female

বায়োডাটা নাম্বার

AH-100876

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম বিভাগ

১৯৯৮

শ্যামলা

৫'০''

৪৯ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা চাঁদপুর
বর্তমান ঠিকানা চাঁদপুর
কোথায় বড় হয়েছেন? গ্রামে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৮
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৪৯ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BBA (3rd Semester)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Central Women's University(CWU)
পাসের সন বর্তমানে জেনারেল পড়া অফ।দ্বীনের পথে ফেরার পর থেকে দুনিয়াবি পড়ার প্রতি অনীহা চলে আসে,অনেকে বলেন পর্দা করে উচ্চ -শিক্ষা গ্রহন করা যায়, বিষয়টা আমি মেনে নিলাম, কিন্তু আমার জানা মতে বাংলাদেশে এমন কোন ইউনিভার্সিটি নেই যেখানে পরিপূর্ণ পর্দা মেনটেইন করে উচ্চ-শিক্ষা গ্রহন করা যায়, আসলে আমার বিষয়টা হচ্ছে আমি যেহেতু জব করবো না এবং আমার মতে উচ্চ-শিক্ষা করে সময় অপচয় ছাড়া কিছুই না কারন শিক্ষা প্রতিষ্ঠানে নামাজের টাইমে ক্লাস করানো হয়, এতে টাইম মতো নামাজ আদায় করা যায় না,পরিপূর্ণ পর্দা মেনটেইন করা যায় না,নানান সমস্যা দেখা দেয়,তারপরেও অনার্সে ভর্তি করান ফ্যামিলি, প্রাইভেট ইউনিভার্সিটির রুলস একটু বেশি হার্ড,সেখানে পরিপূর্ণ পর্দা নিষিদ্ধ ছিল,নামাজের সময় ক্লাস করানো হয়,এবং পড়াশুনা আমার কাছে হার্ড লাগতো, এভাবে ২য় সেমিস্টার কমপ্লিট করি ৩য় সেমিস্টারে ভর্তি হয়েছি মিড-টার্ম দেওয়ার আগেই সিদ্ধান্ত ফাইনাল হয় আমি জেনারেল পড়াশুনা করবো না আলহামদুলিল্লাহ । মেইন কথা হচ্ছে আমি দ্বীন পালনের ব্যাপারে কঠোর,আমি এমন না যে যেখানে দ্বীন মানা যাবে সেখানো দ্বীন পালন করবো আর যেখানে দ্বীন পালন করা যায় না সেখানে দ্বীন পালন করবো না,আমি এমন পরিবেশে থাকতে চাই না যেখানে থাকলে আমার ঈমান দুর্বল হওয়া আশঙ্কা থাকবে। অনার্স র্কমপ্লিট করা হয়নি।
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা BBA (3rd Semester)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ২জন
ভাইদের সম্পর্কে তথ্য <strong>Elder</strong><strong> Brother:(</strong><strong>1)</strong>Dr.Md.Parvez Ahammed,MBBS( Dhaka),BCS (Health ) &nbsp; <strong>Elder</strong><strong> Brother:(</strong><strong>2)</strong> Md. Amzad Hossain Khan, BA ( Hons.), MA, (Philosophy) Jagannath  University. (Now trying to go abroad)
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ উচ্চ-মধ্যবিত্ত, সামাজিকভাবে সম্মানিত।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? আলহামদুলিল্লাহ হ্যাঁ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ৩ বছরের বেশি হবে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? আলহামদুলিল্লাহ হ্যাঁ। চেষ্টা করি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ মোটামুটি। ভবিষ্যতে শেখার ইচ্ছা আছে
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা,খিমার,নেকাব,হাত মোজা,পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? কোন ভিডিওতে মেয়ে থাকলে মাঝে মাঝে মেয়েদের ভিডিও গুলা দেখি
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ না।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? আলহামদুলিল্লাহ না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজারে কিছু চাওয়া,সেজদা দেওয়া শির্ক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন তওহীদ, রিজিক,শির্ক
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর, আবু বকর যাকারিয়া, শায়েখ আব্দুল্লাহ আল বাকি,শায়েখ আব্দুল্লাহ আল কাফি,শায়েখ মাহমুদ বিন কাশিম।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আলহামদুলিল্লাহ আল- হারামাইন ইসলামিক একাডেমি অনলাইন থেকে তাওহীদ লেভেল ১ কমপ্লিট করেছি।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি খুব সাধারণ একজন মানুষ, খুবই  লাজুক স্বভাবের,মিতব্যয়ী,দুনিয়াবি সম্পদের প্রতি লোভ-লালসা কম, আলহামদুলিল্লাহ।ভবিষ্যতে আমার জীবনসঙ্গীর সাথে জীবনে একবার হলেও হজ্জ করার খুবই ইচ্ছা।আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা কবুল করুক।আমিন দ্বীনের বিষয় নিয়ে বাড়াবাড়ি অপছন্দ করি,করাকট্টর নীতি অবলম্বন করা অপছন্দ করি, আমি মধ্যপন্থা অবলম্বন করার চেষ্টা করি। &nbsp; দ্বীনদার মানুষের সাথে চলতে পছন্দ করি,দুনিয়া নিয়ে ব্যস্ত থাকা, মানুষকে ছোট করে কথা বলা বা মানুষকে ছোট করা, আল্লাহর সাথে শির্ক করা,সুদ খাওয়া,ঘুস খাওয়া, উগ্র মেজাজি মানুষ অপছন্দ করি। &nbsp; গিবত করা,চোগলখোরি করা থেকে বেঁচে থাকার চেষ্টা করি আলহামদুলিল্লাহ।তবে দ্বীনি পরিবেশের অভাবে মাঝে মাঝে পাপগুলো হয়ে যায়।ভালো- মন্দ নিয়েই মানুষের জীবন। চেষ্টা করি ভুলগুলো সংশোধন করার। &nbsp; আশা করি আমার জীবনসঙ্গী  আমাকে আল্লাহর পথে চলতে সাহায্য করবেন। এবং আমার ভুল-ত্রুটি হলে আমাকে সুন্দর করে বুঝিয়ে বলবেন,সংশোধন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? আলহামদুলিল্লাহ হ্যাঁ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? <span>বিয়ে মহান আল্লাহ তাআলার এক বিশেষ নেয়ামতের নাম। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর গুরুত্বপূর্ণ একটি সুন্নত। ঈমানের পূর্ণতার সহায়ক।চরিত্র গঠনের অন্যতম উপাদান। আদর্শ পরিবার গঠন, মানুষের জৈবিক চাহিদা পূরণ এবং মানসিক প্রশান্তি লাভের প্রধান উপকরণ হচ্ছে বিয়ে, যা প্রত্যেক মানুষের স্বভাবজাত চাহিদা। </span> &nbsp; &nbsp;
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) না
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৭-৩২
গাত্রবর্ণ যেকোন। বাহ্যিক সৌন্দর্যে কখনো অন্তর প্রশান্ত হয় না,অন্তরে প্রশান্তি আসে দ্বীনদারিতায়। তাই আমি দ্বীনদারিতা কে প্রাধান্য দিবো,ইনশাআল্লাহ। আমরা অনেকেই পারফেক্ট একজন মানুষ চাই, যে দেখতে সুন্দর (ফর্সা),স্মার্ট হবে।দুনিয়ার যত গুন আছে সব তার মধ্যে থাকবে, শুধু থাকবেনা কোন ত্রুটি। কিন্তু তা কি সম্ভব? একমাত্র আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা ব্যতীত কেউ পারফেক্ট নন।তবে ইনশাআল্লাহ জান্নাতে আমরা একে অপরের জন্য শ্রেষ্ঠ। না থাকবে কোন অভিযোগ, আর না হবে মন খারাপ । জন্নাতে সকল স্ত্রীই হবে স্বামীর মন মতো,সমস্ত পুরুষ স্ত্রীর নিকট আদর্শ।
নূন্যতম উচ্চতা ৫'৪"-৫'৯"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স - মাস্টার্স, হাফেজ,আলেম
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে।এবং কোন প্রকার সুদ,ঘুষের সাথে জড়িত থাকা যাবে না।হালাল ইনকাম করতে হবে।
পেশা যেকোন হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,উচ্চ- মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা দ্বীনদার
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আল্লাহভীরু।সহীহ আক্বিদার একজন সৎ জীবনসঙ্গী হতে হবে। সলাফি মানহাজ ফলো করতে হবে। স্ত্রী এবং সন্তানদের হক্ব আদায়ে সামর্থ্যবান হতে হবে, বদমেজাজি না। উদার,ফরজ এবং সুন্নাহ পালনে যত্নশীল। পরিবারের সদস্যদের মধ্য ইনসাফকারী। এবং সব মিলিয়ে যে কিনা আমার চক্ষুশীতলকারী হবে ইনশাআল্লাহ। আমীন। দৃষ্টি সংযত রাখেন, বদমেজাজি না, দ্বীনের ক্ষেত্রে শরীয়াহ অনুযায়ী চলেন, টাখনুর উপরে প্যান্ট পড়তে হবে। -গান শোনা, টিভি দেখা, ধূমপান সহ সবরকম হারাম থেকে বেঁচে থাকতে হবে, -স্ত্রীকে যিনি পর্দায় রাখবেন এবং উপার্জন অবশ্যই হালাল হতে হবে। &nbsp; (জাযাকাল্লাহ খাইরান)
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য নেই
বিশেষ কিছু যদি জানাতে চান আমার পরিবার পূর্নাঙ্গ দ্বীন মানে না। আমি জেনারেল থেকে পড়াশুনা করে আলহামদুল্লাহ দ্বীনের পথে এসেছি।পরিবারের অন্যান্য সদস্য দ্বীন পুরোপুরি না মানলে একজনের পক্ষে পালন করা খুবই কষ্ট।  তাই আমি এমন জীবনসঙ্গী চাই যে আমাকে বিয়ে থেকে শুরু করে বিয়ের পরবর্তী জীবন যতদিন আল্লাহ পাক হায়াত রেখেছেন ততদিন পর্যন্ত আমাকে আল্লাহর পথে চলতে সাহায্য করবেন।ইনশাআল্লাহ আমিও আমার জীবনসঙ্গীকে আল্লাহর পথে চলতে সাহায্য করবো। আশা রাখি আমার পরিবার আমার বিয়েতে আমি যেভাবে বলবো অর্থাৎ সুন্নতি নিয়মে বিয়ের কাজ সম্পাদন করবেন ইনশাআল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 142 ভিউস