| আমি খুঁজছি | পাত্রের বায়োডাটা |
|---|---|
| জন্ম তারিখ(আসল) | 1998-07-25 |
| জাতীয়তা | বাংলাদেশী |
| আপনি কি আইওএমের স্টুডেন্ট? | হ্যা |
|---|---|
| আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: | আলিম কোর্স, ব্যাচ ২৬১৬ |
| বায়োডাটার ধরন | পাত্রীর বায়োডাটা |
|---|---|
| বৈবাহিক অবস্থা | অবিবাহিত |
| জন্মসন (আসল) | ১৯৯৮ |
| গাত্রবর্ণ | ফর্সা |
| উচ্চতা | ৫'৫'' |
| ওজন | ৬৫ কেজি |
| রক্তের গ্রুপ | O+ |
| পেশা | প্রাইভেট জব |
| বর্তমান দেশ | বাংলাদেশ |
| বর্তমান বিভাগ | রংপুর বিভাগ |
| বর্তমান জেলা | পঞ্চগড় |
| বর্তমান থানা/উপজেলা | বোদা |
| স্থায়ী দেশ | বাংলাদেশ |
| স্থায়ী বিভাগ | রংপুর বিভাগ |
| স্থায়ী জেলা | পঞ্চগড় |
| স্থায়ী থানা/উপজেলা | বোদা |
| স্থায়ী ঠিকানা | বোদা,পঞ্চগড় |
|---|---|
| বর্তমান ঠিকানা | কাশিমপুর, গাজীপুর |
| কোথায় বড় হয়েছেন? (Required) | পঞ্চগড় |
| কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) | জেনারেল |
|---|---|
| মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? | হ্যাঁ |
| মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল | A+ |
| মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ | বিজ্ঞান বিভাগ |
| মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন | ২০১৪ |
| উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? | হ্যাঁ |
| উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ | বিজ্ঞান বিভাগ |
| উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল | A |
| উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন | ২০১৬ |
| স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা | M. Pharm in Pharmacy |
| শিক্ষাপ্রতিষ্ঠানের নাম | পাবলিক বিশ্ববিদ্যালয় |
| সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা | Masters |
| অন্যান্য শিক্ষাগত যোগ্যতা | আলহামদুলিল্লাহ, আমি IOM তে আলিম কোর্স এ অধ্যয়নরত |
| পিতার পেশা | Businessmen |
|---|---|
| মাতার পেশা | রব্বাতুল বাইত |
| বোন কয়জন? | ১জন |
| ভাই কয়জন? | ১জন |
| বোনদের সম্পর্কে তথ্য | বোন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ মাস্টার্স এ অধ্যয়নরত |
| ভাইদের সম্পর্কে তথ্য | ভাই সবার ছোট। ও ২০২৬ এ SSC দিয়েছে |
| চাচা মামাদের পেশা | চাচা একজন( প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ছিলেন এখন রিটায়ার্ড) মামা( কৃষির সাথে যুক্ত, ওনার ৭০ বিঘার মত জমি আছে) |
| পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা | মধ্যবিত্ত এবং সামাজিকভাবে সম্মানিত। ছোটবেলা থেকে আব্বু আম্মু কোনোকিছুর অভাব বুঝতে দেয় নি।যখন যা চেয়েছি আব্বু আম্মু তখনই বা কিছুটা পরে হলেও আমাদের তিনভাই বোন এর সব সখ পূরণ করেছে।এজন্য আলহামদুলিল্লাহ। |
| আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) | আমার পরিবার দ্বীনদার নয়। পরিবারের মানুষজন রোজা,যাকাত আদায় করে কিন্তু সবাই নিয়মিত পাচ ওয়াক্ত নামাজ আদায় করে না। শুধুমাত্র আম্মু পাচ ওয়াক্ত নামাজ পড়ে।আমার ছোট ভাই একটা সময় মসজিদে জামাত এর সহিত পাচ ওয়াক্ত নামাজ পড়তো। কিন্তু হঠাৎ করে কেন জানি আর নিয়মিত পড়ে না।।কিন্তু আমার পরিবারের মানুষজন আমাকে অনেক সাপোর্ট করে বিশেষ করে আমার ভাই বোন।বাসায় নন মাহরাম কেউ আসলে আমার ভাই বোন আমাকে সতর্ক করে সবসময়।আমি পরিবারের মানুষকে আমি দ্বীনের দাওয়াত দিচ্ছি। ইন শা আল্লহ্ আল্লাহ যাতে আমার মনের ইচ্ছা পূরণ করে আর আমার পরিবারকে দ্বীনদার হতে সাহায্য করে। আমিন |
| পিতা কি জীবিত? | হ্যাঁ |
| মাতা কি জীবিত? | হ্যাঁ |
| প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? | জ্বি,আলহামদুলিল্লাহ পড়া হয়। |
|---|---|
| নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) | ছোটবেলা থেকে যেহেতু আম্মুকে দেখতাম পাচ ওয়াক্ত নামাজ পড়তো। তাই তখন থেকেই নামাজ পড়া হতো কিন্তু নামাজে নিয়মিত ছিলাম না।। দ্বীনের বুঝ আসার পর আমি প্রথমে অনেক সময় নিয়ে নামাজ আদায় করতাম তারপর মাঝে বেশিরভাগ সময় নামাজ কাজা হতো। আলহামদুলিল্লাহ ৩ বছর যাবত পাচ ওয়াক্ত নামাজ পড়ি। |
| মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? | জ্বি,নন মাহরাম মেনে চলছি ২০২৪ থেকে। |
| শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? | ছোটবেলায় এক মাদ্রাসায়(ক্লাস ওয়ান এ পড়তাম) তারপর বাসায় এক আন্টির কাছে কোরআন তেলাওয়াত শিখেছিলাম (তখন আমি ক্লাস ফাইভ সিক্স এ) । কিন্তু পরে জানতে পারি উচ্চারণ টা শুদ্ধ না।তাই ২০২০ এর দিকে অনলাইন এ এক প্রতিষ্ঠান এ পড়তাম।সেখান থেকে কিছুটা শুদ্ধভাবে শিখেছি কিন্তু শেষ করতে পারি নি কারণ ওই প্রতিষ্ঠান এর কিছু ইন্টার্নাল ঝামেলার কারণে প্রতিষ্ঠানটি বন্ধ হয়ে যায়। তারপর ওভাবেই কোরআন তেলাওয়াত করতাম। এখন আলহামদুলিল্লাহ IOM এ অধ্যয়নরত এবং শুদ্ধভাবে শিখছি। |
| ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? | বোরকা,নিকাব,হাত মোজা,পা মোজা পড়া হয়ে থাকে। শুধু চোখ দেখা যায়। |
| কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) | Not interested |
| নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? | ২০২০ থেকেই নাটক,গান, সিনেমা এসব বাদ দিয়েছি। মাঝেমধ্যে ফেসবুক স্ক্রল করলে বিভিন্ন রিলস দেখি। কিন্তু ইন শা আল্লহ্ এসবকিছু বাদ দেওয়ার ইচ্ছা আছে এজন্য হয়তো সামনে ফেসবুক ইউজ করা অফ করে দিব। ফেসবুকটা গোনাহের কারখানা মনে হয় আমার কাছে। |
| মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) | না |
| দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) | না |
| আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) | না,হারাম |
| মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) | শিরক |
| আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) | ইউনিভার্সিটির ক্যাম্পাসে, শেকড়ের সন্ধানে বেলা ফুরাবার আগে। আমি আত্নজীবনী,থ্রিলার টাইপ বই পছন্দ করি আর ওগুলোই পড়তাম রাত রাত ধরে। পরবর্তীতে দ্বীনকে বোঝার জন্য আমি অনেক বই পড়েছিলাম করোনার সময় মোটামুটি বইগুলো ছিলো সব পর্দা,নামাজ,হারাম, দ্বীনে ফেরার গল্প এসব নিয়ে।কিন্তু এখন আমার ইচ্ছা তাফসীরসহ কোর আন এর পাশাপাশি অন্য বই পড়ার। |
| আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) | জাকির নায়েক,শায়খ আহমাদুল্লাহ,ডক্টর আব্দুল্লাহ জাহাঙ্গীর। |
| বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) | আপাতত নেই। |
| নিজের সম্পর্কে কিছু লিখুন | নিজের ব্যাপারে গুছিয়ে কিছু বাক্য লিখে আরেকজনকে আমি মানুষ হিসেবে কেমন সেটা বোঝানো অনেক কষ্টকর। তবুও আমি চেষ্টা করছি নিজের দ্বীন ও দুনিয়াবি জীবনের কি অবস্থা সেটা বোঝানোর। প্রথমে আসি দ্বীনি জীবন নিয়ে। ছোটবেলা থেকেই নামাজ পড়া হলেও, রোজা রাখা হলেও পর্দার ব্যাপারে কোনো ধারণা ছিলো না। পর্দা বলতে বুঝতাম বোরকা পড়া। কিন্তু তখনো কেন জানি কালো বোরকা,হাত মোজা,পা মোজা কোনো মেয়ে/ মহিলা দেখলে আমার ভালো লাগতো আর আমি আমার ফ্রেন্ডদের বলতাম দেখিস আমি একদিন এদের মতো করে চলবো। তারপর আলহামদুলিল্লাহ করোনার সময় আল্লাহ আমাকে সেই সুযোগ দান করেছেন।সেই সময় আমি দ্বীনকে বোঝার জন্য অনেক বই পড়ি।তারপর আস্তে আস্তে নিজেকে চেঞ্জ করে ফেলি এবং পরিপূর্ণ পর্দা শুরু করি এবং ২০২৪ থেকে নন মাহরাম মেইনটেইন করা শুরু করি।তবুও কেন জানি মনে হয় আমার অনেক কিছু অজানা আর এর জন্য দ্বীনি জ্ঞান আবশ্যক। তাই দ্বীনের মধ্যে নিজেকে আরও বেশি ইনভলভ করার জন্য আমি ২০২৬ এ IOM তে ভর্তি হই। ইন শা আল্লহ্ IOM আমার দ্বীনকে আরও বেশি স্ট্রং করবে।এখন যদি বলি মানুষ হিসেবে আমি কেমন- মানুষ হিসেবে আমি কিছুটা শান্ত প্রকৃতির আবার অনেক সময় অনেক কথা বলি। আমি অনেক মিশুক,সহজেই মানুষের সাথে মিশে যেতে পারি, সহজেই মানুষকে আপন করে নিতে পারি আলহামদুলিল্লাহ। আমি শুধু মিশতে পারি না নেগেটিভ টাইপ মানুষের সাথে, যাদের মনে অন্যের ভালো দেখে হিংসা হয়,গীবতকারী,অহংকারী - এই টাইপ মানুষদের সাথে।আর আমি একদম ফ্যামিলি পার্সন। আব্বু আম্মু ভাইবোনকে অনেক বেশি ভালোবাসি। তাই আমি এমন জীবনসঙ্গী চাই যে যে দ্বীনদার এর সাথে একটা ফ্যামিলি পার্সন হবে। যে নিজের বাবা মাকে অনেক ভালোবাসবে, নিজের ভাইবোন এর হক সম্পর্কে সচেতন হবে,আর অবশ্যই মিশুক প্রকৃতির হতে হবে।আরেকটা কথা উল্লেখ করতে চাই জব নিয়ে- আমি জব করি independent হওয়ার লক্ষ্যে নয়, আমার আম্মুর জন্য, আমার ভাইবোন এর জন্য। আম্মু স্ট্রোক করে দুইবার, প্রথম যখন স্ট্রোক করে তখন ও আমার ডিসিশন ছিলো জব করবো না,কিন্তু দ্বিতীয় বার করার পর + ভাই বোন এর পড়াশোনা এখনো চলমান তারপর আমাকে জব করার ডিসিশন নিতে হয়। অবশ্যই যার বাসায় অসুস্থ রোগী আছে এমন তারা অবশ্যই জানবে যে এদের চিকিৎসা কতটা ব্যয়বহুল। আমি চাই আমার আহলিয়ার মা আমাকে অনেক ভালোবাসবে। আর আমিও তাকে অনেক ভালোবাসবো এবং সম্মান করবো।আমি একটু সৌখিন। শখ বলতে আমার ইনডোর প্ল্যান্টস অনেক পছন্দ, একটা ছাদবাগান করার ইচ্ছা যেখানে ছোট ছোট বাশগাছ,মানিপ্ল্যান্ট,স্ন্যাক প্ল্যান্ট,ঘরের ভেতর থাকবে বনসাই বটগাছ,লাকি বেম্বো,অ্যাকুরিয়াম। আরেকটি কথা যে -আমি জব করি সেক্ষেত্রে একজন দ্বীনদার ছেলে হয়তো এটা মানবে না। এটা নিয়ে একটা সময় আমি অতিরিক্ত চিন্তা করতাম কিন্তু আল্লাহতালার রহমতে এখন এটা নিয়ে টেনশন করি না, আমি বিশ্বাস করি আল্লাহতায়ালা অবশ্যই আমার জন্য কাউকে রেখেছেন যে আমার সিচুয়েশন বুঝবে ইন শা আল্লহ্।আল্লাহ যাতে আমাকে এমন একজন জীবনসঙ্গী দেন যে আমার দুনিয়া এবং আখিরাত দুই জায়গায় আমার শান্তির কারণ হবে।ইয়া আল্লাহ দেরী হলেও যাতে একজন দ্বীনদার, ভালো মনের মানুষ জীবনে আসে যে আমার অর্ধেক দ্বীনকে পরিপূর্ণ করবে। আমিন ইয়া রব,সুম্মা আমিন। |
| কোন মাজহাব অনুসরণ করেন? | জানিনা |
| নজরের হেফাজত করেন? (Required) | চেষ্টা করি |
| দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? | আলহামদুলিল্লাহ, দ্বীনকে আকড়ে ধরে রাখার দ্বীনি পড়াশোনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই উদ্দেশ্য আমি IOM তে ভর্তি হয়েছি। ইন শা আল্লহ্ আমার হিফজ করার অনেক ইচ্ছা আছে। |
| অবসর সময় কিভাবে কাটান? (Required) | যেহেতু জব করি + IOM এর পড়াশোনা সেহেতু ওভাবে অবসর সময় পাই না। কিন্তু সময় পেলে আমি জাকির নায়েক এর লেকচার শুনি, সূরা শুনি।কিন্তু আমার ইচ্ছা আছে ইসলামের সব গুরুত্বপূর্ণ বইগুলো পড়ার আর একটা লাইব্রেরি করার ইন শা আল্লহ্। |
| বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) | আমি বাসায় ওভাবে কিছুই করতাম না। আমার আম্মুই সব করতো। ভার্সিটির থার্ড ইয়ার এর দিকে আমার কিছুটা দায়িত্ববোধ আসে তখন আমি আম্মুকে কাজে হেল্প করতাম।আর আম্মু স্ট্রোক করার পর বাসায় গেলে আমিই সব করি। রান্নাবান্না থেকে শুরু করে সবকিছু। পরিস্থিতি আমাকে সাথে আমার ভাইবোন কে দায়িত্ববান বানিয়ে দিয়েছে। |
| নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) | আল্লাহতায়ালা নারীকে পুরুষের থেকে বেশি সম্মান ও অধিকার দিয়েছেন। আর আমি সম অধিকার বলতে বুঝি একটি সংসারে নারীর মতের অধিকার থাকবে,তার ভালো লাগা খারাপ লাগা সবকিছুতে পুরুষের সমান অধিকার থাকবে। |
| অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? | জ্বি |
|---|---|
| বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? | বিয়ে নবীজির সুন্নত। আর আমি বিয়ে করতে চাই নিজের দ্বীনকে পরিপূর্ণ করতে। এই হারামের যুগে নিজেকে একটা হালাল সম্পর্কে জড়িয়ে জান্নাত এর পথ সুগম করার জন্য। মনের ভেতরে দ্বীন নিয়ে,দুনিয়াবি জীবন নিয়ে জমানো অনেক গল্প শোনানোর জন্য। |
| আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? | জ্বি |
| বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) | জ্বি |
| বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? | ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে |
| আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? | মেয়েদের জান্নাতে যাওয়ার একটা সহজ উপায় হলো স্বামীকে সন্তুষ্ট রাখা। আর এর জন্য আমি আমার সর্বোচ্চ ইফোর্ট দিব ইন শা আল্লহ্। আমি আমার স্বামীর মেন্টাল পিস এর জায়গা হতে চাই। আমি চাই সে যাতে যেকোনো বিপদে তার মনের সব কথা বলতে পারে এটা না ভেবে যে অন্তত আমি তাকে জাজ করবো না। |
| বিয়ের পর কোথায় থাকতে চান? | স্বামীর বাড়ি |
| পেশা সম্পর্কিত তথ্য (Required) | প্রাইভেট জব |
|---|---|
| বিশেষ কিছু যদি জানাতে চান | বাড়ি যেখানেই হোক জব যাতে ঢাকায় হয়।যদি কারো বায়োডাটা পছন্দ হয়, সে যাতে আমার পরিবারের সাথে আলোচনা করার আগে আমাকে তার বায়োডাটা মেইল করে। আর একটা জিনিস আবারও বলতে চাই আমি independent হওয়ার জন্য জব করছি না। |
| বয়স (Required) | ২৮-৩৩ |
|---|---|
| গাত্রবর্ণ | ফর্সা/শ্যামবর্ণ |
| নূন্যতম উচ্চতা | ৫'৮" |
| নূন্যতম শিক্ষাগত যোগ্যতা | অনার্স/মাস্টার্স |
| বৈবাহিক অবস্থা | অবিবাহিত |
| জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) | জীবনসঙ্গীর দাড়ি থাকতে হবে কিন্তু যদি কোনো কারণে এখন না থাকে ভবিষ্যৎ এ দাড়ি রাখার পরিকল্পনা থাকতে হবে। আর ইনকাম অবশ্যই হালাল হতে হবে। আর সুদ বা সুদের সাথে সম্পর্কিত হওয়া যাবে না |
| পেশা (Required) | ফার্মাসিস্ট /প্রাইভেট ভার্সিটির লেকচারার /ডাক্তার /ইঞ্জিনিয়ার( অবশ্যই হালাল পেশা হতে হবে)।প্রাইভেট ভার্সিটির লেকচারার হলে Preferable।আমার কাছে সরকারি চাকরির থেকে প্রাইভেট চাকরি বেশি ভালো মনে হয় আর টিচিং প্রফেশন আমার পছন্দ। হারামের সম্ভাবনা কম থাকে। |
| অর্থনৈতিক অবস্থা | মধ্যবিত্ত |
| পারিবারিক অবস্থা (Required) | দ্বীনি পরিবেশ সম্পন্ন,আমি চাই আমার পরিবার আমার সর্বক্ষেত্রে আমার সহায়ক হবে,প্রশান্তির কারণ হবে। |
| জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন | আমি চাই আমার আহলিয়া উত্তম চরিত্রবান,পরহেজগার, চক্ষু শীতলকারী হবে।যার জামাতের সাথে পাচ ওয়াক্ত নামাজ আদায় এর অভ্যাস থাকবে।যে হবে হাসিখুশি, মিশুক,যার সোশ্যাল মিডিয়ায় আসক্তি থাকবে না। যে হালাল হারাম মেইনটেইন করবে,যে হবে গায়রতসম্পন্ন,যে আমার পরিবারের দ্বীনের অবস্থা না দেখে আমার দ্বীনের প্রতি আগ্রহ দেখবে। আমি বলবো না যে আমি একজন পরিপূর্ণ দ্বীনদার, কিন্তু আমি চেষ্টা করে যাচ্ছি, যুদ্ধ করে যাচ্ছি নিজের নফসের সাথে। এছাড়া আমার জ্ঞানী মানুষ অনেক পছন্দ।পে্শা হিসেবে ভার্সিটির লেকচারার / ফার্মাসিস্ট পছন্দ, তবে অন্য জব হলে সমস্যা নাই, জব অবশ্যই হালাল হতে হবে। আমি চাই আমার আহলিয়ার দ্বীন এবং দুনিয়া দুই ব্যাপারে জ্ঞান থাকবে / জ্ঞান অর্জনের ইচ্ছা থাকবে।যে আমার দ্বীনকে অনেক স্ট্রং করবে, যার সাথে আমি ফরজ এর পাশাপাশি সুন্নত, নফল সব ধরনের ইবাদত করতে পারি।যে আমাকে সম্মান করবে, অনেক বেশি ভালোবাসবে আর আমার হক এর ব্যাপারে ও সচেতন হবে।নবীজির সুন্নত মোতাবেক জীবন অতিবাহিত করার ইচ্ছা থাকবে,ঘরের বাহিরে প্যান্ট, শার্ট,পাঞ্জাবি, পায়জামা যাই পড়ে না কেন সমস্যা নাই অবশ্যই টাখনুর উপরে প্যান্ট পড়বে। যে হবে মিশুক প্রকৃতির +ফ্যামিলি পার্সন।আমি চাই আমার শ্বাশুড়ি যাতে অনেক ভালো হয়, আর আমাকে নিজের মেয়ের মতো করে দেখে। অবশ্যই আমিও তাকে অনেক ভালোবাসবো আর ইন শা আল্লহ্ আমি তাদেরকে অনেক ভালো রাখবো। কারণ আমি ভালোবাসতে জানি, ভালোরাখতে জানি। পরিবার- মধ্যবিত্ত এবং অর্থনৈতিকভাবে যাতে স্টেবল থাকে। তবে কুফু মিলা জরুরি।পরিবারের মানুষজন যাতে মিশুক হয় এবং আমার দ্বীন এর ব্যাপারে আমার সহযোগী হয়। গায়ের রঙ এবং হাইট এসব নিয়ে আমার কোনো সমস্যা নাই। আমি চাই সে যাতে অনেক ভালো মানুষ হয় যার কাছে আমি অকাতরে মনের সব কথা বলতে পারি। আমার ঘোরাফেরা তেমন পছন্দ না, বাড়িতে থাকতেই পছন্দ করি কিন্তু আমার সন্ধ্যার পর রিকশায় উঠে কোথাও খেতে যেতে ভালো লাগে,ফাকা রাস্তায় হাটতে ভালো লাগে। এতটুকু যাতে সে আমার জন্য করে। |
| জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) | রংপুর বিভাগ হলে ভালো হয়। কিন্তু সবকিছু মিললে অন্য জেলা / বিভাগ হলে সমস্যা নাই |
| বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? | হ্যা |
|---|---|
| আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? | হ্যা |
| কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? | হ্যা |
Unlock this biodata contact information with 1 gem.
Login to unlock contactসর্বমোট ভিউ: 19 ভিউস