female

বায়োডাটা নাম্বার

AH-100822

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা বিভাগ

২০০১

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৭৯ কেজি

B+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা মুন্সিগঞ্জ
বর্তমান ঠিকানা মুন্সিগঞ্জ
কোথায় বড় হয়েছেন? Dhaka
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৭৯ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Science(B. Sc) in Computer Science and Engineering(CSE)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম World University of Bangladesh
পাসের সন 2022
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা BSc in CSE, World University of Bangladesh (2022)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা প্রবাসী
মাতার পেশা গৃহিনী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য ১ ভাই। ১০ শ্রেনীতে পড়ছে। আমার ছোটো। বয়স ১৫ বছর।
চাচা মামাদের পেশা <ul> <li></li> </ul>
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত সচ্ছল পরিবার।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) স্বলাত ও সাওমের বিষয়ে মনোযোগী হলেও পরিপূর্ণ দ্বীন প্রাকটিসে উদাসীনতা রয়েছে। আল্লাহ সবাইকে বুঝার তাওফিক দিক। নিজে দ্বীনে ফেরার পর তাই নিয়মিত একটি দ্বীনি পরিবেশের জন্য দুআ করে যাচ্ছি। যদিও উনারা আমাকে অসহযোগিতা করেন তা নয় তবুও আমি পরিপূর্ণ একটি দ্বীনি সোহবত চাই আমার রবের নিকট।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২ বছরের অধিক
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? নিয়ত তে তেমনই থাকে কিন্তু পরিবেশের অভাবে সবসময় পারিনা। আল্লাহ্ আমাকে উত্তম ব্যাবস্থা করে দিবেন ইনশাআল্লাহ্।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? চেষ্টা করছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা,হিজাব,নিকাব,হাত ও পা মোজা সহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ্
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না আলহামদুলিল্লাহ্
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার শব্দটি শুনলে মাথায় অন্য আরেকটি শব্দ চলে আসে আর তা হলো শির্ক। ভীষণ অপছন্দ করি। আল্লাহ এসব থেকে আমাকে হেফাজত করুন।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন আর রাহীকুল মাখতুম, মুসলমানদের পতনে বিশ্ব কি হারালো, ধূলিমলিন উপহার রমাদ্বান, কুররাতু আাইয়ুন১/২ ইত্যাদি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়খ আহমাদুল্লাহ্, মিজানুর রহমান আযহারী, মুফতি হারুন ইযহার হাফি. ড. খন্দকার জাহাঙ্গীর রহ.
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) বই পড়তে ভালোবাসি ভীষণ রকমের। আল্লাহর ইচ্ছায় এখন হারাম বিষয়াদির বই পড়িনা। লিখতে ভালো লাগে। গল্প, কবিতা লিখি। ছবি আঁকি তবে প্রানীর ছবি আঁকি না। জেনারেল লাইনে পড়ে দ্বীন থেকে পিছিয়ে পড়েছি বলে অনার্স শেষ করে দুনিয়াবি পড়ার ইতি টেনেছি। আলিম কোর্সে ভর্তির ইচ্ছা রয়েছে আল্লাহ্ সহজ করুন আমার জন্য। আপাতত আইওএম এর ৬ মাসের একটি কোর্সে ভর্তি হয়েছি।
নিজের সম্পর্কে কিছু লিখুন <ul> <li>আমি সাধারণ একটি মেয়ে। ছোটো থেকেই বাবা মা ও মামাদের ছায়ার মধ্যেই বড় হয়েছি। কখনোই উশৃংখল ছিলাম না। পরিবারের সবাই খুব ভালোবাসে আমায় তবে আমার বাবা সবচেয়ে বেশি। ছোটো থেকেই পড়াশোনায় এগিয়ে ছিলাম তবে তাই কিছুটা আগেই অনার্স শেষ করতে পেরেছি। আমার রবের দয়া সে দেরী হলেও আমার ফরজ ইলম অর্জনের যথেষ্ট সময় রেখেছেন। বরাবরই আমার বই পড়তে ভীষণ বেশি ভালো লাগে। আর ভালো লাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। বেশ কিছু ইসলামীক প্রতিযোগিতায় বই উপহার পেয়েছি যা আমাকে আরও অনুপ্রাণিত করে। জ্ঞান অর্জনের দিকে প্রবল স্পৃহা আলহামদুলিল্লাহ্। সাধ্যমতো উপকারী জ্ঞান অর্জন করতে চাই কেবলই আমার রবের জন্য।আরবী ছাড়াও বেশ কয়েকটি ভাষা শিখারও ইচ্ছে রয়েছে যদি আল্লাহ চান তো। বই পড়ার পাশাপাশি আমার টুকটাক লিখালিখির অভ্যাস রয়েছে। কবিতা লিখি বেশি। আর ছবি আঁকি। বই, পেন্সিল, রং, তুলি আর ফুল আমার প্রিয় বিষয়গুলোর মধ্যে অন্যতম। ছোটোবেলা থেকেই আমি স্বাস্থ্যবতী যা বড় হবার সাথে সাথে কমেনি। তবে একজন বিজ্ঞান বিভাগের স্টুডেন্ট হিসেবে এর সাইড ইফেক্ট সম্পর্কে আমি সচেতন আছি। তাই ওয়েট লস করার জার্নিতে আছি। বংশগত বলে কমতে সময় লাগবে কিন্তু আল্লাহ চান তো সবই সম্ভব। তবে আমি আশা করি এমন কাউকে যে এই বিষয় নিয়ে আমাকে কষ্ট না দিয়ে ভরসা হবে পাশে।</li> </ul>
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? <ol> <li>বিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ যা এখন আমাকে একটি আশ্রয় দেবে, মাহরাম- নন মাহরাম মেনে চলার সেই পরিবেশ দেবে। আর অবশ্যই আমার দ্বীন কে পূর্ণ করবে, চরিত্রের হেফাজত করবে।</li> </ol>
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) পর্দা রক্ষা করে দ্বীনি পড়াশোনা চালিয়ে যেতে চাই যদি অর্ধাঙ্গের নিষেধাজ্ঞা না থাকে।
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স অনূর্ধ্ব ৩০
গাত্রবর্ণ শ্যামলা হলেও সমস্যা নাই
নূন্যতম উচ্চতা ৫'২''
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এস এস সি/ সমমান
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নাতও তরিকায় দাড়ি হতে হবে অবশ্যই। হালাল যেকোনো সম্মানজনক পেশা গ্রহণযোগ্য।
পেশা হালাল যেকোনো সম্মানজনক পেশা
অর্থনৈতিক অবস্থা যেকোনো ইনশাআল্লাহ্। স্ত্রীকে হালাল ভাবে ভরনপোষণ দিতে পারলেই হবে।
পারিবারিক অবস্থা আমি যেহেতু মেয়ে তাই দ্বীনি পরিবার নাহলে আমার দ্বীন মেইনটেইন করা কঠিন হয়ে যাবে। যদি পরিবার দ্বীনি না হয় কিন্তু পাত্র আমার জন্য পরিপূর্ণ পর্দার ব্যাবস্থা করে দিতে সক্ষম হয় তাহলে সমস্যা হবে না ইনশাআল্লাহ্
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন একজন গাইরত ও ব্যাক্তিত্ব পূর্ণ মানুষ আশা করি। যে আমার বাহ্যিক সৌন্দর্যের চেয়েও দ্বীনদারিতা কে বেশি প্রাধান্য দেবে। সদ্য দ্বীনে ফেরা হৃদয়ের প্রতি সদয় হবে। দ্বীনি বিষয়ে আমার উচ্চ শিক্ষার অভাবকে পিছে রেখে বর্তমানে আমার ইলম অর্জনের ইচ্ছাকে সম্মান করবে এবং সাধ্যমতো ইলম অর্জনের সুযোগ করে দেবে। আমাকে আমার পরিবার ও অতীত জাহেলিয়াত জীবনকে মনে করে কষ্ট না দিয়ে বর্তমানে দ্বীনে ফেরা একজন বান্দী মনে করে ভালোবাসবে। একজন দ্বীনদার মানুষ হতে হবে যে সুন্নাহ কে আকড়ে বেঁচে আছে। যে নিজের স্ত্রীকে পরিপূর্ণ পর্দার প্রতিশ্রুতি দিতে পারে। দুনিয়া ও আখিরাতে পাশাপাশি চলার নেক ইচ্ছা পোষণ করে। যে হারাম কাজ ও হারাম অর্থকে হারাম শূকরের মতই ঘৃণা করে। এই তো ইনশাআল্লাহ্।
অন্যান্য তথ্য
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 261 ভিউস