female

বায়োডাটা নাম্বার

AH-107291

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

বরিশাল

বরিশাল বিভাগ

বরিশাল

বরিশাল বিভাগ

২০০২

উজ্জ্বল শ্যামলা

৫'৬''

৪৮ কেজি

B+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা গারুড়িয়া, বাকেরগঞ্জ, বরিশাল।
বর্তমান ঠিকানা গারুড়িয়া, বাকেরগঞ্জ, বরিশাল।
কোথায় বড় হয়েছেন? (Required) গ্রামে।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা বরিশাল
বিভাগ বরিশাল বিভাগ
স্থায়ী ঠিকানা বরিশাল
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ২০০২
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৬''
ওজন ৪৮ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২০
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২২
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আইওএম এ আলিম প্রিপারেটরি কোর্স করেছি ২ বছর। এছাড়া অনলাইনে বেশকিছু শর্ট কোর্স করেছি আলহামদুলিল্লাহ। আরবী এবং উর্দু ভাষা শেখার কোর্স করেছি। বর্তমানে ইন্টারনেট মাদ্রাসায় মিযান জামাতে এনরোল করেছি আলহামদুলিল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Bachelor in Dawah and Islamic Studies,227 Batch. Ruqyah Shariyah, 2305 Batch.
পারিবারিক তথ্য
পিতার পেশা সৌদি আরব প্রবাসী ছিলেন। বর্তমানে দেশেই থাকেন।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৩জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোনঃ বিএসসি ইঞ্জিনিয়ার।একটি টেকনিক্যাল ইন্সটিটিউটে প্রিন্সিপাল পদে কর্মরত আছেন। বিবাহিতা। স্বামীঃ ব্যবসায়ী। মেঝো বোনঃ অনার্স পাশ। ফিনল্যান্ড থাকেন। বিবাহিতা। স্বামীঃ ফিনল্যান্ড প্রবাসী। সেঝো বোনঃ দ্বীন মেইনটেইন করতে সমস্যা হওয়ায় অনার্স থার্ড ইয়ার থাকাকালীন পড়াশোনা অফ করে দিয়েছে। বিবাহিতা। স্বামীঃ মেরিন ইঞ্জিনিয়ার।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) সমস্ত প্রশংসা একমাত্র মহান আল্লাহ তা'য়ালার যিনি আমাকে তাঁর দ্বীনের বুঝ দান করেছেন আলহামদুলিল্লাহ।আমার পরে আমার সেঝো বোন আর আম্মুও হিদায়াতের বুঝ পেয়েছেন আলহামদুলিল্লাহ।আমরা তিনজন পরিপূর্ণভাবে দ্বীন মেইনটেইন করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ।আমার বড় দুই বোন এখনো পরিপূর্ণ দ্বীনের বুঝ পায়নি।আশা রাখি আল্লাহ তা'য়ালা তাদেরকেও খুব শীঘ্রই তাঁর দ্বীনের জন্য কবুল করে নিবেন ইনশা আল্লাহ।আমার আব্বু একজন সাধারণ প্রাকটিসিং মুসলিম আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ছোটবেলা থেকেই সালাত আদায় করতাম তবে নিয়মিত ছিলাম না। দ্বীনের বুঝ পাওয়ার পর থেকেই নিয়মিত সালাত আদায় করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? স্ট্রিক্টলি মেইনটেইন করি আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যাঁ আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা, হিজাব+চোখ ঢেকে নিকাব, হাত মোজা, পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফাহ আ'লা মিনহাজিন নবুয়্যাহ।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) মাইনাস পাওয়ারের চশমা ইউজ করি।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে কোনকিছু চাওয়া বা মানত করা অথবা সিজদাহ্ দেয়া শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) নারী সাহাবীদের ঈমানদীপ্ত জীবন, সাহাবীদের ঈমানদীপ্ত জীবন, হিউম্যান বিয়িং।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) মুফতী যুবায়ের আহমাদ হাফি:, শাইখ হারুন ইজহার হাফি:, ডা: ইসরার আহমেদ রহি.
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) একজন ত্বলিবাহ। নিজেকে ত্বলিবাহ হিসেবে পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি আলহামদুলিল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন খুবই সাধারণ একজন প্রাকটিসিং মুসলিমাহ। আমার না আছে বিশেষ কোন গুণ আর না আমি ইলম-আমলে পরিপক্ক।প্রতিনিয়ত অসংখ্য গুনাহ হয়ে যায়। পরক্ষণেই আবার তাওবাহ করি। আমি কিছুটা ইন্ট্রোভার্ট টাইপের। অপরিচিত মানুষের সাথে মিশতে একটু টাইম লাগে। আমি অপ্রয়োজনে বাহিরে যাওয়া পছন্দ করিনা। আমি চাই আমার ঘর হবে আমার জন্য দূর্গ এবং আমার মাহরাম হবেন আমার হাতিয়ার ইনশা আল্লাহ বিইযনিল্লাহ।
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? সাহাবাওয়ালা পরিবার গঠন করতে চাই ইনশা আল্লাহ। একজন আদর্শ মা হতে চাই ইনশা আল্লাহ। এমন সন্তানদের মা হতে চাই যারা আল্লাহর নামে আল্লাহর রাহে আল্লাহদ্রোহীদের বিরুদ্ধে আমরণ লড়ে যাবে। যারা আল্লাহর জন্যই বাঁচবে, আল্লাহর জন্য মরবে ইনশা আল্লহ বিইযনিল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) পরিবারের সাথে গল্প করে, বই পড়ে। আমি ফেসবুক ইউজ করি না তবে ইউটিউবে বিভিন্ন লেকচার, পডকাস্ট শোনা হয়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আম্মুর সাথে টুকটাক রান্নাবান্না+ঘর গোছানোয় সাহায্য করি। নিজের কাজ নিজে করার চেষ্টা করি। আম্মু বাসায় না থাকলে বাসার প্রায় সব কাজ আমিই করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) আমি নারী পুরুষ সমঅধিকারে বিশ্বাস করি না। আমি নারীর সর্বোচ্চ অধিকারে বিশ্বাসী যেটা শরীয়াহ নারীকে দিয়েছে। শরীয়াহ'র বাহিরে গিয়ে কোন অধিকার চাইনা। নারী-পুরুষ প্রকৃতগত ভাবেই আলাদা।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ আলহামদুলিল্লাহ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? আমি নারীবাদে বিশ্বাসী না যেখানে বিয়ে মানে স্বামী-স্ত্রীর মধ্যে সমান সমান,কাঠখোট্টা হিসাব। বিয়ে একজন নারী পুরুষের মধ্যকার একটা সুন্দর সম্পর্ক। বিয়ে সকল নবীর সুন্নত। উম্মাহ'র সংখ্যা বৃদ্ধির মাধ্যম হচ্ছে বিয়ে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না। একজন ডেডিকেইটেড হাউজওয়াইফ এবং মাদার হতে চাই ইনশা আল্লাহ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) হ্যাঁ ইনশা আল্লাহ। সহশিক্ষা/ফ্রি মিক্সিং হারাম হওয়ার কারনে এইচএসসির পরে আর জেনারেল পড়াশোনা কন্টিনিউ করিনি। তবে দ্বীনি পড়াশোনা কন্টিনিউ করতে চাই ইনশা আল্লাহ। এছাড়া কুরআন হিফয করতে চাই ইনশা আল্লাহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? শরীয়াহ অনুমোদিত যেকোন বৈধ বিষয়ে স্বামীর আনুগত্য ফরজ। এছাড়া তার সম্পদের হিফাজত করা, সাধ্যমতো তার সেবা করা স্ত্রীর দায়িত্ব।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৬-৩০ বছর।
গাত্রবর্ণ যেকোন।
নূন্যতম উচ্চতা ৫'৮"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স/র্মাষ্টার্স/দাওরায়ে হাদিস।জেনারেল শিক্ষিত হলে অন্তত দ্বীনের বেইসিক জ্ঞান রাখেন এমন এবং ইলম অর্জনের প্রতি আগ্রহী হতে হবে।
বৈবাহিক অবস্থা অবিবাহিত।
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই হালাল ইনকাম হতে হবে এবং সুন্নত মেনে দাড়ি রাখতে হবে।
পেশা (Required) ব্যাংক-বীমা,সরকারি চাকরিজীবী কিংবা প্রবাসী না হলে ভালো হয়। এটা আমার ব্যক্তিগত পছন্দ। আমি চাইনা আমার জাওয কোন হারাম কাজের সাথে জড়িত থাকুক কিংবা ত্বাগুতের অধীনে কাজ করুক। এছাড়া তিনি বছরের পর বছর পরিবার থেকে দূরে থাকবেন এটাও চাইনা।
অর্থনৈতিক অবস্থা সচ্ছল।
পারিবারিক অবস্থা (Required) সম্মানিত দ্বীনি পরিবার।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন জীবনসঙ্গী হিসেবে এমন একজনকে চাই যিনি হবেন দ্বীনের জন্য ডেডিকেইটেড। আল্লাহর সন্তুষ্টির জন্য নিজের সর্বোচ্চ স্যাক্রিফাইস করতেও দ্বিধা করবেন না এমন। ওয়ান উম্মাহ কনসেপ্টে বিশ্বাসী। আল ওয়ালা ওয়াল বারাআহর নীতি অনুসরণ করেন এমন। উম্মাহর ফিকির করেন এবং দাওয়াতি মেজাজের। হক্বের পথে অবিচল এবং বাতিলের সামনে মাথা নত করেন না। পশ্চিমা বুদ্ধিবৃত্তিক আগ্রাসন, বাদ-মতবাদ এবং তন্ত্র-মন্ত্রের ব্যাপারে সচেতন হবেন ইনশা আল্লাহ। সর্বোপরি জীবনসঙ্গী হিসেবে এমন একজনকে চাই যিনি হবেন একজন আদর্শ স্বামী, একজন আদর্শ পিতা। যিনি সন্তানদের হাত ধরে আল্লাহর নামে আল্লাহর রাহে আল্লাহদ্রোহীদের বিরুদ্ধে লড়তে শেখাবেন। ওয়ামা তাওফিকি ইল্লা বিল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) বরিশাল বিভাগের মধ্যে হলে ভালো হয় তবে অন্যান্য রিকোয়ারমেন্ট ঠিক থাকলে দূরত্ব নিয়ে সমস্যা হবে না ইনশা আল্লাহ।
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান আমি ছবি তুলি না এবং অপ্রয়োজনে ছবি তোলা পছন্দও করিনা। পাত্রী দেখতে হলে সামনাসামনি এসে দেখতে হবে। কোনরকম ছবি আদানপ্রদান করা হবেনা ইনশা আল্লাহ। আমি আমার বাবার বাড়ি থেকে উপহার/উপঢৌকনের নামে একটা সুতাও নিতে চাইনা এবং সম্পূর্ণ সুন্নতি তরিকায় বিয়ে হবে ইনশা আল্লাহ। আমি চাই আমার বিয়েটা অন্যদের জন্য একটা উদাহরণ হোক। ওয়ামা তাওফিকি ইল্লা বিল্লাহ। যোগাযোগের ক্ষেত্রে প্রথমে মেইল করলে মুনাসিব হবে ইনশা আল্লাহ এবং অবশ্যই ইস্তেখারা করে যোগাযোগ করবেন মিন ফাদ্বলিক।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 22 ভিউস