female

বায়োডাটা নাম্বার

AH-100021

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

কুষ্টিয়া

খুলনা বিভাগ

কুষ্টিয়া

খুলনা বিভাগ

১৯৯৮

উজ্জ্বল শ্যামলা

৪'১১''

৪০ কেজি

B+

সাধারণ


ঠিকানা
স্থায়ী ঠিকানা কুষ্টিয়া, দৌলতপুর,আদাবাড়ীয়া ইউনিয়ন
বর্তমান ঠিকানা আদাবাড়ীয়া ইউনিয়ন
কোথায় বড় হয়েছেন? মেহেরপুর + কুষ্টিয়া
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা কুষ্টিয়া
বিভাগ খুলনা বিভাগ
স্থায়ী ঠিকানা কুষ্টিয়া
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৮
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'১১''
ওজন ৪০ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা সাধারণ
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BSS ডিগ্রিতে পড়তাম শেষ করিনি ।সহশিক্ষা যেহেতু হারাম তাই নফসের গোলামি করে আর সহশিক্ষা গ্রহন করতে চাই না। যেহেতু তাকদিরের ভালো মন্দের মালিক আল্লাহ তাই আলহামদুলিল্লাহ আল্লাহর সন্তুষ্টির জন্য ছেড়ে দিয়েছি।MATS কোর্স শেষ করেছি। আরও আগে দ্বীনের বুঝ আসলে মাদ্রাসাতেই পড়তাম ইং শা আল্লাহ্।
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম কুষ্টিয়া সরকারি কলেজ (গত হয়েছে)। Rajbari Community MATS
পাসের সন MATS কোর্স শেষ ২০২০
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা MATS
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আলিম কোর্স 4th সেমিস্টার শেষ করেছি
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Alim,216
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষক
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ ১ জন ভাই আছে।সে অবিবাহিত। ছাত্র BSC in EEE আলহামদুলিল্লাহ আমার পরিবারে আমার ভাইও একজন প্রাকটিসিং মুসলিম
চাচা মামাদের পেশা ৫ মামা কৃষক। মেজ কাকা+ছোট কাকা দিন মজুর,নওয়া কাকা প্যাথলজিস্ট।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ নিম্ন মধ্যবিত্ত। সামাজিক ভাবে সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আমার পরিবারের সদস্য দাদি বাদে আমরা চার জন । আলহামদুলিল্লাহ পরিবারে আমি আর আমার ভাই দ্বীন পালনের চেষ্টাই নিয়োজিত আছি। আমার মা বাবা শুধু নামাজ পড়েন কিন্তু উনারা প্রাকটিস ং নন। উনারা যেহেতু দ্বীন বিশেষ ভাবে প্রাকটিস করেন না তাই উনারা পর্দার মহত্ত্ব অন্তর থেকে অনুধাবন করতে পারেন না।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? আলহামদুলিল্লাহ হয়
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২০১৮ সাল থেকে বা তারও ১/২ বছর পূর্বে
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? আলহামদুলিল্লাহ মানি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ পারি
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরখা,হেজাব,নেকাপ, হাত মোজা,পা মোজা পরি
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন গনতন্ত্র একি বারেই পছন্দ করিনা। ইসলামী খেলাফতের স্বপ্ন দেখি
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? 99% না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? -1.25 পাওয়ারের চশমা ব্যবহার করি
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? নেই তবে আল্লাহ্ সুযোগ করে দিলে করব ইং শা আল্লাহ্।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার জিয়ারতের জন্য কিন্তু এখন সেখানে শিরকের আস্থানা
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন সাহাবায়ে কেরাম আমাদের অনুপ্রেরণা,রাসুলের জীবনি,পর্দার আসল গুরুত্ব।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন অনেকেই আছেন।1.শায়েখ তামিম আল আদনানী 2.আবু ত্বহা মোহাম্মদ আদনান 3.শায়েখ জসিমউদ্দীন রহমানি 4.আলি হাসান উসামা 5.মুফতি হারুন ইজহার 6.মাহমুদুল হাসান গুনবী 7.শায়েখ আহাম্মদউল্লাহ
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) দ্বীনি যোগ্যতা কেমন বা কতটুকু আছে এটা আমি সত্যিই অনুধাবন করতে পারিনি।দুনিয়াবি বলতে আলহামদুলিল্লাহ রান্না করতে পারি আর সংসারের কিছু কিছু কাজ করতে পারি যদি মধ্যম মানের পরিবার হয় তো সেই পরিবারের সব কাজই করতে পারব ইং শা আল্লাহ্।
নিজের সম্পর্কে কিছু লিখুন আলহামদুলিল্লাহ প্রথমেই বললেনিই আমি গুছিয়ে ভালো লিখতে পারিনা। অতি চাকচিক্যময় জীবন পছন্দ করিনা।অল্পে সন্তুষ্ট হতে পারি এবং বিপদেও ধৈর্য ধরতে পারি। নিজের অন্তর ভাঙ্গার মাধ্যমে আল্লাহর কাছে বার বার ফিরে আসতে খুব বেশি পছন্দ করি।যাতে করে রব আমাকে আমার গাফেল নফস থেকে কেড়ে নিয়ে তার অসিম ভালোবাসা দিয়ে আমার কষ্ট গুলো দূর করেন। সেই সব মানুষে গুলোকে অধিক পছন্দন করি যাদের জন্য বেশি বেশি দ্বীন শিখতে পারি । যাদের সান্নিধ্যে অন্তত তৃপ্তি পায়। অনেক ইচ্ছে হয় নিজের জীবনটাই যেন আল্লাহর জন্য দিয়ে দিতে পারি আর তার বিনিময়ে যেন রবের সান্নিধ্য লাভ করতে পারি । যেখানে আমার রবকে আমি দেখব দু চোখ ভরে দেখব । বলতে গেলে এটাই আমার জীবনের চূড়ান্ত স্বপ্ন। যখন থেকে দ্বীনেকে ভালো ভাবে বুঝতে শিখেছি তখন থেকে হারাম যা কিছু আছে সব কিছু ঘৃণা করি।হালালের মাধ্যমে জীবন অতিবাহিত করতে চাই। আমি জীবনেও কোন দিন হারাম রিলেশনশিপে জড়াইনি (আমার হোস্টেলের বান্ধবীরা হোস্টেল সুপার সবাই আমার এই বিষয়ে অবগত আছেন। আমার মাধ্যমিক জীবনেও আমার বান্ধবী ও টিচাররা সাক্ষী আছেন)। আমার ফেসবুক আইডিতে আমি আমার ভাই ছাড়া অন্য কোন ছেলে রাখিনা। কোন নন মারহাম এর পোস্টে কমেন্ট করিনা আর কমেন্টের রিপ্লাইও করিনা।বাড়ি থেকে খুব একটা বাইরে বের হয়না কারন পথে বের হলে অনেক বেশি লজ্জা লাগে আর বাজারে গেলে কান্না আসে (আলহামদুলিল্লাহ প্রায় গত ১ বছর আমি দিনের আলোয় রাস্তায় বের হয়নি)। প্রয়োজনীয় যে কোন জিনিস মা বাবা ভাই এনেদেন। আমার দ্বীন পালনের বিষয়ে আমার প্রতিবেশী/বান্ধবী /আত্বীয় স্বজন যে যতই সমালোচনা করুক এতে আমার কিছু আসে যায় না।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আমি এমন নেক সন্তানের জন্ম দিতে চাই যে/যারা দ্বীন ইসলামের হেফাজতের জন্য আল্লাহ্ রাস্তায় লড়াই করবে। ইসলামকে বিশ্ব দরবারে সম্প্রসারিত করবে ইং শা আল্লাহ্।
অবসর সময় কিভাবে কাটান? অবসর সময়ে কিছু আমল করার চেষ্টা করি , ইসলামিক লেকচার শোনা হয়, আমাদের কিছু গৃহপালিত পশু আছে যেমন হাঁস,মুরগি,ছাগল বাড়িতে সবসময় একা একা থাকি তাই তাদের দেখাশোনার পাশাপাশি সময় কাটানো যায়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? বাড়িতে মায়ের কাজে সাহায্য করি। মায়ের অনুপস্থিতিতে ফুল কাজ করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? আলহামদুলিল্লাহ বিয়ে আল্লাহ্ দেয়া এক বিশেষ নেয়ামত যার মাধ্যমে দ্বীনের বাকি অংশ পূর্ণ করা যায়। আমিও পাপ থেকে বিরত থাকতে এবং দ্বীনের অর্ধেক অংশ পূরনের জন্য বিয়ে করতে চায় । বিয়ে করতে চাই যেন কোন দ্বীনদ্বার ছেলে আমার অভিভাবকের দ্বায়িত্ব নেন যেন আমার বর্তমান অবস্থা থেকে দ্বীন পালনের জন্য আরও বেশি উন্নত পরিবেশ দেন যেখানে যুদ্ধ করে নয় সহযোগিতার মাধ্যমে দ্বীন পালন করতে পারি।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? ইং শা আল্লাহ্ কখনও না।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জেনারেল আর পড়তে চাই না ।দ্বীনি বিষয়ে পড়তে চাই।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না চাকুরি করি না আর করবও না ইং শা আল্লাহ্।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আমার স্বামীর আমি সহ আমার স্বামীর সংসারের সকল বস্তু আমার জন্য আমানত তাই আমি কখনো এই এই আমানতের খেয়ানত হতে দেব না ইং শা আল্লাহ্। আমি আমার স্বামীর সকাল সুখ দুঃখের সাথী হব। উনার কষ্টগুলো আথবা উনার সুখ গুলো শুধু যে উনার হবে তা কিন্তু নয় আমারা সমান ভাবে ভাগ করে নেব। বিপদে পাশে থেকে সাহস দেব। অসুস্থতার দিনগুলোতে উনার সেবা করব। সংসারে অর্থিক সংকট দেখা দিলে কখনোই উনাকে কটু কথা বলব না। এমন আবদার করব না যা উনি মেটাতে পারবে না। সংসারে উনার সিদ্ধান্তকে চূড়ান্ত বলে মেনে নেব। সর্বোপরি উনার আনুগত্য করব ইং শা আল্লাহ্
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ৩০এর নিচে ইং শা আল্লাহ্
গাত্রবর্ণ সর্বনিম্ন শ্যামলা ইং শা আল্লাহ্
নূন্যতম উচ্চতা ৫.৫" ইং শা আল্লাহ্
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা HSC ইং শা আল্লাহ্
বৈবাহিক অবস্থা অবিবাহিত ইং শা আল্লাহ্
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নাতি দাঁড়ি +হালাল ইনকাম চাই ইং শা আল্লাহ্
পেশা ছাত্র বা যে কোন হালাল ইনকাম (প্রবাসী বাদ) ইং শা আল্লাহ্
অর্থনৈতিক অবস্থা উচ্চবিত্ত বাদ ইং শা আল্লাহ্
পারিবারিক অবস্থা অন্ততো হালালের উপর থাকবে (স্বচ্ছ হলে ভালো হয়)
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ছেলেকে অবশ্যই হালালের উপর থাকতে হবে। আমাকে পর্দার বিষয়ে সাহায্য করতে হবে ‌‌‌। আমি পর্দার বিষয়ে চুল পরিমান ছাড় দিতে রাজি নয় so বিয়ের আগে বা পরে সামাজিকতার দোহাই দেওয়া যাবে । ইসলামের মৌলিক বিষয়ে জ্ঞান থাকতে হবে। সুস্পষ্ট হকের কথা বলতে হবে। কুফফার রাষ্ট্র ব্যবস্থাকে মনে প্রাণে ঘৃনা করতে হবে ।যে কোন অবস্থাতেই আল্লাহর উপর তাওয়াক্কুল করতে হবে। জাতীয়তাবাদী হওয়া যাবে না। কুফরী মতবাদ প্রত্যাখ্যান করতে হবে। প্রয়োজনে জিহাদ ফি সাবিলিল্লাহর জন্য প্রস্তুত থাকতে হবে। শাহাদাতের সর্বোচ্চ আকাঙ্ক্ষা থাকতে হবে। আমার দূনিয়াবি ভুলের জন্য আমাকে ঝাড়ি দেয় যাবে না। অল্পতেই রেগে যাওয়া যাবে না। রোবটের মত না থেকে হাসিখুশি থাকতে হবে। প্রতিযোগি নয় সহযোগি হতে হবে। দ্বীনের সাথে আধুনিক বিশ্ব সম্পর্কে জানতে হবে। ট্র্যাডিশনাল বা মডারেট মুসলিম হলে হবে না দ্বীনের ব্যাপারে কঠোর হওয়া লাগবে। অন্তত তাজউইদ সহকারে কোরআন জানা লাগবে।রুকইয়াহ বিষয়ে জ্ঞান থাকলে ভালো হয়। আমার একান্ত নিজের বিশ্বাস যে বর্তমানে সরকারি চাকুরিতে শিরক,কুফর ও চাটুকারিতা করবার অনেক বেশি প্রবনতা আছে তাই আমি চাই যার সাথে বিয়ে হবে সে কোন দিন সরকারি চাকুরি করবে না ( ভবিষ্যতে রাষ্ট্র ব্যবস্থা পরিবর্তন হলে ভিন্ন কথা)। অলস ছেলে বিয়ে করতে রাজি নয় ছেলেকে অবশ্যই কর্মঠ হতে হবে। ছেলেকে অবশ্যই ৫ ওয়াক্ত নামাজ জামাতের সাথে আদায় করতে হবে (সমস্যা থাকতে পারে কিন্তু বার বার একি অযুহাতে জামায়েত মিস দেওয়া যাবে না।আর ঘুমের কারণে ফজর মিস এটাও না)। যেকোনো প্রকার খেলা যেমন ক্রিকেট, ফুটবল, ভলিবল ইত্যাদি খেলা দেখা যাবে না কিনবা মোবাইলে কোন গেইম খেলা যাবে না। সময় নষ্ট করে ফেইসবুকে বিভিন্ন কন্টেন্ট /সর্ট ভিডিও দেখা যাবে না। এক জন মু'মিন কখনো বাজে কাজে সময় নষ্ট করে না। আমি কোন ননমারহামের সাথে প্রয়োজনেও কথা বললে অনইজি ফিল করি আমার সেটা ভালো লাগেনা তাই আমি ভাবতেও পারিনা যিনি আমার জীবনে যে আসবে তিনি এগুলো নরমাল ভাবে নেবে! ছেলেকে অবশ্যই দ্বায়িত্ববান হতে হবে। বিশেষ করে এই বিষয়গুলো যার মধ্যে নাই এমন ছেলে দয়া করে নক দেবেন না। আমার মনে হয় দুজনের mentality এক হলে পথ চলা সহজ হয়। বিঃদ্রঃ ছেলেকে অবশ্যই গাইরত সম্পূর্ণ হতে হবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? আমি চাই কুষ্টিয়া বা এর আশেপাশের জেলাতে হোক বা রাজশাহী/খুলনা বিভাগের মধ্যে যেন 4/5 ঘন্টার মধ্যে পথ পাড়ি দেওয়া যায় ইং শা আল্লাহ্
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য বাড়িতে বাচ্চাদের পড়াই
বিশেষ কিছু যদি জানাতে চান আমার বাবা মা আর ভাইটির যত্ন নিতে হবে। আমার বাবার অর্থনৈতিক অবস্থা উন্নত না তাই এ নিয়ে আমাকে খোটা দেয়া যাবে না।আর পাত্র যদি ভাবেন বিয়ের পর আমাকে স্মার্টফোন ব্যবহার করতে দিবেন না তবে আমাকে অন্য যেকোনো ভাবে দ্বীন শিক্ষার ব্যবস্থা করে দিবেন ইং শা আল্লাহ্
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 2338 ভিউস