female

বায়োডাটা নাম্বার

AH-104123

পাত্রীর বায়োডাটা

ডিভোর্সড

পটুয়াখালী

বরিশাল বিভাগ

পটুয়াখালী

বরিশাল বিভাগ

২০০২

উজ্জ্বল শ্যামলা

৪'১২''

৫০ কেজি

B+

মাদ্রাসার শিক্ষক

৬০০০


ঠিকানা
স্থায়ী ঠিকানা পটুয়াখালী, কেশবপুর, বুড়িয়ার খেয়াঘাট
বর্তমান ঠিকানা পটুয়াখালী, কেশবপুর, বুড়িয়ার খেয়াঘাট
কোথায় বড় হয়েছেন? (Required) ঢাকায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা পটুয়াখালী
বিভাগ বরিশাল বিভাগ
স্থায়ী ঠিকানা পটুয়াখালী
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ২০০২
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'১২''
ওজন ৫০ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা মাদ্রাসার শিক্ষক
মাসিক আয় ৬০০০
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) মাদ্রাসা
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? হ্যাঁ
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম জামিয়া ইসলামিয়া মাহমুদিয়া মহিলা শাখা
পাসের সন ২০২০
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা আলেমা
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা তেমন কিছু নেই।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 24110121304
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) Alim course 2411 no batch
পারিবারিক তথ্য
পিতার পেশা চাকুরী জীবী
মাতার পেশা গৃহীনি
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ২জন
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই হাফেজ মাওলানা।তিনি জামিয়া রাহমানিয়া থেকে দাওরা ফারেগ করেন।এখন তিনি ইফতা বিভাগে পড়াশুনারত আছেন।ছোট ভাই হিফজ পড়তেছে।
চাচা মামাদের পেশা মামা একজন ব্যাবসয়ী।চাচা অসুস্থ শয্যাশায়ী অবস্থায় থাকার কারনে তিনি বর্তমানে কোনো পেশায় নিযুক্ত নেই।আমার চাচা ১ জন এবং মামাও ১ জন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আমার বাবা মা জেনারেল পড়ুয়া।মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে তারা হেদায়াত পান। প্রথমে তারা আমার বড় ভাইকে হিফজ বিভাগে ভর্তি করেন তারপরও তারা মোটামুটি জেনারেল ছিলেন। পরবর্তীতে আমি স্কুলে পিএসসি পরীক্ষা কমপ্লিট করার পর আমার ইচ্ছা জাগে যে আমি মাদ্রাসায় পড়বো। তারপর আমার মায়ের উদ্যোগে আমি মাদ্রাসায় ভর্তি হই সেখান থেকেই আমাদের দীনি পথ চলা শুরু। তারপর ঢাকায় নাহবেমীর জামাত কমপ্লিট করার পরে আমার মা বাবা আমাকে বরিশাল মাহমুদিয়ায় ভর্তি করেন সেখান থেকেই আমি আমার দাওরা কমপ্লিট করি এবং আমার প্রথম মাদ্রাসায় ভর্তি হওয়ার পর থেকেই আমার বাবা সম্পূর্ণ দিনের পথে চলা শুরু করেন তারপর থেকে আমার বাবা তাবলীগের সাথে জড়িত। আলহামদুলিল্লাহ এখন আমার পুরো পরিবার পরিপূর্ণ দ্বীনি তরবিয়াতের ভিতরেই আছি। আমার বাবা প্রতি মাসেই কিছু কিছু সময় মাস্তুরাত জামাতে বা তাবলীগের জামাতে কাটান। আমার ভাই বর্তমানে ইফতা বিভাগে পড়তেছেন এবং আমি পড়ালেখা শেষ করে বর্তমানে একটি কওমি মাদ্রাসায় শিক্ষিকা পদে নিযুক্ত আছি। এরপরে আমি আমার এক বড় বোন সমতুল্য মুহতামিমার কাছে এই আইএম সম্পর্কে জানতে পারি। তারপরে আমি ২০২৪ সালের জানুয়ারির ১ তারিখে মাদ্রাসায় ভর্তি হই।বাবা তার চাকুরীর অবসর সময় বেশিরভাগ মাসজিদে কাটান। র সময় পেলে ৩ দিন বা ১৫ দিনের তাবলিগে জান।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ্‌
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) মাদরাসায় ভর্তি হবার পর থেকেই আলহামদুলিল্লাহ পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হচ্ছে
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা নেকআপ হাত মোজা পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) কোন রাজনীতির সাথে জড়িত না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? জি না আলহামদুলিল্লাহ এসব কিছু দেখা হয় না।যথেষ্ট এড়িয়ে চলি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) মেশকাত এ পড়াকালীন সময়ে বাম পা মচকে গিয়েছিল।কিন্তু আলহামদুলিল্লাহ এখন শারীরিক এবং মানসিকভাবে পুরোপুরি সুস্থ আছি।কিন্তু মাঝে মাঝে একটু মুড সুইং বেশি হয়।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) জ্বি মাদ্রাসার আলেমা শিক্ষিকা পদে নিযুক্ত আছে
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) জি না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজার সম্পর্কে আমার ধারণা হচ্ছে এইসব কর্মকাণ্ড বেদআত এবং শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) আর রাহীকুল মাখতুম, প্যারাডক্সিক্যাল সাজিদ, মোহাম্মদ বিন কাশেম, ফিলিস্তিনের রূপসী কন্যা
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) মরহুম আল্লামা আহমদ শফী রহমাতুল্লাহ আলাইহি, মরহুম আল্লামা জুনায়েদ বাবু নগরী রহমাতুল্লাহ আলাইহি, আল্লামা মামুনুল হক সাহেব, আল্লামা খালেদ সাইফুল্লাহ, আল্লামা তাকি উসমানি(দাঃবা)
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) দিনি যোগ্যতার ক্ষেত্রে আমি বলব আমি আল্লাহ তাআলার এক নগণ্য বান্দী কিন্তু তারপরও তিনি আমাকে ওস্তাদের খাতায় নাম লিখিয়ে আমাকে এত বড় একটি পদে নিযুক্ত রেখেছেন এজন্য শুকরিয়া আলহামদুলিল্লাহ
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি আল্লাহর এক নগণ্য বান্দী আমার নিজের সম্পর্কে তেমন কিছু বলার বা লিখার কিছুই নেই।খুবই সাধারণ একজন মেয়ে।একটু বাচ্চা স্বভাবের।মানুষের সাথে মিলেমিশে থাকতে খুব ভালো লাগে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আমি আল্লাহর এক তুচ্ছবান্ধি আল্লাহ তা'আলা আমাকে যতটুকু সামর্থ্য দিবেন আমি চাইবো আমার ফিউচার হাসবেন্ডকে নিয়ে আমি দিনের খেদমত করবো এবং আমার আগামী সন্তানকে রাসুলের উত্তরসুরী অর্থাৎ আলেম বানাবো যাতে করে তারা ইমাম মাহদীর খাদেম হিসেবে তার পাশে থেকে ইসলামের খেদমত করতে পারে।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়ে
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) ছোট ভাইকে কোরআন পড়ানো রান্না করা মায়ের সাথে ছোট ছোট কাজে সাহায্য করা
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারী ও পুরুষের সমাধিকারের ক্ষেত্রে আমি যে বিষয়টা বলব এটা উশৃংখলা ছাড়া আর কিছুই না কারণ আওরাত হচ্ছে যে পর্দার ভিতরে থাকার জন্যই আল্লাহ তায়ালা সৃষ্টি করেছেন আর মহিলাদেরকে আল্লাহ তা'আলা যে পরিমাণ মর্যাদা দিয়েছেন এত উচ্চ মর্যাদা দিয়েছেন যাতে করে আমার মনে হয় না যে নারী পুরুষের সম অধিকারের কোন প্রয়োজন আছে আর মহান রাব্বুল আলামিন মহিলা জাতিকে তো অনেক উচ্চ পর্যায়েই দিয়েছেন যেমন রাসূল সাল্লাল্লাহু আলাই সাল্লাম কে মায়ের কথা জিজ্ঞেস করলে তিনি তিনবার বলেছেন মায়ের কথা তারপরে বলেছেন বাবার কথা এর ধারায় আমরা বুঝতে পারি যে মহিলাদেরকে কতটুকু উচ্চ পর্যায়ে আল্লাহ তায়ালা দান করেছেন এজন্য বর্তমান জামানার নারী পুরুষের সম অধিকারের বিষয়টাকে আমি কোনো উপযুক্ত পর্যায়ে দেখিনা,উশৃংখলতা ব্যতীত।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ১৭ তারিখ ডিভোর্সের কারণ হলো তার বিভিন্ন বাজে মেয়েদের সাথে আফেয়ারস ছিল। বিবাহের পর তিনি আমাকে শারীরিক এবং মানসিক বিভিন্নভাবেই অনেক টর্চার করেছেন চেষ্টা করেছি অনেক মানিয়ে নেওয়ার কিন্তু তিনি নয় মাস যাবত আমার সাথে কোন যোগাযোগই রাখেন নাই অনেক ভাবে চেষ্টা করেছি তাকে ফিরিয়ে আনার কিন্তু তিনি আসবেন না।আমি পুরপুরি ১৫/১৬ দিন ঠিকমতো সংসার তার সাথে করতে পারি নি।উপরে উল্লেখিত নয় মাস শুধুই নামে বিবাহিত ছিলাম।স্ত্রী হিসেবে তো পরের কথা দাসী হিসেবেও তার কাছ থেকে মর্যাদা নিতে পারি নি।তারপরও স্বীকার করি আমার হয়তো কোনো ভুল ছিল।আমার এমন অবহেলা দেখে আমার বাবা-মা তার থেকে আমাকে পৃথক করে নেন হয়তো মহান রাব্বুল আলামিনের এটাই ইচ্ছে ছিল।আমি তার কোনো দোষ দিব না।আমার তাকদীর এই এমন টা ছিল।নিশ্চয়ই আল্লাহ আমার জন্য ভালো কিছু রেখেছেন।আগ্রহিকে বিস্তারিত জানানো হবে।,,,,,,,,,,,,বাচ্চা নেই।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি তারা এখন আমাকে বিয়ে দিতে সম্মত আছেন
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে হচ্ছে মহান রাব্বুল আলামিনের পক্ষ থেকে একটি ইবাদত আর বিয়ে করার মাধ্যমে ঈমান পরিপূর্ণ হয় আমি চাইনা আমি ঈমানী অপরিপূর্ণ অবস্থায় মৃত্যুবরণ করি। বিয়ে সম্পর্কে আমার ধারণা হলো বিয়ে করার মাধ্যমে নজরে হেফাজত থাকে পরিবারে অন্যরকম শান্তি বরকত রহমত নাযিল হয়
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? তা আমার ভবিষ্যৎ হাসবেন্ডের উপর ডিপেন্ড করবে।কিন্তু আমার ব্যাক্তিগতভাবে কোনো প্রকার চাকুরীকরার ইচ্ছা নেই।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) যদি বিবাহ আইইএম এ পড়ালেখা চালু অবস্থায় হয় তাহলে আমার ভবিষ্যৎ হাসবেন্ডের কাছে মিনতি থাকবে যে আমি আইওএম এর পড়ালেখাটা শেষ করব
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) তিনি যদি আমার ধারা দিনের খেদমত চান তাহলে করব।কিন্তু আমার ব্যাক্তিগত ভাবে করার ইচ্ছা নেই।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? মোহরে ফাতেমি
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর পরিবার তার জান মাল সন্তানাদির হেফাজত ইত্যাদির দায়িত্ব আছে আমার ওপর।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ৩০- ৩৫
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
নূন্যতম উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা মাদ্রাসায় পড়ুয়া হলে তার হাফেজ মাওলানা মুফতি আর যদি জেনারেল হন তাহলে জেনারেল শিক্ষার পাশাপাশি তার দিনের সম্পর্কে পরিপূর্ণ জ্ঞান থাকতে হবে
বৈবাহিক অবস্থা অবিবাহিত বা বিবাহিত আল্লাহতালা আমার নসিবে যেমন ভালো রেখেছেন তেমন হলেই হবে
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) জি অবশ্যই তার দাড়ি থাকতে হবে এবং এতোটুকু ইনকাম থাকতে হবে যেন তিনি দ্বীনের খেদমতে আমাকে পরিপূর্ণ সাহায্য করতে পারেন
পেশা (Required) ভালোমানের হালাল জব।
অর্থনৈতিক অবস্থা ভালো
পারিবারিক অবস্থা (Required) শশুর শসশুরি সহকারে একটি হ্যাপি ভদ্র এবং শিক্ষিত ফ্যামিলি
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন যেহেতু আল্লাহ তাআলা আমার একবার পরীক্ষা নিয়েছেন তাই জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য এবং গুণাবলী আমি আশা করি তা হচ্ছে তার দিনের জ্ঞান পরিপূর্ণ ভাবে থাকতে হবে এবং আমি একজন স্ত্রী হিসেবে পরিপূর্ণ মর্যাদা তাকে দিতে হবে তিনি সবসময় আমাকে বুঝবেন আমাকে দ্বীনের কাজে সাহায্য করবেন আমার বাবা-মা পরিবার আমার শিক্ষা আমার অবস্থা সবকিছু মেনে নিবেন আমি ডিভোর্সি জেনেও তিনি এর সম্পর্কে কোন ইতস্তবোধ করবেন না তিনি আমাকে আমার খারাপ অতীত ভুলে যেতে সাহায্য করবেন।সমস্ত কাজে আমাকে আগলে রাখবেন।সাপোর্ট করবেন।আমাকে কখন নিচু চোখে দেখবেন না। আমাকে তার মত করে গুছিয়ে নিবেন।আমার অতিত কে তিনি মেনে নিবেন নিরদিধায়।এ বিষয়ে কখন কটু কথা বলবেন না।আমাকে আমার সমস্ত কষ্ট ভুলে জেতে সাহায্য করবেন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) যে কোন জেলার হলেই হবে
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) সে যেমনই চাকরি রত বা যেমনি খেদমত হোক না কেন আমি শুধু এইটুকু চাইব যে আমরা দুজনে মিলে যেন ইসলামের পরিপূর্ণ খেদমত করতে পারি এতোটুকু পরিমাণ পেশা যদি তার থাকে আমি এতেই সন্তুষ্ট আলহামদুলিল্লাহ
বিশেষ কিছু যদি জানাতে চান আমি আল্লাহর এক মামুলী, তুচ্ছ গুনাহগার বান্দি। আমার অতীত ভুলিয়ে আমার ভুল গুলো সুধরে দিয়ে যে আমার পাশে সারাজীবন থাকতে পারবে,যে আমাকে তার মনের মতো গড়ে নিয়ে দ্বীনি খেদমতে সর্বদা সাহায্য করার মন মানসিকতা রাখতে পারবে এমন কেউ যেনো আমাকে নক করে।দুনিয়াবি চাকচিক্যে আগ্রহী বা বিলাসি এমন কিছু আমার দ্বারা আশা করে এমন কেউ যেনো আমাকে নক না করে,তার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 282 ভিউস