আমাদেরকে নারীবাদী চিন্তা -ভাবনা থেকে মুক্ত রাখুক।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ প্রযোজ্য নয়
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ের নবী পাক (সা:) এর একটি অন্যতম সুন্নাহ। দুনিয়া এবং জান্নাতের সঙ্গী নির্বাচন করতে চাই। নিজের ঈমানকে পরিপূর্ণ করতে। রাসূলুল্লাহ (ﷺ) বলেছেন:- "যে ব্যক্তি বিবাহ করল সে তার দ্বীনের অর্ধেক পূর্ণ করে ফেলল, এখন বাকি অর্ধেকের জন্য সে আল্লাহকে ভয় করুক।” (বায়হাকী, শুআবুল ঈমান, হাদীস: ৫৪৮৬)।মানসিক প্রশান্তির জন্য। বিয়ের মাধ্যমে আমলে তুষ্টি আসে ফলে রবের নৈকট্য হাসিল করা যায়।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? একদমই না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনা চালিয়ে যেতে চাই, ইনশাআল্লাহ
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? উনার একজন আস্থার জায়গা হওয়া, সুখে দুখে সব সময় পাশে থাকা,দ্বীন পালনের একজন সঙ্গী, তার যত্ন নেওয়া, সন্তান এবং সম্পদের হিফাজত করা। মেন্টালি সাপোর্ট করা। তার আনুগত্য করা। আসলে এক এক করে বলতে গেলে অনেক কিছুই বাদ পরে যায়।তাই বলতে চাই খাদিজা( রা) মত সব সময় পাশে থাকতে চাই
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-৩৪
গাত্রবর্ণ শ্যামলা,উজ্জল শ্যামলা, ফর্সা যেকোনো (তবে দ্বীনদারিতা কেই প্রাধান্য দেওয়া হবে)
নূন্যতম উচ্চতা ৫'২"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচএসসি
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) সুন্নতি দাড়ি থাকতে হবে। অবশ্যই হালাল ইনকাম থাকতে হবে।
পেশা (Required) যেকোনো সম্মানিত হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) দ্বীন পালনে সহায়ক
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন তাকওয়াবান, গায়রতবান, মুত্তাকি,দায়িত্ববান, যত্নবান, অন্যের হক সম্পর্কে সচেতন, দ্বীনের বিধি-বিধান স্ট্রংলি মেনে চলার চেষ্টা করেন, এবং আমাকেও মেনে চলতে সাহায্য করবেন। উম্মাহর খেদমতে যুক্ত আছেন বা ইচ্ছা আছে, শহীদি চেতনা বুকে লালন করেন এমন কেউ, নিজের জান- মাল, সন্তান -সন্তানাদি আল্লাহর রাস্তায় উৎসর্গ করার মানসিকাতা রাখেন, নজরের হেফাজত করেন/সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যান, শান্ত,নমনীয় বিনয়ী হতে হবে, বদ মেজাজি মানুষ আমার একদমই অপছন্দ। অবশ্যই রাগ নিয়ন্ত্রণ করতে হবে। স্ত্রীর পর্দার ব্যাপারে অনেক বেশি সচেতন এবং সাপোর্টিভ হতে হবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) বগুড়া ও তার আশেপাশের জেলা হলে ভালো হয়। তবে সবকিছু ঠিক থাকলে অন্যান্য জেলাও চলবে, ইনশাআল্লাহ ।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ত্বলিবুল ইলম
বিশেষ কিছু যদি জানাতে চান নিচের শর্তগুলো মানতে রাজি থাকলে যোগাযোগ করবেন ইনশাআল্লাহ, ১।পাত্র পক্ষ থেকে ছেলে ব্যতিত কোন পুরুষই পাত্রীকে দেখতে পারবেনা। পাত্রীকে শুধু পাত্র এবং পাত্র পক্ষের মহিলারাই দেখতে পাবে। ২। পাত্রী দেখতে হলে সরাসরি এসে দেখতে হবে এবং পাত্রী দেখার আগে বা পরে পাত্রীর কোনো ছবি বা ভিডিও কলে দেখা যাবে না। ৩।বিয়ে হবে সম্পূর্ণ সুন্নাহ অনুযায়ী মসজিদে। ৪।সামর্থ্য অনুযায়ী যতটুকু মহোরানা ধার্য হবে, বিয়ের দিনই সম্পূর্ণ আদায় করতে হবে। ৫। আহলিয়ার পর্দার ব্যাপারে অত্যাধিক গুরুত্ব দিতে হবে। এ বিষয়ে কোনো ছাড় না দেয়ার মানসিকতা থাকতে হবে।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 392 ভিউস