male

বায়োডাটা নাম্বার

AH-104196

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

দিনাজপুর

রংপুর বিভাগ

দিনাজপুর

রংপুর বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'৬''

৭০ কেজি

O+

ছাত্র/ছাত্রী

আপাতত নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা ভর্ণাপাড়া, ঘোড়াঘাট, দিনাজপুর
বর্তমান ঠিকানা নিজ গ্রামে থাকব ইনশাআল্লাহ ঈদ পর্যন্ত( সময়ের সাথে অনেক জায়গায় থাকতে হয়েছে)
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ গ্রামে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা দিনাজপুর
বিভাগ রংপুর বিভাগ
স্থায়ী ঠিকানা দিনাজপুর
বিভাগ রংপুর বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৬''
ওজন ৭০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় আপাতত নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ কারিগরি / ভোকেশনাল
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BSc in EEE Running
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Prime University
পাসের সন Running
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা BSc in EEE Running
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আমি ইলেকট্রিক্যালে ডিপ্লোমা করেছি বিএসসি রানিং আছে আব্বুর অসুস্থতার জন্য পরিবার সহ রংপুর এ আছি,, তাই আপাতত বন্ধ আছে ইনশাআল্লাহ ঢাকা ফিরলে আবার শুরু করব
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা ১১ ই মে আল্লাহর ডাকে সারা দিয়ে চলে গেছেন।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য ১ম জন স্বামী মারা গেছে ১ মেয়ে নিয়ে স্বামীর বাড়িতেই থাকে,, ২য় জন বিবাহিত ১ মেয়ে ৪ বছর বয়স বরের পেশাঃ জব করেন দিনাজপুর ফুলবাড়িতে welfare officer... ২ বোন আমার বড়
চাচা মামাদের পেশা চাচা ৩ জন ২ জন মারা গেছেন,,, একজন জব করত একজন কৃষি কাজ নিজের জমিজমা চাষাবাদ,,, জীবিত চাচা নিজের জমিজমা চাষাবাদ করেন মামা ২ জন নিজেদের জমিজমা চাষাবাদ করেন,,
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত,,, নিজস্ব কিছু জমিজমা আছে আলহামদুলিল্লাহ,,, সাময়িক ভাবে ঋণের মধ্যে আছি, আল্লাহ চাইলে খুব তাড়াতাড়ি ঋণ মুক্ত হবো ইনশাআল্লাহ,,, বাবার অসুস্থতার জন্য একটু সমস্যা হয়, আল্লাহ চাইলে খুব তাড়াতাড়ি পূর্বের সময় ফিরে পাবো
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আমার পরিবারে আমিই একমাত্র প্র্যাকটিসিং বাকিরা নামাজ রোযাতে সীমাবদ্ধ,, বাহিরে গেলে পর্দা করেন,,, আল্লাহ আমাকে সহ পুরো পরিবারকে হেদায়েত দান করুক।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? (Required) আলহামদুলিল্লাহ
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন?(Required) আলহামদুলিল্লাহ পরা হয়
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? আলহামদুলিল্লাহ চেষ্টা করি জামাতে আদায় করার না হলে বাসায় পড়া হয়।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ২০২২ সালের রমজানের পূর্বে থেকে আল্লাহ রব্বুল আলামীন হেদায়েত দিয়েছেন,, মাঝখানে ৮-১০ দিন নিয়মিত ছিলাম না এখন আলহামদুলিল্লাহ পড়া হয়।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? প্র্যাকটিসিংদের জন্য সবচেয়ে বড় কস্টকর,, তবুও চেষ্টা করি,, এসব নিয়ে অনেকে কথা বলে,,, আল্লাহ আমাকে ও তাদেরকে হেদায়েত দান করুক
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? মোটামুটি,, তবে শুদ্ধ তিলাওয়াত শেখার চেষ্টায় শুরু করেছিলাম অনাকাঙ্ক্ষিত কারণে বাদ আছে।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? প্যান্ট, শার্ট, টি-শার্ট, টুপি, পাঞ্জাবী
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ধারণা নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? গান সবচেয়ে অপছন্দ,, নাটক, সিনেমা দেখা হয় না,, খেলা মাঝে মধ্যে হাইলাইট সবসময় না। ফেসবুক এ মাঝে মধ্যে আসলে skip করি।।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) দুরদৃষ্টিতে সমস্যা ও মাথা ব্যথার জন্য মাইনেস পাওয়ার এর চশমা ব্যবহার করতে হয়।।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না নেই ইচ্ছা আছে ইনশাআল্লাহ
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে কখনও গেছি বলে মনে পরে না। শুধুই কবর।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) প্যারাডক্সিক্যাল সাজিদ, বেলা ফুরাবার আগে, আর রাহেকুল মাখতুম
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার, আবু ত্বহা আদনান, শায়েখ আহমদুল্লাহ,,
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নিকাহর কাজে লাগবে এমন কিছু নেই।
নিজের সম্পর্কে কিছু লিখুন সমস্ত প্রশংসা মহান রবের,, আলহামদুলিল্লাহ "আমি খুবই সাদা-মাটা জীবন যাপনে অভ্যস্ত। শান্ত স্বভাবের, কথা কম বলতে পছন্দ করি।বলা চলে এমবিভার্ট। লোভী, স্বার্থপর, বিশ্বাসঘাতক, মিথ্যুক, প্রতারক, হিংসুক, দুইমুখো, প্যাঁচওয়ালা, জালিম, কুটনি-কুটনাটাইপ মানুষ একেবারেই পছন্দ করিনা। গীবত ও মিথ্যা খুব বেশি অপছন্দের। আমি নিজেও এমন না। আর যদি কারোর মাঝে এমন আলামত পাই যতদূর পারা যায় এড়িয়ে চলার চেষ্টা করি এমন স্বভাবীদের। আমি আল্লাহর কাছে আশ্রয় চাই এমন স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোক থেকে। দ্বীনি কোনো যোগ্যতা আমার নেই। আমার জ্ঞান খুব কম। যতটুকু জানি জানার তুলনায় আমলের কোঠা শূন্য। নফল ইবাদাতের কথা বলছি আরকি। তবে চেষ্টা করি ফরজটুকু পালন করতে। ফরজের সাথে কোনো আপস আমি করিনা। আমি নিজেকে দ্বীনদার নেককার পরহেজগার দাবি করিনা। আমি সীরাতাল মুস্তাক্বীমের সবচাইতে ধীরগামী একজন পথিক। অগ্রগামীদের মতো ইমানী জজবা তেজ সাহস কোনোটাই আমার নাই। তবে জীবনসঙ্গী হিসেবে এমন কাউকে চাই যে আমাকে এই পথে চলতে সাহায্য করবে। হোকনা সেটা কচ্ছপের গতিতেই। কিন্তু এই পথ থেকে যদি কেউ আমাকে বিচ্যুত করতে চায় (মা'আযাল্লাহ্) ওয়াল্লাহি! আমি তার থেকেই নিজের বিচ্যুতি ঘটাবো। ছোট্ট একটাই তো জীবন। আর এই জীবনে সুখি হইতে খুব বেশি কিছু লাগেনা। তবে আমি মনে করি, সুখি হওয়ার চেয়ে মানসিক শান্তির সাথে বেঁচে থাকা অনেক জরুরি। সুখ আর শান্তি এক জিনিস না। দ্বীন মেনে চলার মাঝেই পরিপূর্ণ শান্তি আছে। আর আমি বরাবরই শান্তিপ্রিয় মানুষ। আবেগের বয়স বহু আগেই ক্রস করেছি। জীবনে এমন বহু মানুষ দেখেছি যাদের নফল ইবাদাতের বহর দেখলে নিজেকে ফক্বির মিসকিন মনে হয়। অথচ তাদের সাথে উঠবস না করলে বুঝাই যেতনা তারা কি লেভেলের কুচুটে/মিথ্যুক/হিংসুক/স্বার্থপর। আসলে যারা সত্যিকারার্থে ইবাদাতগুজার তারা কখনো নিজের আমলের কথা জাহির করেনা। তাদের মুখে থাকে ক্বলা আল্লাহ/ক্বলা রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। তাদের কথা শুনেই নিজেকে পরিবর্তনের আগ্রহ জাগে। তাই বলে বলছিনা বেশিবেশি যারা নফল ইবাদাত করে তারা খারাপ। বিষয়টা আমি বোঝাতে পেরেছি কিনা আমি জানিনা। এতগুলো কথা এজন্যে বললাম কারণ, আমি আমার জীবনে এমন কাউকে চাই যে কিনা ফরজটা যথাযথ আদায় করে। ফরজ ফেলে নফল ইবাদাত নিয়ে মাতামাতি আমি পছন্দ করিনা। বেশি বেশি ইবাদাতের চেয়ে গুণাহ ছেড়ে দেওয়া অনেক উত্তম আমি মনে করি। ফরজ পালন করার পর, গুণাহ ছেড়ে দেয়ার পর কেউ যদি বেশি বেশি নফল ইবাদাত করতে পারে তাহলে তো মা-শা-আল্লাহ নূরুন আ'লা নূর। নফল ইবাদাত নিঃসন্দেহে আল্লাহর সান্নিধ্য বাড়ায়। অল্পে তুষ্টি আমি ইনশাআল্লাহ সর্বদা। কার্পন্যতা এবং অপচয় দুইটি আমার অপছন্দের। দুনিয়ার চাহিদা খুব সীমিত আমার এইটা নিয়ে অনেকের কথা ও শুনতে হয়। আশা রাখি এমন অর্ধেক দ্বীনের,, যার দুনিয়ার চাহিদা সীমিত।যার দুনিয়ার উদ্দেশ্য রবের সন্তুষ্টি অর্জন নবী সাঃ এর দেখানো পথ অনুসরণ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? নিজে এবং নিজ পরিবারসহ দ্বীনের খেদমত করার ইচ্ছা আছে ইনশাআল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) নির্দিষ্টতা নেই কোন অবসর কি ভাবে কাটে,,, তবে বই সংগ্রহে থাকলে যেটা পড়া হয়নি সেটা পড়া হয়, বা ফোন চালানো কখনও মা কে কাজে সাহায্য করা ইত্যাদি।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) ৫ ওয়াক্ত আদায়ের চেষ্টা করি,,, কারণবশত না হলে বাসায় আদায় করি,,
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) পূর্বে কোনো দায়িত্ব পালন করতে হয় নি,,, আব্বু অসুস্থ হওয়ার পর থেকে আমাকে সবকিছু দেখাশুনা করতে হয়,,
আপনি কি ধুমপান করেন? (Required) না করি না আলহামদুলিল্লাহ
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? "যে ব্যক্তি বিয়ে করলো সে তার অর্ধেক দ্বীন পূর্ণ করলো। বাকি অর্ধেকের জন্য সে আল্লাহকে ভয় করুক। (বায়হাকি শু'আবুল ঈমান -৫৪৮৬) আল্লাহর সন্তুষ্টির লক্ষে নিজের চরিত্র হেফাজত করতে,, সুখ দুঃখের এবং জান্নাতের সঙ্গী বাছাই করতে।রাসুলুল্লাহ সাঃ এর সুন্নাহ পালন করতে।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? ইনশাআল্লাহ
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? দ্বীনি পড়াশোনা ইনশাআল্লাহ মৃত্যুর আগে পর্যন্ত দুনিয়াবি বিবেচনাপূর্বক
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? আল্লাহ যেন এমন দুর্দিন আমার না নিয়ে আসে,,, তবে এমন কিছু কাজ যা দুনিয়ার কল্যান ও আখিরাতের মুক্তি,, মোটকথা টাকার মানদন্ডে যা বিবেচিত নয়।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? আমার সাথেই ইনশাআল্লাহ,, তবে পরিস্থিতি সাপেক্ষে তার বাবার বাড়িতে থাকলে ইনশাআল্লাহ সব খরচ আমি দিয়ে দিব।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? আল্লাহ এমন জিনিস থেকে দুরে রাখুক,, যা আমার জন্য হারাম,, আমার যা আছে আলহামদুলিল্লাহ
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? সমস্ত হালাল কাজে সাহায্য করা,, স্ত্রীর হক আদায় করা,, স্ত্রীকে পর্দায় রাখার ব্যবস্থা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) (১৮-২৭) অবশ্যই দ্বীনদারীতা কে প্রাধান্য দেয়া হবে ইনশাআল্লাহ
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা, ফর্সা
নূন্যতম উচ্চতা ৫'-৫'৪ বা একটু কম/বেশি (দ্বীনদারীতা প্রাধান্য পাবে)
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেল /কওমি/মেডিকেল / মাদরাসা এস এস সি সমমান সর্বনিম্ন
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) পর্দার ফরয বিধান মানতে হবে, যদিও আমার পরিবার মানে না,,, তবে আমি চাই আমার পরবর্তি প্রজন্ম এমন না হয়। একটি পূর্ণাঙ্গ ইসলামিক পরিবার গঠন করতে চাই ইনশাআল্লাহ।
পেশা (Required) আমার ২ টা সেক্টর নিয়ে কিছু করার ইচ্ছা আছে,,, মাদরাসা এবং মেডিকেল,,, এই রিলেটেড হলে আলহামদুলিল্লাহ না হলেও আলহামদুলিল্লাহ। তবে উদ্দেশ্য টাকা ইনকাম করা নয়,,, উদ্দেশ্য নাজাত।
অর্থনৈতিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত ( উচ্চবিত্ত বাদে )
পারিবারিক অবস্থা (Required) নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত ( উচ্চবিত্ত বাদে )
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন রাসুলুল্লাহ সাঃ বলেছেন তোমরা ৪ জিনিস দেখে বিয়ে করো, তবে দ্বীনদারীতাকে প্রাধান্য দিতে বলেছেন,, ইনশাআল্লাহ আমিও সেটাই চাই। ★আল্লাহর ফরজ বিধান মানা ★মাহরাম নানমাহরাম মানা ★অল্পে তুষ্ট ★দুনিয়ার মোহ কম ও সবরকারিনী ★কুরআন সুন্নাহর কাছে আত্মসমর্পণকারী ★তার সাক্ষাৎ আল্লাহর কথা স্মরণ করিয়ে দিবে ★তার অবস্থা আল্লাহর পানে নিয়ে যাবে। ★তার কথা ইলম বৃদ্ধি করবে ★আল্লাহর প্রতি গাফিল দেখলে আল্লাহর কথা স্মরণ করিয়ে দিবে ★ আল্লাহর স্মরণে ব্যস্ত দেখলে সাহা্য্য করবে। সব গুণ আপনার মাঝে বা আমার থাকবে ব্যাপারটা এমন না,,, আপনার বা আমার একমাত্র উদ্দেশ্য আল্লাহর সন্তুষ্টি অর্জন করা। তবেই মিলবে প্রশান্তি। দুনিয়ার উদ্দেশ্য একটা ঈমানী মৃত্যু পরকালীন জান্নাত। আল্লাহ ছাড়া কেউ পারফেক্ট না। তাই মানুষের মাঝে সব মিলবে এমন না। অবশ্যই দ্বীনদারীতাকে প্রাধান্য দেয়া হবে। ইস্তেখারা করে সিদ্ধান্তে আসবেন। আমার হেদায়েতের জন্য দোয়া করবেন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) দিনাজপুর, রংপুর, গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী (বগুড়া বাদে) ( এক কথায় দিনাজপুরের আশেপাশের জেলা)
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আাপাতত নেই
বিশেষ কিছু যদি জানাতে চান আমি ঢাকায় জব ও বিএসসি করতে ছিলাম। জব ছেড়ে দিয়ে পড়াশোনা করতে ছিলাম হঠাৎ করে আব্বুর অসুস্থতার জন্য রংপুরে আসতে হয়ছে এখন রংপুরে আছি। এখানে জবের চেষ্টা করতেছি আল্লাহ চাইলে হয়ে যাবে। পরিবার সহ বাসা ভাড়া নিয়ে রংপুর আছি। অবশ্যই দুই পরিবার এবং আপনার উদারতা থাকতে হবে তবেই আল্লাহ সাহায্য করবে। সব কিছু লিখে বুঝানোর মতো নাও হতে পারে কিছু জানার থাকলে নক করবেন।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 154 ভিউস