female

বায়োডাটা নাম্বার

AH-100790

পাত্রীর বায়োডাটা

ডিভোর্সড

রাজশাহী

রাজশাহী বিভাগ

রাজশাহী

রাজশাহী বিভাগ

২০০০

ফর্সা

৫'২''

৪৭ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা বাগমারা,রাজশাহী
বর্তমান ঠিকানা বাগমারা, রাজশাহী
কোথায় বড় হয়েছেন? বাগমারা,রাজশাহী
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা রাজশাহী
বিভাগ রাজশাহী বিভাগ
স্থায়ী ঠিকানা রাজশাহী
বিভাগ রাজশাহী বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'২''
ওজন ৪৭ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Department of Economics
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Rajshahi College
পাসের সন প্রথম বর্ষ
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা রাজশাহী কলেজের অর্থনীতি অনার্স প্রথম বর্ষ। 20-21 শেষন
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আলহামদুলিল্লাহ IOM এ আলেমা 228 ব্যাচ।আসলাফ একাডেমী ও নাফসে ইন্সটাক্টর কাজী দিশা আপুর :প্রি ম্যারেজ প্রিপ্রারেশন কোর্স,ফিকহুন নিকাহ, রুকাইয়া কোর্স
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলেমা 228
পারিবারিক তথ্য
পিতার পেশা মৃত (কৃষক)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোন : বিবাহিত ,গৃহিণী,মধ্যবিত্ত। দুলাভাই কৃষক। মেজো বোন :বিবাহিত, গৃহিণী, মধ্যবিত্ত। দুলাভাই :কৃষক
ভাইদের সম্পর্কে তথ্য ভাই :বিবাহিত,মধ্যবিত্ত,সংসার দেখাশুনা করে ও ব্যবসায়ী
চাচা মামাদের পেশা চাচা নেই, মামা সংসার দেখাশুনা করেন ও সামাজিক ভাবে সম্মানিত।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) এক কথায় দ্বীনদার না তবে সামাজিক । এই জন্য একজন দ্বীনদার জীবনসঙ্গী ও পরিবার চাই,যাতে ভবিষ্যতে কিছুটা উন্নতি হয়।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ক্লাস ফাইভ থেকে পড়ি তবে মাঝে মধ্যে কাযা হয়েছিল ,2018 সাল থেকে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জী আলহামদুলিল্লাহ চেষ্টা করি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জী আলহামদুলিল্লাহ। তবে একেবারে 100% নয় তাই শিখছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা হিজাব নিকাব,হাত পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন খিলাফাহ
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না দেখিনা আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? জানা মতে নেই
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? সাধ্যের মধ্যে বাসায় প্রতিবেশী মহিলাদের কুরআন শেখানো হয়।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? ওটা শুধু একটা কবর, চাওয়া কিছু আশা করা শরীয়তের বাইরে।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন ইসলামী আকীদা, এখন যৌবন যার,কাশগড় কত না অশ্রুজল।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর রহিঃ , শাইখ আহমাদুল্লাহ হাফিঃ, শাইখ হারুন ইজহার হাফিঃ,শাইখ তামিম আল আদনানী হাফিঃ, শাইখ সালেহ আল মুনাজ্জিদ ফাক্কাল্লাহু আসরহ, শাইখ খালিদ আর রশীদ ফাক্কাল্লাহু আসরহ,মুফতি তাকী উসমানী দা: বা: , ড. ইসরার আহমেদ রহিঃ ,ড. জাকির নায়েক হাফিঃ
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) সেলাই মেশিন এর কাজ শিখছি ।
নিজের সম্পর্কে কিছু লিখুন •নিজেকে কয়েকটা বাক্যের মধ্যে উপস্থাপন করা সম্ভব নয়। কেননা সময় পরিবেশ পরিস্থিতি ভেদে মানুষ একেক সময় একেক রকম পরিবর্তন হয়। তবে সবসময় যা নেগেটিভ তাতে উন্নতি ও ঠিক করার স্পৃহা আছে ।আল্লাহ পাক সেই বুঝ ও পরিবর্তন হ‌ওয়ার তৌফিক দান করুন।মানুষ মাত্রই ভুল,না জানা,কম বোঝা, অপূর্ণতা,মত ‌চিন্তার অমিল থাকবেই সেখানে রেগে ক্ষেপে,হাসি তামাশা তুচ্ছ তাচ্ছিল্য করে শেখানো বা বলা একদম‌ই পছন্দ করি না। ভালবেসে না হলেও ভুল ধরে শিখানো সাধারন ভাবে বললে ভাল লাগে ঠিক করার ও চেষ্টা করি। •তবুও নিজেকে যা মনে হয় মিশুক সাদামাটা। সবসময় সহজ ভাবে ভাবতে ভালো লাগে,লোক সমাগম এড়িয়ে চলি, কথা কম বলতে ভাল লাগে তবে দ্বীনি মানুষের সাথে মেন্টালিটি মিললে কথা বলতে ভালো লাগে। •ঝামেলা ফিতনা ফাসাদ, জোরে করে কষ্ট দিয়ে তুচ্ছতাচ্ছিল্য করে কথা বলা নিতে পারি না। অহংকারী ,লোভী,চাপাবাজী মানুষ পরিহার করে চলি। •গরীব অসহায়, এতিম, ন‌ওমুসলিম,মাজলুম ইত্যদি মানুষ দের প্রতি ভালবাসা কাজ করে ও উম্মাহর জন্য কিছু করতে চাই।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? জীবনকে কুরআন ও সুন্নাহ মোতাবেক সাজানো ও উম্মাহর জন্য কিছু করা।
অবসর সময় কিভাবে কাটান? কুর‌আন তিলাওয়াত নিজে শেখা ও শেখানো,ব‌ই পড়া, অনলাইনে ওয়াজ শোনা ও নসীহাহ মুলক পোষ্ট পড়া,বাসার অন্যান্য কাজ ইত্যাদি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? বাসার সাংসারিক কাজ ও প্রয়োজনে রান্না,যেহেতু বেশী সময় ভাবী রান্না করে।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী পুরুষ এর বিষয়টা তুলনা বা মাপ করার বিষয় নয়। আল্লাহ পাক উভয় এর পজিশন খুব মান সম্মত সম্মান মর্যাদা দিয়ে যার যতটুকু যেমন উচিত সেভাবে সৃষ্টি করেছেন। দুনিয়া, সমাজ, সংসার ,জীবন সবকিছুতে নারী পুরুষ উভয় এর অবদান অপরিসীম অতুলনীয় কেউ কম বেশী নয়। উভয় মিলে সব কিছু সুন্দর হয়েছে অর্থাৎ একে অপরের পরিপূরক।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ 2017 সালের 17 ই মার্চ। কিছুদিন ছিলাম তারপর সব মিলিয়ে মীমাংসা করে দুই তিন মাস লেগেছে।অনেক সময় হয়েছে ও অপছন্দ এর জন্য নির্দিষ্ট তারিখ সময় মনে নেই। বলেছি যে পরিবার এর মানুষ দ্বীনি নয়। আর আমার এক ভাবির আত্মীয় হ‌তো ও গভমেন্ট জব থাকায় খুব একটা সময় করে খোজ খবর নেইনি গুরুত্ব সহকারে। •মনের যে পছন্দ সেটা ছিল না। ভাই ভাবির প্রেশারে রাজী হয়।আমি অহংকারী নয় যার সাথে সারাজীবন থাকবো তাকে যদি ভাল না লাগে তাহলে কেমনে কি আমি এখনো জানি না। আর ভালো লাগার তেমন কোন সাইট ছিল না। জব আছে তাই এটা একমাত্র আগ্ৰহের বিষয় হতে পারে না ।আর পাঁচটা মেয়ের মতো ভাল যদি না লাগে জব, অনেক অর্থ সম্পদ আমার কাছে তেমন ম্যাটার করে না। হ্যাঁ এগুলোর দরকার আছে না হলে চলবে না তবে এ দুইটা একমাত্র পছন্দ এর বিষয় হতে পারে না।বড় কথা একটুও দ্বীনি ছিল না, বয়স 1973-আমার 2000 এর ডিফারেন্ট ছিল।আরো অন্যান্য সমস্যা পরে জানানো হবে।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জী রাজী
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে হলো রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সুন্নাহ ও সকল নবী বিয়ে করেছেন। নিজের ঈমানের আখলাকের হেফাজত, অর্ধেক দ্বীন পূরন ও জীবনে পূর্ণতা দিতে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) হেফজ করার নিয়ত আছে ও জেনারেল পড়া যেহেতু অফ রেখেছি ক‌ওমিতে বা অন্যান্য দ্বীনি পড়াশুনা করাতে চাইলে ইচ্ছুক।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? সর্বদা আনুগত্য করার চেষ্টা থাকবে। শশুর শাশুড়ি ও জীবনসঙ্গী প্রধান ও একমাত্র অভিভাবক হবে।আশা রাখি উভয় পক্ষ আপন মনে করে একে অপরের মেন্টালিটি বোঝা ছাড় দেওয়া, পছন্দ অপছন্দ এ কদর, দায়িত্ব কর্তব্য পালন করতে হবে আমার পক্ষ থেকে চেষ্টা করবো।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২২-৩৫
গাত্রবর্ণ যে কোন
নূন্যতম উচ্চতা 5.2"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স চলমান /সম পরিমাণ মাদ্রাসা লেভেলে
বৈবাহিক অবস্থা অবিবাহিত /ডিভোর্স /বিপত্নীক
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- ছেলেদের ও পর্দা রয়েছে সেটা কুর‌আনে আগে বলা হয়েছে। শালীন মার্জিত ঢিলে ঢালা পোশাক ।
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- দাড়ী অবশ্যই থাকতে হবে। তবে সমস্যার কারনে না উঠলে সমস্যা নাই।। একদম হালাল ও পরিশ্রমী হতে হবে এর বাইরে হলে একদম না।
পেশা হালাল সম্মানিত পেশা থাকলেই হলো।
অর্থনৈতিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত,মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা দ্বীন প্রাকটিস করে ও সচ্ছল ।তবে শুধু পাত্র দ্বীনি এমন হলেও সমস্যা নেই।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন •নির্দিষ্ট কোন সৌন্দর্যের চাওয়া নেই মন পছন্দ একজন মানুষ হলেই হবে। শান্ত নরম মনের মানুষ , বিনয়ী বিবেক বুদ্ধি সম্পন্ন, ইলম অর্জনে ও দাওয়াতে আগ্ৰহী,গুছিয়ে কথা বলতে পারে ও ম্যচুরিটিসম্পন্ন। লাজুক গায়রতসম্পন্ন , আলেম ওলামা ও দায়ীদের সহবতে থাকে । •ইসলামের ফরজ সুন্নাহ ইবাদত পালনে তৎপর, আমাকে সাহায্য ও সমর্থন করবে।দ্বীনের পথে চলতে সাহায্য সহযোগিতার,দায়িত্বসম্পন্ন অভিভাবক এর দায়িত্ব পালন করবে। আমার সব কিছু জেনে ভালবাসবে, বাবা, ভাই, বন্ধুর মতো অভিভাবকের দায়িত্ব পালন করবে। •আমার পরিবার আত্মীয় স্বজনের প্রতি সদয় হবেন বেসিকলি আমার মায়ের প্রতি। একজন দা'য়ী হিসেবে ও সাহাবাদের মতো সহজ জীবন চালনা করবে । । হ্যাঁ আমরা সবাই গুনাহগার তবে অনুতপ্ত, মিনিমাম দ্বীনদারিতার লেভেল তো থাকতে হবে।যার কাছে মানসিক, শারিরীক, মান সম্মান সহিত প্রশান্তকরভাবে থাকা যাবে। •ব‌ই পড়তে ও সংগ্রহ করতে পছন্দ করে।চারিদিকের ফিতনা ফাসাদ সম্পর্কে অবগত ও তা নিয়ে চিন্তা ও উম্মাহর ফিকির করে। •আমি যেটুকু বাসার ভিতরে বাহিরে সবসময় পর্দা করি তাতে পরিবারের না থাকলে তার সমর্থন ও সাহায্য সম্পূর্ণ থাকতে হবে। বাবা মা বা যে কেউ কি বললো তাতে পরোয়া বা ভয় করবে না। দেখতে আসা..বিয়ে থেকে শুরু করে বাসায়, বাইরে আজীবন মাহরাম ও পর্দা মেইন্টেইন এ সাহায্য সহায়তা করবে।সে নিজেও সবসময় বা কম বেশী হলেও নজরের হেফাজত, মাহরাম মেইন্টেইনে তৎপর থাকবে। নতুন দ্বীনে ফেরা মানুষ হলেও সমস্যা নেই। •আমার সব জেনে অতি আবেগে সিদ্ধান্ত না নেওয়ার অনুরোধ। কেননা অনেক সময় দেখা যায় সবার বাধ্য ছেলে হয়ে পরের মেয়ের উপর অনেকে জুলুম করে। যে তারা যা বোঝে যা চাই যা করে সব ঠিক এমন যেন পরে না হয়।যে কোন লেভেলের মানুষ এর উপর জুলুম সহ্য করতে পারি না খুব।আমার নিজের দ্বারা হয় কি না সেটাও ভেবে দেখি ভবিষ্যতে সাবধান থাকবো ইন শা আল্লাহ। •সর্বদা মাজলুম, অসহায়, এতিম, গরীব দরিদ্র মানুষদের প্রতি সফট কর্নার থাকবে অন্তরে তবে দয়া অনুগ্রহ না ঈমানী দায়িত্ব এরকম নির‌অহংকার সাদামাটা টাইপের মানুষ হবে।অন্যায় এর প্রতিবাদ করার প্রবনতা থাকবে সেটা সব জায়গায় পরিস্থিতি বুঝে। •ইতোমধ্যে একটা বিষয় ফেস করতে হয়েছে জিহাদ কে শুধু আবেগ ও তাগুত শাসক বিষয়ে যাদের সমর্থন ধারনা পোষন করেন দয়া করে এই হক পথে থাকা কেউ নক করবেন না।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? রাজশাহী বিভাগ হলে ভাল হয়। তবে দ্বীনদারিতায় যে কোন জায়গায় ইচ্ছুক ।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য সমাজে রন্ধে রন্ধে সুদ, ঘুস, অন্যায় সে থেকে শরীয়তে যা নিয়ম তা মেনে চলতে হবে। এই বিষয়ে কঠিন হতে হবে জীবন জটিল কঠিন হলে হোক।যেখানে ইবাদত কবুল হওয়া না হ‌ওয়া,আল্লাহ ও তার রাসুলের সাথে যুদ্ধ করার মতো ভয়াবহ সম্পর্ক নো কম্প্রোমাইজ।
বিশেষ কিছু যদি জানাতে চান কিছু বোনকে হতাশ প্রকাশ করতে দেখেছি কয়েকটি বিষয়ে বিয়ের পর হয় ছেলে অলস নয় আগে সম্পর্ক ছিল আছে বা অশ্লীল ভিডিও দেখে।পর্দা মাহরাম মেইন্টেইন করেনা,যৌতুক না নিলে এই সেই চাহিদা কথার মাধ্যমে মানসিক অত্যাচার প্রচুর সমস্যা ফেস করতে হয় বোনদের। আর ব‌উ মানে যে শুধু তার‌ই দায়িত্ব কর্তব্য, সে ছাড় দিবে বুঝবে, সহ্য করবে, এ বিষয়ে এমন যদি চরম লেভেলের অসুস্থ মন মানসিকতা থাকে এগুলো ফিতনা,জুলুম,,প্রতারিত ধোকা পছন্দ করি না। ডিভোর্স এর পরে এত সময় হ‌ওয়ার কারন :মানসিকভাবে ভেঙে পড়ছিলাম পড়াশুনা কমপ্লিট করবো বলে ইচ্ছে করে ইমপ্রুভ দেয় দুই বছর যায়।এডমিশন দিয়ে ভর্তি হতে দুই আড়াই বছর, বিয়ের সিন্ধান্ত নিয়ে দ্বীনদারিতা প্রাধান্য দিতে গিয়ে মোটামুটি সময় ইচ্ছা করে করছি।ইস্তিখারা করে মেইলে বায়ো দেওয়ার অনুরোধ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 2422 ভিউস