female

বায়োডাটা নাম্বার

AH-107199

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

নেত্রকোণা

ময়মনসিংহ বিভাগ

শেরপুর

ময়মনসিংহ বিভাগ

২০০৪

উজ্জ্বল শ্যামলা

৪'৯''

৪৮ কেজি

B+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম:বাতিয়া গাঁও,পোস্ট অফিস:হাতীবান্ধা,উপজেলা:ঝিনাইগাতী,জেলা:শেরপুর
বর্তমান ঠিকানা শ্যামগঞ্জ,পূর্বধলা,নেত্রকোনা,ময়মনসিংহ।
কোথায় বড় হয়েছেন? (Required) ৫ম শ্রেনী থেকে এইচএসসি পর্যন্ত ঢাকায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নেত্রকোণা
বিভাগ ময়মনসিংহ বিভাগ
স্থায়ী ঠিকানা শেরপুর
বিভাগ ময়মনসিংহ বিভাগ
জন্মসন (আসল) ২০০৪
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'৯''
ওজন ৪৮ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২০
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল Golden A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২২
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স ফার্স্ট ইয়ার।পদার্থবিজ্ঞান বিভাগ।
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজ।(বাসাতেই থাকি,হোস্টেলে না।প্রয়োজন ছাড়া কলেজ যাওয়া হয় না)
পাসের সন চলমান।অনার্স ফার্স্ট ইয়ার।
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাশ।অনার্স চলমান।
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা বর্তমানে অনলাইনে Islamic Online Madrasah এ আলিম কোর্সের চতুর্থ সেমিস্টারে আছি।এছাড়াও বিভিন্ন ইসলামিক কোর্স করেছি এবং করছি।আরবি লিখতে পারি।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স।ব্যাচ:২৩০৯
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষিকাজ+ব্যবসায়ী
মাতার পেশা এরিয়া ম্যানেজার,ব্র্যাক
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য ছোট বোন।মাদ্রাসায় পড়ে ক্লাস ১ এ।
চাচা মামাদের পেশা চাচা-২ জন।বিবাহিত।গ্রামে থাকেন।কৃষিকাজ,অটোচালক।উনারা উনাদের মতো আলাদা আলাদা সংসার। মামা-২ জন।বিবাহিত।ঢাকায় থাকেন। বড় মামা:সোস্যাল ইসলামি ব্যাংকে চাকরি করেন। ছোট মামা-স্কুলের টিচার।সিভিল ইঞ্জিনিয়ারিং পড়েছেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত।আলহামদুলিল্লাহ,সচ্ছল অবস্থা।গ্রামে ১০০ শতাংশ চাষের জমি আছে।সেমিপাকা টিনশেড ঘর আছে।কিন্তু গ্রামে থাকা হয় না আমাদের।বর্তমানে ভাড়া ফ্ল্যাট বাসায় থাকি।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) দ্বীন সম্পর্কে ভালো ধারনা রাখেন।৫ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করেন।ইসলামিক বিধান মেনে চলার চেষ্টা করেন।আমাকে পর্দা করতে,মাহরাম-নন মাহরাম মেইনটেইন করতে সাহায্য করেন।দ্বীনের ব্যাপারে আন্তরিক,সহনশীল।তবে তারা আমার মত স্ট্রিক্ট না দ্বীনের ব্যাপারে,পুরোপুরি মেনে চলতে পারেন না।আমি তাদেরকে দাওয়াত দেই,দ্বীনের পথে নিয়ে আসার চেষ্টা করি,দু'আ করি সবসময়।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি,আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ২০২০ সাল থেকে নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়ছি।আগে মাঝে মাঝে পড়তাম,চেষ্টা করতাম।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি,আলহামদুলিল্লাহ।স্ট্রিক্টলি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি,আলহামদুলিল্লাহ এবং শিখছি এখনো।কুরআনের সাথে লেগে আছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা+নিকাব+হাত মোজা+পা মোজা।স্বামী সাথে থাকলে চোখ ঢেকেও চলবো ইনশা আল্লাহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ইসলামিক খিলাফাহ চাই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না,শোনার ইচ্ছেও নেই।তবে অনলাইনে গেলে মাঝে মাঝে সামনে চলে আসতে পারে।এড়িয়ে চলার চেষ্টা করি যথাসম্ভব।এবং এর বিরুদ্ধে স্টেপও নেই,যেনো সামনে না আসে আর।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) আলহামদুলিল্লাহ, নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না,তবে দাওয়াতের অনেক ফিকির আমার ভেতর।মানুষকে আল্লাহর পথে ডাকতে,দ্বীনের পথে দেখতে ভালোবাসি।আমি যথাসম্ভব চেষ্টা করি।কিন্তু আমি সবসময় মুখে ভালোভাবে বলতে পারিনা।তবে নিজেকে আদর্শ মুসলিম হিসেবে উপস্থাপনের চেষ্টা করি সবসময়।এতেও দাওয়াত হয় আলহামদুলিল্লাহ।আল্লাহর সন্তুষ্টির জন্য করি সবকিছু।লোক দেখানো বা রিয়া এসব কোন উদ্দেশ্য বা নিয়ত নেই আমার।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে যেসব কর্ম চলে সেগুলো ইসলাম বিরোধী,শিরক,ভন্ডামি।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) সিরাতগ্রন্থ পড়তে ভালোবাসি,তাসাউফ ও আত্মশুদ্ধি(মুফতি মুহাম্মাদ তাকি উসমানী),ফাযায়েলে আমাল,ফেরা-২।।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) সকল হক্কানী আলেমদেরকে পছন্দ করি।এভাবে সিলেক্ট করাটা কঠিন।বা কারোর প্রতি বিশেষ পছন্দ নেই। শাইখুল ইসলাম মুফতি মুহাম্মাদ তাকী উসমানি দা.বা।আব্দুল মালেক সাহেব।হারুন ইযহার হাফিযাহুল্লাহ।শায়খ আহমাদুল্লাহ।জুলফিকার আহমেদ নকশবন্দী।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আল্লাহর একজন বান্দী।
নিজের সম্পর্কে কিছু লিখুন দ্বীনের ব্যাপারে সব পছন্দ,দ্বীনহীন বিষয় পছন্দ না। আমি আল্লাহ এবং আল্লাহর রাসূল সা. কে সবচেয়ে বেশি ভালোবাসি।আমার সবকিছুই দ্বীনকে ঘিরে।আমার চিন্তা-ভাবনা সবকিছু জুড়েই শুধু আখিরাত।আমি শুধু আল্লাহ তায়ালার সন্তুষ্টি চাই।আল্লাহ তায়ালার ভালোবাসা চাই।সুন্নাহ অনুযায়ী জীবনযাপন করতে চাই এবং এভাবেই চলার চেষ্টা করি। আমি ইলম অর্জন করতে ভালবাসি।সারা জীবনই এই কাজে লেগে থাকতে চাই।আমি চাই আমার স্বামী আমার পাশে থাকবে,আমাকে সাহায্য করবে,সাপোর্ট করবে। আমি সবসময় আমল ইবাদতের ভেতর থাকতে পছন্দ করি।বেশি বেশি যিকির-আযকার,দরুদ,ইস্তেগফার করতে ভালোবাসি। আমার ভেতর যুহুদের গুন আছে।দুনিয়াবি কোন বড় স্বপ্ন বা লোভ লালসা নেই আমার। সহজ-সরল জীবনযাপন পছন্দ করি।যতটুকু প্রয়োজন ততটুকুই করি শুধু,ততটুকুতেই সন্তুষ্ট আমি।অপ্রয়োজনীয় কথা-কাজ থেকে বিরত থাকি।আমি কথা কম বলি।কিন্তু কাছের মানুষের সাথে ফ্রেন্ডলি কথা বলি,ফ্রী।তবে সবার সাথে এভাবে বলতে পারি না। আমি সহজ-সরল,খুবই নাজুক(লাজুক বুঝাইনি)।অবশ্য লজ্জাশীলতাও আছে আমার ভেতর যথেষ্ট।রাগান্বিত,রূঢ়,রুক্ষ ব্যবহার আমার ভালো লাগেনা।এসবে কষ্ট হয় আমার,আমার মন খুবই নরম।সুন্দর,ভালোবাসাময় আচরন ভালোবাসি।রাগারাগি,ঝগড়া আমার পছন্দ না একদম।মনোমালিন্য হলে সেটিকে না বাড়িয়ে দ্রুত মিটিয়ে নেওয়াই আমার পছন্দ।কাওকে ইচ্ছাকৃত কষ্ট দিতে চাই না কখনোই। রোমান্টিক।স্বামীর জন্য সাজগোজ করতে পছন্দ করি।তাই নিজের যত্ন নিতে ভালোবাসি।এক্ষেত্রে উনি(স্বামী)সহায়তা করলে ভালো হয়।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একটা উত্তম দ্বীনি পরিবার গঠন করা।দ্বীনের জন্য কাজ করা।জীবনসঙ্গীর সঙ্গে বায়তুল্লাহ যাওয়ার খুব ইচ্ছে,রাসূলুল্লাহ সা. এর দেশে যেতে চাই।
অবসর সময় কিভাবে কাটান? (Required) ইলম অর্জন করে,ইবাদত করে,বই পড়ে,ঘুমিয়ে,অনলাইনে তালিমে যুক্ত হই,মোবাইলে ইসলামিক লেখা পড়ে,ইসলামিক লেকচার শুনে,দেশের বা বিশ্বের খবর দেখে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) প্রয়োজনে অনেক কিছুই করা হয়,যা যা প্রয়োজন হয় করার।হেল্প করার চেষ্টা করি।নির্দিষ্ট নেই।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) ইসলামে নারী পুরুষের অধিকার আলাদা।ভিন্ন কনসেপ্ট।প্রচলিত সমঅধিকার কনসেপ্টে আমি বিশ্বাস করি না,এটা সম্ভব না কখনো।ইসলাম নারীকে অনেক সম্মান দিয়েছে।নারী পুরুষের রয়েছে আলাদা আলাদা দায়িত্ব ও কর্তব্য।তারা একে অপর থেকে ভিন্ন।লিখে বোঝাতে পারছি না ঠিক ভাবে।তবে আমি ফেমিনিস্ট না।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ অবিবাহিত
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে একটি ইবাদত।ইবাদতের নিয়তে এবং আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য করছি।নিজের অর্ধেকদ্বীন পূরণের জন্য করছি।দ্বীনের পথে চলার জন্য একজন নেককার জীবনসঙ্গী প্রয়োজন,তাই করছি।হালাল সম্পর্কের জন্য করছি।স্বামীর সন্তুষ্টির মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চাই।উত্তম নেককার সন্তানাদি প্রয়োজন যাদেরকে আল্লাহর পথে গড়ে তুলবো ইনশা আল্লাহ।আল্লাহর জন্য নিজেকে বিলিয়ে দিবে তারা।দ্বীনের প্রয়োজনে মুজাহিদ হিসেবে গড়ে তুলবো।রসুলুল্লাহ সা. এর উম্মতের সংখ্যা বৃদ্ধি করতে চাই।জীবন সঙ্গীর সঙ্গে বাইতুল্লাহ যেতে চাই,রসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের দেশে যেতে চাই।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না,একদমই না।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) পরিস্থিতি এবং স্বামীর ইচ্ছানুযায়ী।তবে পড়তেই হবে বা পড়বো না আর,এমন ২ টার একটাও সিদ্ধান্ত নেই আসলে।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) চাকরি করি না।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামিক শরিয়ত অনুযায়ী স্বামীর আনুগত্য করা।স্বামীর সন্তুষ্টি অর্জন।স্বামীর জন্য একজন উত্তম,কল্যানকর চক্ষুশীতলকারী স্ত্রী হওয়া।স্বামীকে দ্বীনের পথে চলতে সাহায্য করা।সবসময় তার পাশে থাকা।অনুপ্রেরনা যোগানো।সকল কিছুতে সাহায্য করা।স্বামীকে ভালোবাসা,সম্মান করা।ইত্যাদি অনেক কিছু।সব লিখে বোঝানো সম্ভব না।এবং উনিও আমাকে ভালোবাসুক,যত্ন করুক,পাশে থাকুক,বন্ধুভাবাপন্ন হোক,চক্ষুশীতলকারী স্বামী হোক,দায়িত্বশীল হোক এটা চাই।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-৩০
গাত্রবর্ণ কালো,শ্যামলা,উজ্জল শ্যামলা,ফর্সা,উজ্জল ফর্সা
নূন্যতম উচ্চতা ৫'
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেল হলে এইচএসসি পাশ,মাদ্রাসা ব্যাকগ্রাউন্ড হলে আলিম পাশ।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে।ইনকাম মোটামুটি কুফুর সঙ্গে মিলসম্পন্ন।
পেশা (Required) চাকুরীজীবী/ব্যবসায়ী।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) মোটামুটি ভালো
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন যেসব আমার ক্ষেত্রে বলেছি সেরকমই চাই উনাকেও।আমার সাথে মিলসম্পন্ন।একজন চক্ষুশীতলকারী জীবনসঙ্গী,নিজের জন্য উত্তম ও কল্যানকর কাওকে। স্ত্রীর হক আদায়কারী।উত্তম আখলাকসম্পন্ন,ভালো ব্যবহারকারী,প্রেমময়,দায়িত্বশীল,যত্নশীল,সহানুভূতীশীল।জীবনসঙ্গী কে বোঝার চেষ্টা করার মতো মানসিকতা থাকা।নজরের হেফাজতকারী হতে হবে।হারাম-হালাল মেনে চলতে হবে।মাহরাম-ননমাহরাম মেনে চলতে হবে। উনি তাহাজ্জুদগুজার হোক তা চাই।ইলম পিপাসু হোক।দুনিয়ার ভালোবাসা অন্তরে না থাকুক,যুহুদ থাকুক।আল্লাহ এবং আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সবচেয়ে বেশি ভালোবাসুক।দ্বীনের উপর দুনিয়াকে প্রাধান্য না দিক।উনার সবকিছু আখিরাত কেন্দ্রীক হোক।পরিচিত মানুষদের আল্লাহর পথে ডাকুক,আল্লাহর কথা বলুক।সুন্নাহ মেইন্টেন করে লাইভ লিড করুক।দৈনন্দিন কাজ গুলো সুন্নত অনুযায়ী করুক।রাসূলুল্লাহ সা. এর প্রিয় সুন্নাহ,মেসওয়াক করার অভ্যাস থাকুক।উনি নামাজের পূর্বে মেসওয়াক করুক তা চাই।নিয়মিত কুরআন তেলাওয়াত করুক।(শুদ্ধভাবে কুরআন তেলাওয়াত জানতে হবে)যিকির-আযকার,দরুদ-ইস্তেগফার পাঠ করুক।আমল-ইবাদত করুক। সিগারেট খাওয়া বা এমন কিছু থাকা যাবে না।মোবাইল অ্যাডিক্টেড হওয়া যাবে না।মোবাইল কম ব্যবহার করতে হবে।অপ্রয়োজনে মোবাইল ব্যবহার পছন্দ করি না।সময় নষ্ট না করে সময়কে কাজে লাগাতে হবে।দ্বীনের জন্য কাজ করতে হবে। তাকওয়াবান,মুত্তাকি,নেককার,ঈমানদার কাউকে চাই।রবের প্রিয় হওয়ার,পছন্দের হওয়ার চেষ্টা থাকতে হবে।মূলত দ্বীনের পথে অগ্রগামী হতে হবে।দ্বীন এবং উম্মাহর ফিকির থাকতে হবে। পর্দার ব্যাপারে এক ফোটাও ছাড় দিবো না,তাই উনাকেও এই ব্যাপারে সচেতন এবং সাপোর্টিং হতে হবে।নন মাহরাম কারো সামনেই যেতে পারবো না,কথা বলতে পারবো না,মিশতে পারবো না।আমাকে পর্দার পরিবেশ করে দিতে হবে। সুন্নতী বিয়ে করতে হবে।সুন্নাহ পরিপন্থী কোনো কাজ করতে চাই না।সিম্পল ভাবে বিয়ে করতে চাই।রসূলুল্লাহ সা. বলেছেন যে বিয়েতে খরচ কম সেই বিয়ে তত বরকতময়। এবং অবশেষে আমিও উনার জন্য একজন উত্তম,কল্যানকর,চক্ষুশীতলকারী স্ত্রী হতে চাই।আমিও যথাসম্ভব চেষ্টা করবো ইনশা আল্লাহ।গন্তব্যা:জান্নাতে একসাথে থাকার।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ময়মনসিংহ বিভাগের সকল জেলা।আশে পাশের জেলা হলেও চলবে।অন্যান্য বিভাগ হলে আলোচনা সাপেক্ষে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) নেই
বিশেষ কিছু যদি জানাতে চান অবশ্যই প্রকৃত দ্বীনদার হতে হবে।তাকওয়াবান,ঈমানদার।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 80 ভিউস