female

বায়োডাটা নাম্বার

AH-100623

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৬৫ কেজি

B+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা চট্টগ্রাম
বর্তমান ঠিকানা চট্টগ্রাম
কোথায় বড় হয়েছেন? চট্টগ্রাম
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৬৫ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BBA Honours in Accounting
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ইসলামিয়া কলেজ
পাসের সন ২য় বর্ষ
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স ২২৮
পারিবারিক তথ্য
পিতার পেশা অবসর প্রাপ্ত
মাতার পেশা গৃহিনী
বোন কয়জন? ৩জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য ১/ বড় বোন ইন্টার শেষ করার পর আর পরে নাই।বড় বোনের বিয়ে হয়ছে ২০১৮ সালে। হাসবেন্ড ব্যবসা করে।২/ মেজো পাত্রী। ৩/ ছোট বোন ডিগ্রীতে পড়ে, কমার্স কলেজে। অবিবাহিত।  
ভাইদের সম্পর্কে তথ্য <ol> <li>ভাই আমার বড় বোনের ছোট আমার বড়।অবিবাহিত</li> </ol> ।প্রাইভেট শিপিং কোম্পানিতে জব করে। ডিগ্রী শেষ করছে সিটি কলেজ থেকে।
চাচা মামাদের পেশা <p>চাচা ৪ জন।</p> বড় চাচা, মেজো চাচা আর ছোট চাচা ইন্তেকাল করছে। সেজো চাচা ক্যান্সার হওয়ার পর থেকে অসুস্থ। মামা ৩ জন জন।বড় মামা ইন্তেকাল করছে।মেজো মামার বয়স হয়ছে তেমন কিছু করতে পারে নাহ।ছোট মামার গার্মেন্টস এর ব্যবসা আছে।নিজস্ব বাইং হাউজ আছে।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা অর্থনৈতিক অবস্থা সচ্ছল আলহামদুলিল্লাহ। সামাজিক অবস্থা ভালো আলহামদুলিল্লাহ
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) সাধারণ একটা পরিবার।পরিবারের সবাই নামাজ রোজা রাখে আলহামদুলিল্লাহ। আম্মু কোরআনের বাংলা অর্থ পড়ে নতুন কিছু শিখলেই সেই হিসেবে আমল করার চেষ্টা করে সাথে আমাদেরকেও নসিহা দেয়। সবাই মাহরাম নন মাহরাম মেবে চলেতে চেষ্টা করে আলহামদুলিল্লাহ।সকলেই চেষ্টা করে নতুন কিছু শিখতে আর সেই হিসেবে আমল করতে চেষ্টা করি।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? লক ডাউন থেকে।এর আগেও পড়তাম তবে রেগুলার ছিলাম নাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? সহীহ ভাবে পড়ার চেষ্টা করি।মাখরাজে এখনো সমস্যা আছে। তাই সহীহ ভাবে মাখরাজ শিখতেছি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা, হিজাব, হাত মোজা,পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আগে শুনা হতো।এখন এগুলো থেকে নিজেকে দূরে রাখি
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? নাই।আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? জ্বি আলহামদুলিল্লাহ
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজারে সেজদা দেওয়া আর কিছু মানত করা শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন বেলা ফুরাবার আগে, ধূলিমনির উপহার রামাদান, ইসালামিক আকিদা, মা মা মা এবং বাবা।আরিফ আজাদের সব গুলো বই ভালো লাগে আলহামদুলিল্লাহ
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়েখ আহমাদুল্লাহ, ড.আব্দুল্লাহ জাহাঙ্গীর, মিজানুর রহমান আজহারী
নিজের সম্পর্কে কিছু লিখুন <ol> <li>সাধারণ এক পরিবারে জন্ম।জেনারেল লাইনে পড়ালেখা করি।দ্বীনি সম্পর্কে কোনো ধারনা ছিলো নাহ।ছোট থেকে দেখে আসছি বাসার সবাই নামাজ পড়তো রোজা রাখতো।সেই দেখা আমিও রোজা রাখতাম তবে নামাজ পড়তাম নাহ রেগুলার। পর্দার বিষয়ে বলতে গেলে দেখতাম আম্মু বাহিরে গেলে বোরখা পড়তো আমিও ভাবতাম এটাই বুঝি পর্দা। সাদামাটা ভাবে চলতাম।এভাবেই জীবনের অনেক গুলো বছর অন্ধকারে পার করে দি।</li> </ol> ২০১৯ সালে প্রথম দ্বীনে দাওয়াত পাই আলহামদুলিল্লাহ। দ্বীনি সম্পর্কে ধারনা ছিলো না বলে মানিয়ে নিতে অনেক সময় লেগে যাই।এরপর আসে লকডাউন। লকডাউনে অনেক দ্বীনি বোন খুজে পাই।তাদের বিভিন্ন পোষ্ট পড়তাম।আস্তে আস্তে একটু একটু করে দ্বীনি ইসলাম সম্পর্কে জানতে থাকি।তাদের অনুপ্রেরণায় আস্তে আস্তে পর্দা করা শুরু করি। পরিবারের সকলের সাহায্যের কারনে পরিপূর্ণ পর্দায় আসতে বেশি সময় লাগেনি আলহামদুলিল্লাহ। এরপর আস্তে আস্তে মাহরাম নন মাহরাম মেনে চলেত থাকি।দ্বীনি সম্পর্কে আরো অনেক কিছু জানতে চায় শিখতে চায় অজানা আরো অনেক কিছু। অনলাইন এর এক দ্বীনি পরিবার খুজে পাই যেখানে আমি কাজ করি মডারেটর  হয়ে। সেই পরিবারের অনেক বোন দ্বীনের পথে হাটতে শেখায়।আমি যতদিন বেচে থাকি এ পরিবারের সাথে থাকতে চায়।এ পরিবারের খেদমত করতে চায়। ফেরা আর আরিফ আজাদ ভাইয়ের বেলা ফুরাবার আগে বই টা পড়ার পর থেকে ইসলামিক বই পরার অভাস হয়েছে।পছন্দ করি বিভিন্ন বই পড়তে। সংগ্রহ করা হয়েছে অনেক বই আলহামদুলিল্লাহ। রান্না করতে ভালোবাসি। বেকিং নিয়ে কাজ করা আমার ভালোলাগা তাই বেকিং নিয়ে অনেক কাজ করা হয় আলহামদুলিল্লাহ। বৃষ্টি অনেক ভালো লাগে।সাথে সমুদ্র আর পাহাড়। বিভিন্ন রকম ফুলের চারা সংগ্রহ করতে পছন্দ করি।সব থেকে বেশি ভালো লাগে কাটগোলাপ আর বিভিন্ন রকম কাটামুকুট। আমি এমন একটা পরিবারে যেতে চায় যেখানে আম্মুর মত একটা নতুন আম্মু পাবো যে সব সময় আমাকে সাহায্য করবে নতুন পরিবেশে মানাই নিতে।আব্বুর মত একটা আব্বু চায় যিনি সব সময় আমার আব্বুর মত আমাকে সব থেকে বেশি সাপোর্ট করবে❣️। খুব সাদামাটা পরিবারের মেয়ে আমি।আব্বু আম্মু ভাই বোন চাচা চাচি সবাইকে নিয়ে মিলেমিশে থাকতে থাকতে বড় হয়েছি।সাদামাটা ভাবেই জীবনযাপন করি। আমি কথা গুছিয়ে লিখতে পারি নাহ?নিজের সম্পর্ক লিখতে গিয়ে কি লিখেছি জানিনাহ?আসলে ছোট এ জীবনে এমন কিছু খুজে পাইনি যা সুন্দর করে উপস্থাপন করবো।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে মানেই অর্ধেক দ্বীন।বিয়ে সুন্নত। ফেতনা যুগে নিজের দৃষ্টি সংযত করা অনেক কঠিন।বিয়ের মাধ্যম দ্বীনকে পরিপূর্ণ করতে চায়।এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে চায় যিনি আমাকে এ ফেতনার যুগে আমাকে আগলে রাখবে।যার হাতে হাত রেখে দ্বীনের পথে হাটতে পারবো এমন একজনকে হালার ভাবে পেতে চায়।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? নাহ
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) ইসলামিক বিষয়ে বিভিন্ন কোর্স করতে চায়।অনলাইন কিনবা অফ লাইন
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) নাহ
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩০
গাত্রবর্ণ চক্ষু শীতলকারি
নূন্যতম উচ্চতা ৫'২"-৫'৯"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স / ব্যাকগাউন্ড মাদ্রাসা হলে ভালো হয়।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নতি দাড়ি থাকলে হবে । হালাল যে কেনো ইনকাম।ব্যাংক, কাস্টম, পোর্ট আর সুদের সাথে সংযুক্ত কোনো পেশা ব্যতীত।
পেশা হালাল যেকোনো পেশা।ব্যাংক, কাস্টম, ব্যতীত।
অর্থনৈতিক অবস্থা রিজিকের মালিক তো আল্লাহ। আল্লাহ যতটুকু রিজিক আমার জন্য নেয়ামত হিসেবে নির্ধারণ করে দিতেছে আমি সে নেয়ামত টুকু পেয়ে আলহামদুলিল্লাহ।
পারিবারিক অবস্থা ভালো
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে চায় যিনি  সহীহ ভাবে কুরআন তেলাওয়াত করতে পারে।কুরআন সুন্নাহ মোতাবেক জীবন পরিচালিত করে।যার কাছে দ্বীনদারিতা সবার আগে প্রাধান্য পাবে।জিহাদ করার মানোসিকতা রাখে।ভালো স্বভাবের অধিকারী হতে হবে।পারিবারিক সকল দায় দায়িত্ব ভালো ভাবে পালন করবে। আমাকে পরিপূর্ণ পর্দা করতে সাহায্য করবে।মাহরাম নন মাহরাম মেনে চলতে সাহায্য করবে।আমাকে দ্বীনের পথে চলতে সাহায্য করবে।দৃষ্টি সংযত রাখবে।তার মা বাবার হোক আদায় করবে,তাদের প্রতি যত্নবান হবে, সাথে আমার বাবা মার প্রতিও যত্নবান হবে। জীবনসঙ্গীর উপর পূণ বিশ্বাস রাখতে হবে।আমার হক গুলো আদায় করবে।আমার প্রতি যত্নবান হবে। ছোট থেকে ছোট আবদার গুলো শুনার মন মানসিকতা থাকতে হবে। আমার ভুল গুলো শুধরাই নিতে সাহায্য করতে হবে,বুঝাই বলতে হবে ভুল কোনটা সঠিক কোনটা।আমার দ্বীনি পড়ালেখা চালায় যাইতে সাহায্য করবে।আমার পছন্দ অপছন্দ কে সম্মান করতে হবে।
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান আমি শপিং লাইনের একটা ফরওয়ার্ডিং কোম্পানিতে জব করি। পরিপূর্ণ পর্দা করেই জব টা করি আলহামদুলিল্লাহ। <p>(বিয়ের পর জব করার ইচ্ছা নেই)</p> &nbsp; বিভিন্ন বায়োডাটা দেখা হয়।প্রায় দ্বীনিভাইদের চাহিদা থাকে ফর্সা সুন্দর মেয়ে।রুপের দিক টা যারা বেশী প্রাধান্য দেন তারা আমার বায়োডাটা এভোয়েট করবেন। &nbsp;
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 173 ভিউস