female

বায়োডাটা নাম্বার

AH-100492

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'২''

৭০ কেজি

B+

ছাত্র/ছাত্রী

নাই


ঠিকানা
স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ
বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জ
কোথায় বড় হয়েছেন? (Required) নারায়ণগঞ্জ
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৭০ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নাই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল B
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল C
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা B.B.S 2nd Year (2017-2018)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম National University
পাসের সন 2nd Year
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা B.B.S 2nd Year, Narayanganj Govt Mohila College
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা B.B.S 2nd Year ছিলাম পড়াশোনা ছেড়ে দিয়েছি আলহামদুলিল্লাহ। IOM অনলাইন ইসলামিক মাদ্রাসায় ভর্তি হয়েছি আলহামদুলিল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: IOM - Alim course (216 Batch)
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায় (মুদি দোকান)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বোন আমার বড় পড়াশোনাঃ Master of Business administration (M.B.A) In accounting. (অবিবাহিত) পেশাঃ বাংলাদেশ ডাক বিভাগ মতিঝিল, ঢাকা চাকরি হালাল আলহামদুলিল্লাহ।পর্দাসহ চাকরি করে আলহামদুলিল্লাহ।  
ভাইদের সম্পর্কে তথ্য <strong>ভাই আমার ছোট</strong> পড়াশোনাঃ এস.এইচ.সি ১ম বর্ষ পযর্ন্ত পড়েছে। (অবিবাহিত) পেশাঃ Ke Linge Rie LTD (Office Asst)
চাচা মামাদের পেশা <ol> <li>মামাঃ কাতার থাকেন।</li> </ol>
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত আলহামদুলিল্লাহ
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আমি এবং আমার পরিবার নতুন দ্বীনের পথে এসেছি আলহামদুলিল্লাহ্। কিন্তুু সবাই এখনো ও দ্বীনের পথে আসেনি কিন্তুু চেষ্টা করে।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ, দ্বীনের পথে এসেছি ২ বছর ধরে তখন থেকে সলাতের গুরুত্ব ভালোভাবে বুঝতে পেরেছি।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ছোট থেকেই আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? হ্যা আলহামদুলিল্লাহ, কিন্তু যথেষ্ট নয় চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি আলহামদুলিল্লাহ, কিছু ভুল হয় শিখার চেষ্টা করছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা, খিমার, নিকাব, হা, পা মোজা পরি আলহামদুলিল্লাহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না ( আগে দেখতাম দ্বীনের পথে আসার পর সব ছেড়ে দিয়েছি আলহামদুলিল্লাহ কিন্তুু ফেসবুকের ছোট ছোট ভিডিও গুলো নিজেকে নিয়ন্ত্রণ করা কষ্ট হয়ে যায় আল্লাহুম্মাগফিরলী কিন্তুু চেষ্টা করি না দেখার)।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) জ্বি আলহামদুলিল্লাহ, ২ টি ইসলামিক গ্রুপে কাজ করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ১)বেলা ফুরাবার আগে ২)ধূলিমলিন রমাদান ৩)সিরাহ
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১) মুফতি যুবায়ের আহমদ ২)শায়খ আহমুুদুল্লাহ ৩) ড. জাকির নায়েক
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) দ্বীনি যোগ্যতা বলতে খুব বেশি কিছু নেই। ? ২ টি ইসলামিক গ্রুপে মডারেটর হিসেবে কাজ করছি আলহামদুলিল্লাহ। ১) দাওয়াহ ২) সাদকা ? IOM- Alim course (216 Batch) ? Ruquah Shariah course (IOM)
নিজের সম্পর্কে কিছু লিখুন <ul> <li>♦️ আলহামদুলিল্লাহ, আল্লাহ তায়ালা অশেষ রহমত ও দয়া তিনি আমার মতো অধম পাপী বান্দাকে তার রহমতের ছায়ায় আশ্রয় দিয়েছেন।দ্বীনের পথে ফেরা প্রায় ২ বছর হতে চলছে আলহামদুলিল্লাহ। জেনারেল লাইনে থেকে দ্বীনের পথে আসায় দ্বীনি ইলম অনেক কম।  এখন ও আমি গাফেল।বর্তমান দ্বীনি ইলম অর্জনের চেষ্টা করছি।</li> </ul> ? ইচ্ছাঃ একজন দ্বীনদার মুসলিম বা নও মুসলিম কাউকে বিয়ে করে জীবনসঙ্গীর এবং আল্লাহ তায়ালা জান্নাতে যাওয়া। ? অপছন্দঃ আল্লাহ তায়ালা ও রাসূলে সাঃ সকল অপছন্দের কাজসমূহ। ? আমি একজন দ্বীনদার মুসলিম বা নও মুসলিম হলেও সমস্যা নেই জীবনসঙ্গী হিসেবে। ? আমি নতুন দ্বীনের পথে এসেছি আলহামদুলিল্লাহ। আমার পরিবারের সবাই এখনও সম্পূর্ণ দ্বীনের পথে আসতে পারেনি।তাই পরিপূর্ণ দ্বীনের পথে চলতে কিছু কিছু বিষয়ে সমস্যা হয়।বিয়ের পর নিজের ভাই এবং নিকট আত্মীয় সকল গায়ের মাহরামের সামনে পর্দার ব্যবস্থা করে দিতে হবে। বিয়ে সম্পূর্ণ সুন্নাহ অনুযায়ী করতে চাই। ? উপার্জন যত অল্পই হোক না কেন সেটা অবশ্যই হালাল হতে হবে। দ্বীনি জ্ঞান অর্জনের সর্বোচ্চ চেষ্টা করতে হবে এবং সে অনুযায়ী আমল করতে হবে। কেননা আমল ব্যতীত সকল জ্ঞান মূল্যহীন তবে লোক দেখানো আমলের প্রয়োজন নেই। আমল হতে হবে একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য। ❌ যারা এমন কোন প্রতিষ্ঠানের সাথে যুক্ত আছেন যা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে হারামের সাথে জড়িত এই বায়োডাটা তাদের জন্য নয়। ❌ যাদের সুন্নাতি দাঁড়ি নেই তারা দয়া করে নক দিবেন না। ❌ কেউ বায়োডাটা পছন্দ হলে যোগাযোগ করে ছবি চাইতে পারবেন না। সরাসরি বাসায় এসে দেখে যেতে হবে আর যদি না হয় তাহলে দরকার নেই। &nbsp;
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে অর্ধেক দ্বীন তাই দ্বীনকে সম্পূর্ণ করতে তাছাড়া আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য চরিত্র হেফাজত জন্য।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বি আলহামদুলিল্লাহ, আমি ইসলামিক পড়াশোনা করতে চাই, আমি জেনারেল লাইনে পড়েছি তাই দ্বীনি জ্ঞান অর্জন করতে পারিনি, সেই জন্য দ্বীনি ইলম অর্জন করতে চাই।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৫+
গাত্রবর্ণ (উজ্জ্বল শ্যামলা) দ্বীনদারিতা অগ্রাধিকার (যোগ্য)
নূন্যতম উচ্চতা ৫.২".....
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা (H.S.C) দ্বীনদারিতা অগ্রাধিকার (যোগ্য)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নাতি দাঁড়ি থাকতে হবে, না হয় হবে না। ইনকাম অবশ্যই হালাল হতে হবে, হারাম হলে হবে না। হালাল যেকোন ব্যবসায় হলে সমস্যা নেই।
পেশা (Required) হালাল ব্যবসায় বা চাকরি
অর্থনৈতিক অবস্থা (মধ্যবিত্ত) দ্বীনদারিতা অগ্রাধিকার (যোগ্য)
পারিবারিক অবস্থা (Required) (মধ্যবিত্ত) দ্বীনদারিতা অগ্রাধিকার (যোগ্য)
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন <blockquote>? প্রথমমত আমি এমন একজনকে চাই যে নিজের জীবনের চেয়েও বেশি ভালবাসবে আল্লাহ ও তার রাসূল সাঃ কে।</blockquote> ? আপনাকে অবশ্যই সহীহ্ আকিদা সম্পর্কে স্পষ্ট জ্ঞান থাকতে হবে।কেননা আপনার আকিদা সহীহ্ না হলে আপনার কোন আমল গ্রহনযোগ্য হবে না। ? অবশ্যই বিদআত, শির্ক সম্পর্কে সুস্পষ্ট ধারণা থাকা চাই। ?অবশ্যই ৫ ওয়াক্ত নামাজ মসজিদে আদায় করতে হবে। সমস্যা থাকলে ভিন্ন কথা। ? জ্বি আপনাক অবশ্যই সৎ তাকওয়াবান এবং আখলাকের অধিকার হতে হবে।এককথায়  সত্যবাদী, কর্মঠ, দায়িত্ববান, পরোপকারী, দৃষ্টির হেফাজতকারী এবং প্র্যাক্টিসং মুসলিম বা নও মুসলিম কেউ হলেও সমস্যা নেই। অবশ্যই দুজনের পিতা, মাতা প্রতি শ্রদ্ধাশীল এবং কেয়ারিং থাকতে হবে। ধর্মের সহায় হবেন। ? যিনি আমার তাহাজ্জুদের সঙ্গী হবেন। যিনি আমার শিক্ষক হবেন।আমার ভুল গুলো শুধরে দেবেন।যিনি অজান্তেই ভুল করার পর স্রষ্টার কাছে ক্ষমা চান, অশ্রু ঝরান। ?স্পষ্টভাষী ?আল্লাহর পথে জিহাদ করার জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে। ? সুন্নাহ মোতাবেক দাঁড়ি এবং গিরার উপর কাপড় পরিধান করতে হবে। ? কোন নেশা জাত দ্রব্য সেবন করার যাবে না। রোগ ব্যধী থাকলে তা কখনো লুকানো যাবে না। ? চোখের হেফাজত করতে হবে। গায়ের মাহরাম নারী মেইন্টইন করে চলতে হবে। সেটা হোক অফলাইন / অনলাইন। ?দান সাদকা করার মতো মনমানসিকতা থাকতে হবে। গরিব, এতিম বাচ্চাদের সামর্থ অনুযায়ী সাহায্য করতে হবে। ? অবশ্যই স্ত্রী কে পর্দার রাখায় ব্যপারে শতভাগ দায়িত্বশীল ও সহযোগিতা মনোভাব একজন প্রত্যাশা করছি। ? সামাজিকতা এবং আনুষ্ঠানিক তার নামে কখনোই গায়ের মাহরামের সামনে যেতে বা কথা বলতে বাধ্য করবেন না। ? আপনি যদি সহিহ্ ভাবে কোরআন তিলাওয়াত করতে পারেন তাহলে আমাকে শিখাতে হবে। আর যদি না পারেন তাহলে আপনাকে সহীহ্ ভাবে কোরআন তিলাওয়াত শিখতে হবে এবং আমাকে ও শিখার ব্যবস্থা করে দিতে হবে। ? হালাল / হারাম অবশ্যই মেনে চলতে হবে। ? হালাল উপার্জন করবে এবং তার সাধ্যেরমতে আমাকে চালাবে। তাছাড়া দুনিয়াবি আর কোন চাওয়া তার কাছে আমার নাই। তবে পরকালে জন্য জান্নাতুল ফেরদৌসের সঙ্গীর আশারাখি। ❌ সর্বোপরি, বায়োডাটা সবাই জন্য নয়। বায়োডাটা পছন্দ হলে যোগাযোগ করে ছবি চাইতে পারবেন না।সরাসরি বাসায় এসে দেখে যেতে হবে। যদি এটা মানতে পারেন তাহলে যোগাযোগ করবেন। সরাসরি বাসার এসে দেখে যেতে হবে আর না হয় দরকার নেই। &nbsp;
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) নাই
বিশেষ কিছু যদি জানাতে চান আমার পরিবারের সবাই এখন ও দ্বীনের পথে আসেনি।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 366 ভিউস