female

বায়োডাটা নাম্বার

AH-106678

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

কিশোরগঞ্জ

ঢাকা বিভাগ

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

২০০৫

উজ্জ্বল শ্যামলা

৪'১১''

৪০ কেজি

B+

ছাত্র/ছাত্রী

পরে জানাব ইন শা আল্লহ


ঠিকানা
স্থায়ী ঠিকানা উপজেলা: চৌদ্দগ্রাম জেলা: কুমিল্লা ইউনিয়ন :১৪নং আলকরা গ্রাম :কুলাসার বাড়ি :পাটোয়ারী বাড়ি
বর্তমান ঠিকানা ভৈরব বাজার,কিশোরগঞ্জ
কোথায় বড় হয়েছেন? (Required) ১৩ সাল অবধি কুমিল্লাতে এরপর থেকে ভৈরবে।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা কিশোরগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০৫
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'১১''
ওজন ৪০ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় পরে জানাব ইন শা আল্লহ
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২২
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? না
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল D
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২৪
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা নাই
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ভৈরব কে বি পাইলট মডেল হাই স্কুল, ৮ থেকে ভৈরব এম পি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, কলেজ হলো সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ
পাসের সন ২০২২
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা ইন্টার ১ম বর্ষ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা কওমি মাদ্রাসায় কুদুরী জামাতে পড়ছি আলহামদুলিল্লাহ বি:দ্র: আমি ইন্টার এক্সাম দেইনি এখানে অপশান সিলেক্ট করতে হয় তাই রেজাল্ট ইত্যাদি জাস্ট সিলেক্ট করেছি!আমি আইওএম এর ২২৭,২৮ ব্যাচ এর ছাত্রী ছিলাম।১ম সেমিস্টারের পর কান্টিনিউ করা হয়নি।এছাড়া রুকইয়া কোর্স করেছি।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম প্রিপারেটরি
পারিবারিক তথ্য
পিতার পেশা হাই স্কুলের গণিত ও ইংরেজির শিক্ষক ছিলেন।এখন টিউশান করান।
মাতার পেশা হাউজওয়াইফ
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বোন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস করেছেন, বিবাহিত এবং এক সন্তানের মা। শ্বশুরবাড়ি চট্টগ্রাম।ওর স্বামী রাজশাহী ইউনিভার্সিটি থেকে এপ্লাইড ম্যাথে অনার্স করেছে৷ আইটি জব করে।
ভাইদের সম্পর্কে তথ্য চট্টগ্রাম থাকে।ন্যাশনাল ইউনিভার্সিটিতে অনার্স ২য় বর্ষে পড়ে।
চাচা মামাদের পেশা চাচারা জেঠাদের মধ্যে কেউ কেউ সরকারি চাকরি করেছেন আবার কেউ এখন কিছু করেন না আর ২ জন ঢাকায় আছেন পরিবার গ্রামে। উনারা মধ্যবিত্ত বা উচ্চ মধ্যবিত্ত। চাচাতো ভাইয়েরা কেউ চাকরি করে কেউ ভার্সিটিতে পড়ে কেউ বিদেশ থাকে আবার কেউ এতবেশী শিক্ষিত না এমন। মামারা বিজনেজ ম্যান।মামারা চট্টগ্রাম থাকেন। নানুর বাড়ি ফেণীতে।চট্টগ্রাম ফ্লাট আছে,গাড়ি আছে। উনারা বড়লোক।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত (গ্রামে আমাদের ৬ রুম বিশিষ্ট নিজস্ব ঘর আছে,জমি আছে, বিভিন্ন পুকুরে শেয়ার আছে আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আপু আর আমি প্রাক্টিসিং মুসলিমাহ।আম্মু পরিপূর্ণভাবে মাহরাম মেনে চলতে পারেন না,এমনিতে বোরকা পরে,অন্য ইবাদত, নফল রোযা এসব রাখে আলহামদুলিল্লাহ। বাবা আর ভাই প্রাক্টিসিং মুসলিম না।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি,আলহা'মদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ২০১৯ সাল থেকে
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি,কঠোরভাবে আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ , তবে আরও ভালো করার চেষ্টায় আছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? ঘরে সুন্নতি পোশাক পরি,বাহিরে যাওয়ার সময় বোরকা, খিমার টাইপ হিজাব যেটা দ্বারা চোখ ঢাকা হয়,হাতমোজা, পা মোজা, আর কেডস জুতা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফাহ
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? জি না, আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) জি না,আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) জি,আলহা'মদুলিল্লাহ। আমি অনলাইনে আরবী ভাষা শেখাই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) জি না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে শায়িত ব্যক্তির নিকট কিছু চাওয়া শির্ক।এছাড়া নানা বিদাত হয় মাজারে।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) দরদী মালির কথা শোনো,গাযযার সেই মেয়েটি,ইসলাম ও বহুজাতিক রাষ্ট্রব্যবস্থা,দরসি কিতাব আলহামদুলিল্লাহ।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) আবু হানিফা রহ.,বাসার খালামনি (উস্তাদা) ও ছোট উস্তাদা,মুফতি জুবায়ের আহমেদ
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নাহুসরফ কোর্স :রেজাল্ট :মুমতাজ এমনিতে ইংরেজি পারি তবে আরও শেখা বাকি বলে মনে করি) সেলাই পারি(নিজের কাপড় নিজে সেলাই করি আলহামদুলিল্লাহ), রান্না পারি আলহামদুলিল্লাহ
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের সম্পর্কে কিছু বলার যোগ্যতা আদৌ আমার আছে কিনা!আমি আল্লাহর খুব অধম একটা বান্দি। তিনি আমাকে নিজ অনুগ্রহে পথ দেখিয়েছেন আলহামদুলিল্লাহ।কিছু বিষয় জানানো প্রয়োজন মনে করছি..... আমি ছোটবেলা থেকে জেনারেল লাইনে পড়ালেখা করেছি। আমার মা আমাকে নামাযের জন্য অনেক তাগিদ দিতেন কিন্তু আমি পড়তাম তবে স্বইচ্ছায় না। ২০১৯ সালে স্ব-ইচ্ছায় নামায আদায় শুরু করি। ২০ সাল থেকে পরিপূর্ণ পর্দা করি আলহামদুলিল্লাহ।নাটক,গান এসব দেখি না।আমার ইচ্ছে ছিলো ইউএন ও, ম্যাজিট্রেট হব।যখন জানতে পারলাম সহশিক্ষা হারাম তখন ইউনিভার্সিটিতে না পড়ার সিদ্ধান্ত নেই৷স্কুলে রেগুলার ছিলাম কিন্তু পুরুষ টিচার থাকায় গিয়ে এক্সাম দিতাম আর মাঝেমধ্যে যেতাম।এস এস সি ও যদি না দিতে পারতাম! কিন্তু আমার পিতা জোর করে কলেজে ভর্তি করেন।প্রথমদিন গিয়ে আর যাইনি কলেজে।এখানেই জেনারেল পড়াশোনার ইতি টানলাম আলহামদুলিল্লাহ। মহিলা কলেজ ছিলো তবে পুরুষ টিচার থাকার কারণে ছেড়ে দিয়েছিএছাড়া টিচার,স্টুডেন্ট মিলে গান গাওয়া,অশ্লীল পরিবেশ এসব আমার জন্য ক্ষতিকর তাই বাদ দিয়েছি। কঠোরভাবে পর্দা করি।নিকাব করে ও গাইরে মাহরাম আত্নীয়ের সামনে যাই না। ফেবুতে এক্টিভ না, ফেবু আইডি নেই। বিয়ের আগে মা- বাবার খেদমত + ইলম শেখা নিয়ে থাকতে পছন্দ।পরিষ্কার -পরিচ্ছন্ন থাকতে পছন্দ করি,সাদা জিনিস ভালো লাগে। যেমন চাদর,পর্দা এসব সাদা হলে ভালো লাগে,রান্না করতে,সেলাইয়ের কাজ করতে,ইলম শিক্ষা দিতে ভালো লাগে,ফুল হাদিয়া, গাছের মেহেদী হাদিয়া পেতে ভালো লাগে,।বেয়াদবি দেখলে খারাপ লাগে।বেয়াদব, অলস এদের অপছন্দ করি! আমার কিছু লক্ষ্য আছে। ১.আলেমা,হাফেযা হওয়া, অনেক ইলম জানা। ২.আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করা। পুরো বিশ্বে দ্বীন ছড়িয়ে যাবে আমার মাধ্যমে এটা আমার আশা।এজন্য আমি ইংরেজির প্রতি ও গুরুত্ব দেই।তবে আরও ভালো করতে হবে ইন শা আল্লহ। ৩.অধিক সন্তানের মা হওয়া। বিয়ের পর স্বামী-সন্তান আর ইলম নিয়ে থাকতে চাই। মানুষের জন্য পানি যেমন আমার জন্য ইলম তেমন আলহামদুলিল্লাহ। এমন কাউকে আশা করি যে আমাকে ইলম অর্জন করতে, আলেমা হতে সাহায্য করবে।আমি প্রচুর দুধ চা খাই।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আলেমা হওয়া,পুরো বিশ্বে আমার মাধ্যমে দ্বীন ছড়িয়ে দেয়া, মাদ্রাসা দেয়া,সন্তানদের গড়ে তোলা যেন তারা আমার আল্লাহর জমিনে দ্বীন প্রতিষ্ঠা করেন সেজন্য।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়ে, সেলাই করে,বাসার কাজ করে,ফোনে কথা বলে
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) পরিবারকে হেল্প করি আলহামদুলিল্লাহ
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) আমি ফেমিনিস্ট না। আল্লাহ নারীদের পুরুষের চেয়ে বেশী মর্যাদা দিয়েছেন। পুরুষরা নারীদের অবিভাবক, সমকক্ষ নয়,পুরুষ বাহিরে ঘাম ঝরিয়ে আয় করবে আর নারী ঘরে ঘাম ঝরিয়ে সংসার,সন্তান এসব দেখবে।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ অবিবাহিত
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি,আলহা'মদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? সকল নবির সুন্নত সেজন্য, হাদিসে যত ফযিলত আছে সেজন্য, অধিক সন্তানের মা হওয়ার জন্য, স্বামী আনুগত্যশীলা স্ত্রী হয়ে জান্নাতে যাওয়ার জন্য, মুসা আলাইহিস সালাম যেমন দ্বীন প্রতিষ্ঠায় সাহায্যের জন্য হারুন আলাইহিস সালামকে চেয়েছেন আমিও সেজন্য উনাকে চাই।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? দ্বীন শিক্ষা দিব ইন শা আল্লাহ
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) ইলম অর্জন অবশ্যই ইন শা আল্লাহ
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) আমি ছাত্রী।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? ছাড় দিতে রাজি নই
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? তার আনুগত্য করা,হক পালন করা,তার অনুপস্থিতিতে তার মালের হেফাজত করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২০-৩০
গাত্রবর্ণ কালো ব্যতীত যেকোনো
নূন্যতম উচ্চতা ৫ ফিট ৪ Inch
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হাফেয, মাওলানা,মুফতি পাশাপাশি জেনারেল লাইনে পড়েছেন বা পড়ছেন না পড়লেও ইংরেজি জানেন এমন।অথবা আমার মতো জেনারেল লাইন থেকে এসে মাদ্রাসায় পড়ছেন এমন। অনেকে মাদ্রাসায় পড়ে ও ইলমে নাহু, সরফ সম্পর্কে অজ্ঞ এমন কাউকে চাই না।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নতি দাঁড়ি থাকতে হবে,সম্মানজনক হালাল ইনকাম করেন এমন।
পেশা (Required) ছাত্র/মাদ্রাসার টিচার+ইমাম বা বিজনেস থাকা বা অন্যভাবে আয় আসে এমন, দাওয়াতি কাজের সাথে যুক্ত
অর্থনৈতিক অবস্থা উচ্চ মধ্যবিত্ত বা উচ্চবিত্ত
পারিবারিক অবস্থা (Required) উচ্চ মধ্যবিত্ত বা উচ্চবিত্ত, সামাজিকভাবে সম্মানিত, দ্বীনী পরিবার।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন শুধুমাত্র নামে,সার্টিফিকেটে আলেম নন বরং প্রকৃত অর্থে ই আলেম। নামাযের প্রতি যত্নবান, সুন্নতের প্রতি যত্নবান,পিতামাতার প্রতি যত্নবান, শুদ্ধ, সুন্দর ষায় কথা বলতে পারেন,পরিষ্কার-পরিচ্ছন্ন থাকেন,পরিপাটি থাকেন। এককথায়, যে মানুষটা তার নামায,রোযা,কুরবানী,ভালো কাপড় পরা, উত্তম আচরণ করা,খাওয়া, ঘুমানো সবকিছু আল্লাহর জন্য করেন,আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করা যার লক্ষ্য, হক কথা বলতে ভয় পান না,গনতন্ত্র দ্বারা ইসলাম প্রতিষ্ঠা করবে এমন মতে বিশ্বাসী না,গায়রতবান,কারো কাছে চান না,চাওয়ার ভান করেন না এমন, কৃপন না,নজরের হেফাজত করেন,হারাম কিছু দেখেন না,স্মার্টফোন আসক্ত না,অনেকে ফেবুতে কেমন যেন মুখের ভাষা খারাপ করে পোস্ট, কমেন্ট করেন তিনি এমন না! এমন কাউকে চাই না,গাইরে মাহরামের পোস্টে কমেন্ট করেন না,অলস না,কর্মঠ,সময় অপচয় করেন না,হালাল আয় করেন,হারাম রিলেশানে ছিলেন না,স্ত্রীকে দ্বীন শিক্ষা করতে সাহায্য করবেন ইন শা আল্লাহ,ব্যক্তিকেন্দ্রিক দ্বীন পালন করেন না বরং উম্মাহকেন্দ্রিক এমন একজনকে চাই ইন শা আল্লাহ।অনেকে আলেম কিন্তু আলেমদের যে দায়িত্ব আছে,উম্মাহকে নিয়ে ভাবনা আছে এসব থেকে বিরত এমন কাউকে চাই না,স্ত্রীকে মার্কেটে নিয়ে শপিং করবে এমন পুরুষকে চাই না, আমার যা লাগবে সে এনে দিবে আমি কেন বাজারে যাব?দস্তরখানে খাবার খান এমন, আলেম হয়ে রেস্টুরেন্টে গিয়ে টেবিলে খাবে(ওজর থাকলে ভিন্ন কথা) তো জাতি তাদের দেখে দস্তরখানে খাওয়া শিখবে নাকি টেবিলে খাওয়া?আমি এমন কাউকে চাই না যে রেস্টুরেন্টে গিয়ে এমন করে,ছবি তুলেন এমন কাউকে চাই না, কেউ যদি আশা করেন তার ফোনে স্ত্রীর ছবি তুলবে এমন কাউকে আমি চাই না।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ফেনী,চট্টগ্রাম, কুমিল্লা,নরসিংদী,কিশোরগঞ্জ,বি-বাড়িয়া
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আমি বর্তমানে ছাত্রী এবং অনলাইনে আরবী ভাষা শেখাই আলহামদুলিল্লাহ।
বিশেষ কিছু যদি জানাতে চান বর্তমানে আমি কুদুরী( সানা:১ম বর্ষে) জামাতে অধ্যয়ন করছি।আলেমা হওয়া আমার লক্ষ্য।আমি আলেম স্বামী এজন্য চাই যে আমি তার থেকে দ্বীন শিখব। বিয়ের পর ইলম শেখা কান্টিনিউ রাখতে চাই অফলাইনে অনলাইনে না।সেটা হতে পারে মাদ্রাসায় পড়ে বা বাসাতেই আমাকে উনি পড়াবেন এমন অবস্থায় কিন্তু আমি ইলম ছেড়ে দিলে দ:খ-কষ্টে মরেই যাব! বিয়ের আগে ইলম +বাবা-মায়ের খেদমত, বিয়ের পর ইলম +সংসার ইন শা আল্লাহ। আমি কোন নারীবাদী না,একজন মুসলিম নারী।আমার কোন হারাম রিলেশান নেই,আমার ছেলে ফ্রেন্ড নেই।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 113 ভিউস