female

বায়োডাটা নাম্বার

AH-100732

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

খুলনা বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৫০ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা ঝিনাইদহ
বর্তমান ঠিকানা ঝিনাইদহ
কোথায় বড় হয়েছেন? নিজ বাড়িতেই
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৫০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Jhenaidah College
পাসের সন দ্বিতীয় বর্ষ
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অনার্স ২য় বর্ষ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা Alim course, Islamic Online Madrasa (227)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স(২২৭)
পারিবারিক তথ্য
পিতার পেশা সমাজ সেবা অধিদপ্তরে চাকরি করতেন, (বর্তমানে রিটায়ার্ড)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৪জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোনঃ অটিজম আছে, বাড়িতে থাকেন। মেজো বোনঃ ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্স, মাস্টার্স শেষ করছেন, বিবাহিত। স্বামীঃ ব্যাবসা করেন। সেজো বোনঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে অনার্স ফাইনাল ইয়ারে পড়েন,বিবাহিত। স্বামীঃ ইঞ্জিনিয়ার। আমি ছোট
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাইঃ বি এ পাস,বিবাহিত, চাকরি করেন,বাইরে থাকেন। ছোট ভাইঃ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পড়াশোনা শেষ করেছে।এখন ঢাকায় থাকে, কোচিং করছে। অবিবাহিত।
চাচা মামাদের পেশা ব্যাবসা ও চাকুরি।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত ও সম্মানিত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আব্বুর দ্বীনের বুঝ থাকাতে ছোট বেলা থেকেই আমাদের পরিবারটা একটা ইসলামিক পরিবার হিসেবে গড়ে তুলেছেন। পরিবারের সকলে নামাজ পড়লেও পর্দা এবং মাহরাম পরিপূর্ণ মানা হতো না আগে বর্তমানে এগুলো সম্পর্কে জানার পর থেকে আমরা বোনেরা এটা মানার চেষ্টা করছি আমাদের সর্বোচ্চটা দিয়ে, আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী,আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট বেলা থেকে পড়া হয়, আলহামদুলিল্লাহ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী, নিজের সাধ্যমতো সর্বোচ্চ চেষ্টা করি মেনে চলার।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী,আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা, নিকাব পরি হাত পা মোজা সহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? জ্বী না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আমর জানা মতে নেই, আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? জ্বী না।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? সেখানে সাধারণত শির্কী কার্যকলাপ হয় বলে জানি। আমার মাজারের প্রতি কোনো রকম বিশ্বাস নেই। আল্লাহ যেন আমাকে এগুলো থেকে হেফাজত করেন।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন মুহস্বানাত, কুররাতু আইয়ুন, জীবন যদি হতো নারী সাহাবির মতো, হে বোন জান্নাত তোমার প্রতিক্ষায়, এবার ভিন্ন কিছু হোক।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন খোঃ আব্দুলাহ জাহাঙ্গীর স্যার, শায়েখ আহমাদুল্লাহ হাফিযাহুল্লাহ, মাওলানা তারিক জামিল দাঃ বাঃ, ওস্তাদ নোমান আলী খান।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) সেরকম বিশেষ কোনো যোগ্যতা আমার নেই। তবে দ্বীনি ইলম অর্জনের জন্য ইসলামিক অনলাইন মাদ্রাসায় আলিম কোর্সে ভর্তি হয়েছি আলহামদুলিল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি খুবই সাধারণভাবে চলা একজন মেয়ে। জেনারেল পড়াশোনা করেই বড়ো হয়েছি। তবে ছোট বেলা থেকে পারিবারিক ভাবে একটা ইসলামিক পরিবেশ পেয়েছি আল্লাহর রহমতে। দুনিয়াবি কিছু কিছু জাহেলি অভ্যাসও অজ্ঞতাবশত ছিলো আমার মধ্যে,  যেগুলো থেকে নিজেকে সম্পূর্ণ দূরে সরিয়ে নিয়েছি আলহামদুলিল্লাহ। আমি পুরোপুরি ভাবে একজন প্র্যাকটিসিং মুসলিমাহ হতে চাই। উম্মুল মুমিনীনদের মতো আদর্শ জীবন যাপন করাটাই আমার স্বপ্ন। আমি দ্বীন সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে চাই, শিখতে চাই, সে অনুযায়ী জীবন যাপন করতে চাই। আমি সাধারণের মধ্যে অসাধারণ টাইপ কেউ নই। হয়তো দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতায় যথেষ্ট  ঘাটতি আছে। তবে চেষ্টা করি ফিতনার জামানায় যেকোনো ক্ষেত্রে নিজেকে সংযত রাখার। বাকিটা আল্লাহর ইচ্ছা। আধুনিকতার সাথে তাল মিলিয়ে নিজেকে পরিবর্তন করে চলা আমার পক্ষে সম্ভব না।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে নবিজীর সুন্নাত। আমি বৈরাগী হয়ে জীবন যাপন করতে চাই না। ইসলাম সেটা সমর্থনও করেনা। ফিতরাত গত কারণেই বিয়ে জীবনের একটা আবশ্যকীয় অংশ। আল্লাহর সন্তুষ্টি লাভের একটা সুন্দর উপায়ও। তাই এতো গুলো নিয়ামত মিস করতে চাইনা আমি।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) যেহেতু আমার পড়াশোনা এখনো শেষ হয়নি, আমি আমার পড়াশোনা টা শেষ করতে চাই।
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৪ থেকে ৩২
গাত্রবর্ণ মানানসই
নূন্যতম উচ্চতা ৫'৪" এর উপরে
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অর্নাস মাস্টার্স কমপ্লিট হলে ভালো হয়।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অবশ্যই সুন্নাতি দাড়ি থাকতে হবে। সুদ অথবা হারাম কোনো ইনকাম না, হালাল ইনকাম হতে হবে।
পেশা হালাল ইনকাম সহ একটা ভালো দুনিয়াবি পরিচয় থাকতে হবে। সেটা চাকুরি অথবা ব্যাবসা যেকোনো ভাবে হতে পারে।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত হলেই হবে।
পারিবারিক অবস্থা মোটামুটি স্বচ্ছল হতে হবে। যাতে পরিবার থেকে কোনো আপত্তি না থাকে। কারণ আমি শুধু দ্বীনদারিতাকে প্রাধান্য দিলেও তারা পারিপার্শ্বিক সবকিছু বিবেচনা করে তবেই রাজি হবেন।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমি চাই তিনি যেন তাকওয়াবান একজন মানুষ হন। <ol> <li>নবিজীর আদর্শে জীবন পরিচালনা করেন।</li> <li>যিনি আল্লাহর হক এবং পরিবারের হক আদায়ের ব্যাপারে সচেষ্ট।</li> <li>আমাকে সর্বাবস্থায় পর্দার বিষয়ে নিশ্চয়তা দিতে হবে।</li> <li>নিজের বাসায় একটা ইসলামিক পরিবেশ বজায় রাখতে সহযোগিতা করতে হবে সবসময়।</li> </ol> আল্লাহর সন্তুষ্টির জন্য যিনি জীবনের প্রতিটা পদক্ষেপ নিবে
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য <ol> <li></li> </ol>
বিশেষ কিছু যদি জানাতে চান আমি চাই বিয়েটা যেন সম্পূর্ণ সুন্নত তরিকায় হয়।যাতে আমাকে সমাজের প্রচলিত নিয়মের বেড়াজালে পড়ে গুনাহগার না হতে হয়। সব থেকে বড় কথা " অবশ্যই চাইবো কেউ যেনো দুনিয়াবি পড়াশোনা বা যোগ্যতা এবং শারিরীক গঠন বা সৌন্দর্য এই গুলো দ্বীনদারিতার মাপকাঠি না বানায়"। পছন্দ অপছন্দ থাকতে পারে সেটা দেখা হওয়ার পরের সিদ্ধান্তের ওপর নির্ভরশীল। যদিও সকলে জানে আবু হুরাইরাহ (রাযি.) সূত্রে বর্ণিত। নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেনঃ নারীদেরকে (সাধারণত) চারটি বিষয় দেখে বিয়ে করা হয়:- তার ধন-সম্পদ, বংশমর্যাদা, তার রূপসৌন্দর্য এবং তার দ্বীনদারী। তবে তুমি <b>দ্বীনদার নারী বিয়ে</b><b> করো। </b><b>অন্যথায়</b><b> তুমি </b><b>লাঞ্ছিত</b><b> (ক্ষতিগ্রস্ত) হবে।</b> (বুখারী : ৫০৯০; মুসলিম : ১৪৬৬) তারপরেও আশেপাশে এখন বেশির ভাগ দ্বীনদারের দেখি আগে সৌন্দর্য আর শিক্ষাগত যোগ্যতা দেখে একটা মানুষের দ্বীনদারিতা যাচাই করে, খারাপ লাগে। একটা মানুষকে না দেখে শুধু জেনারেলে পড়া বলে কিংবা মাদ্রাসায় পড়ে না বলে সে দ্বীনদার না এটা ধারনা করা উচিত না। এই ঘটনা গুলো এখন খুব চখে পড়ছে সেজন্যই বলা।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 207 ভিউস