female

বায়োডাটা নাম্বার

AH-101481

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

২০০১

উজ্জ্বল শ্যামলা

৫'৫''

৬৮ কেজি

A+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা লাউহাটি,দেলদুয়ার, টাংগাইল।
বর্তমান ঠিকানা সি ব্লক, বনশ্রী,রামপুরা, ঢাকা।
কোথায় বড় হয়েছেন? ঢাকা
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৫''
ওজন ৬৮ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয়
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স ১ম বর্ষ
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম International islamic University Chittagong
পাসের সন ১ম বর্ষ
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি, বিজ্ঞান, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা এ এস পি, সি আই ডি
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য আদমজী ক্যাণ্টনম্যান্ট কলেজ এইচ এস সি ২০২৩ ব্যাচ
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা উচ্চবিত্ত ও প্রভাবশালী
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আব্বাআম্মা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন,যাকাত দেন,রোজা রাখেন।মডারেট। আসলে উনারা কোন আইডিওলজিতে বিশ্ব মিক্সড একটা অবস্থা। আমার ভাই ছোট বেলায় স্কলাস্টিকাতে পড়তো প্লে থেকে ক্লাস থ্রি পর্যন্ত। আমার কথা চিন্তা করে সেখান থেকে ওকে নিয়ে আসছিলেন খরচ চালাতে পারবেন না তাই।পরে আইডিয়াল স্কুলে থ্রি থেকে এস এস সি পর্যন্ত ইংরেজি ভার্ও অন্যান্য ইমমেচিউরড তো।এখনো গেম মুভি গান এগুলা নিয়েই আছে।জাহেলি শিক্ষাব্যবস্থা, সামাজিক কাঠামো একটা মানুষিকে বরবাদের জন্য যা যা আয়োজন করে রেখেছে, খুব স্বাভাবিকভাবেই সেগুলো দ্বারা মোহাচ্ছন্ন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২০১৬ থেকে
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো রঙের বোরকা,হিজাব,নিকাব,হাত-পা মোজা,ক্লাস বাদে চোখ ঢেকে চলাফেরা করি।ক্লাসেও স্যারেরা ক্লাস নিলে যতদূর সম্ভব চোখ ঢেকে রাখার চেষ্টা করি।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন শারীয়্যাহ (খিলাফাহ)
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? চোখে মাইনাস পাওয়ারের (ডান চোখে -৬.০০,বাম চোখে -৬.০০)চশমা পড়া। ভিটামিন ডি এর অভাব আছে। মাথার চুল অনেক টা পড়ে গেসে,পাতলা হয়ে গেসে অনেক বেশি। ফ্রি মিক্সিং ছেড়ে আসা,দীন পালন নিয়ে প্রায় চার বছর থেকে আট বছরের অতিরিক্ত স্ট্রেসের দরুণ স্মৃতি শক্তি কমে গিয়েছে,প্রচুর মুড সুইংস এ নিজেকে নিয়ন্ত্রণ করাটা কষ্টসাধ্য হ্য় গেসে। চেষ্টা করি যথাসাধ্য। আশা করি আস্তে আস্তে সব ঠিক হবে।ইনশা আল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? জি না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মৃত ব্যক্তির কাছে কিছু চাওয়া শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন চেতনার ইশতেহার,চিন্তাপরাধ, ডাবল স্ট্যান্ডার্ড ২,সীরাহ(রেইনড্রপস) ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শাইখ আবু আব্দুল্লাহ আল কাহতানি রাহিমাহুল্লাহ,ড.ইসরার আহমাদ রাহিমাহুল্লাহ ,আবু আয়মান ইজহার হাফিজাহুল্লাহ, প্রমুখ
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) একটি নির্ভর‍্যোগ্য প্রতিষ্ঠানে ৫ বছর আলিমা কোর্সে আছি। এটা কন্টিনিউ করার জন্য জাওজের একান্ত সহযোগিতা কাম্য
নিজের সম্পর্কে কিছু লিখুন লেখার মতো বিশেষ কোন বৈশিষ্ট্য নাই। গুনাহগার,হিদায়াতের মুখাপেক্ষী,দীনে ফেরার প্রচেষ্টারত। যেমন জীবনসঙ্গী চাই শিরোনামে ১১ টা ক্রাইটেরিয়া দেয়া হয়েছে, সবগুলো নিজের মাঝে ধারণের চেষ্টা করি আলহামদুলিল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? সংসার এর দায়িত্ব পালন। ইলম অর্জন,হিফজ মিনাল কুরআন, ইলম অনুযায়ী আমল করা ও দাঈ হওয়া,সাহাবাওয়ালা পরিবার, জামায়াহ গঠন করা!এক্ষেত্রে জাওজকে দীনি ইলম অর্জনে সহায়তাকারী হতে হবে।
অবসর সময় কিভাবে কাটান? অবসর নাই।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? হলে থাকি। মোটামুটি সব ই করা হয়, অন্তত নিজের কাজ টা! বেসিক কিছু কাঁচা হাতের রান্না,বাসন, কাপড়, রুম ক্লিনিং,পানি ভরে নিয়ে আসা ইত্যাদি। বাসায় ১-২ সপ্তাহের জন্য যাই অনেক দিন পর পর। তাই বর্তমানে বাসায় গেলে কিছুটা রেস্ট নেই।তাও দেখা যায়, আম্মুর থেকে রান্না শিখছি, মাছ মাংস কাটাকাটিতে তেমন পারদর্শী নই, সেগুলো করছি। পানি ভরা, মাঝে মাঝে আব্বুর অফিসের জন্য লাঞ্চ রেডি করে প্যাক করা,কাপড় ভাজ করা ইত্যাদি ছোটখাটো কাজ করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? আল্লাহ তায়ালা যার জন্য যেটা কল্যানকর তার জন্য সেই অধিকার সেই অনুযায়ী দায়িত্ব দিসেন।। বর্তমানের পশিচমা চেতনা জেণ্ডার ইকুয়ালিটিকে আমি ইসলামের সাথে সাংঘর্ষিক মনে করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? দীনের পথে চলাকে আরো বেশি সহজ করতে। অনেক দায়িত্ব, সম্মান, মুহাব্বাতের পবিত্র বন্ধন যার দ্বারা আল্লাহর হুকুম বাস্তবায়ন করা সম্ভব।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) আমার মুরব্বি আলিমদের পরামর্শ মোতাবেক(কিন্তু পারসোনালি এই দুনিয়াবি সার্টিফিকেট এর পিছনে পড়ে থাকাটা আমার জন্য সময় অপচয় মনে হয়,অনেক গুনাহর সাক্ষী হতে হয় নতুবা ভিক্টিম)
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) জি না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? হালাল ইনকামে সাহায্য করা এরজন্য সবর করা। দীনের খিদমতে মাজলুম হলে সাহায্য করা।চরিত্র হিফাজতে সাহায্য করা। সন্তানদের, জানের মালের হিফাজত করা।খিদমত করা।। দুনিয়াবি ও আখিরাতের সকল কল্যাণে তার সহযোগী হওয়া।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩৯
গাত্রবর্ণ যে কোন
নূন্যতম উচ্চতা ৫'৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেলে মিনিমাম গ্রাজুয়েশন কম্পলিট করা এখন জব বা ব্যবসা, কিছু একটাতে এংগেজ।বা যেকোনো পাব্লিক ভার্সিটি বা মেডিকেল বা প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং নিজের মাসে টোটাল ১৬-২০ হাজার টাকা ইনকামের আপাতত এবিলিটি আছে এবং করেন যে কোনো হালাল উপায়ে।আমাকে মাসে ৮-১০ হাজার টাকা দিলেই হবে সার্বিক খরচ হিসেবে, খাওয়া দাওয়া মৌলিক সব কিছু ই এটাতে ইনক্লুড, এক্সট্রা এর চেয়ে বেশি চাইবো না ইনশা আল্লাহ (যদি স্টুডেন্ট হন)।ইমার্জেন্সি মেডিকেল পার্পাস বা ডাক্তার দেখানোর প্রয়োজন হলে তখন হয়ত বেশি লাগতে পারে।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- এক মুষ্টির অধিক থাকা এবং ইনকাম হালাল হওয়া।
পেশা এমন যেকোনো পেশা যাতে আল্লাহ তায়ালার অসন্তুষ্টি নেই।ব্যাংকার, প্রশাসন, গার্লস স্কুল কলেজ এর সাথে রিলেটেড কোনো পেশা হলে আফওয়ান।
অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল
পারিবারিক অবস্থা সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমি কেমন পাত্র চাই /যেগুলো তে ছাড় দিতে চাই নাঃ ১.তাওহিদের ব্যপারে, ইমান আকিদাহ মানহাজের ক্ষেত্রে জিরো টলারেন্স হতে হবে। বিন্দুমাত্র ছাড় নেই এক্ষেত্রে। ২.ইনকাম হালাল হওয়া লাগবে। ৩.খাস পর্দা মেইন টেইন করি, সেটা মেইন টেইন করার মতো পরিবেশ দিতে পারবেন এরকম কেউ (আমি এইচ এস সি থেকে শুরু করে সব কটা এক্সাম ই চোখ ঢেকে হাত মোজা পরেই কালো বোরখা পরে দিয়েছি আলহামদুলিল্লাহ, এটার জন্য ই মেডিকেল এ যেতে চাই নি) ৪.নববী মানহাজের দীনী কোনো মেহনতে রিলেটেড থাকার পাশাপাশি নিজেও অনলাইন হউক আর অফলাইন! ভালো বুযুর্গ অবশ্যই সত্য বলায় নির্ভীক এমন একজন আলিমের কাছ থেকে ইলম শেখার মধ্যে থাকা লাগবে।এবং দীন প্রতিষ্ঠায় নিজের ব্যক্তিগত থেকে আন্তর্জাতিক প্রতিটা পদে পদে বিচক্ষণ মুহাক্কিক একজন আলিমের সাথে পরামর্শ করে করে সামনে আগাতে হবে। ৫.আমাকেও ইলম শেখানোর মধ্যে রাখানো সেটা অনলাইন /অফলাইন যেটাই হউক। আর আমার বাচ্চাদের কাউকেই আমি জেনারেলে দিবো না ইনশা আল্লাহ , দিলেও ছেলেদের শুধু কিন্তু মাদ্রাসা মাস্ট কনটিনিউ করা লাগবে।সেটাতেও অনেক বেশি কড়াকড়ি থাকবে ; শুধু বোর্ড এক্সাম দেয়া যেতে পারে অনলি বয়েজ স্কুল, কলেজ থেকে... ৬.মুখলিস দীনদার কমিউনিটি, নেককার মানুষদের সোহবত অনেক গুরুত্বপূর্ণ দীনের পথে অটল থাকতে তাই এরকম মানুষদের সাথে উঠাবসা, যোগাযোগ রাখা। ৭."গায়রত সম্পন্ন", কর্মঠ, দুনিয়া বিমুখ,সত্য বলায় নির্ভীক, তলিবুল ইলম, দীন দরদী,চোখের হেফাজতকারী,আমানতদার, দীনের জন্য উল্লেখযোগ্য কুরবানি থাকা,ইত্যাদি। ৮.বদমেজাজী মানুষ অপছন্দ করি।এবং অশ্লীলভাষী বা কথায় কথায় গালিগালাজ সহ্য করতে পারি না। ৯.পূর্বে এবং পরবর্তীতে নারীঘটিত কোনো অতীত থাকা যাবে না।সমকামিতা / ট্রান্সজেন্ডার / যেকোনো নব্য ফিতনাহয় আক্রান্ত / দোষী / অভিযুক্ত হওয়া যাবে না! ১০. সোশাল মিডিয়া সেলিব্রিটি হইলে মা আসসালাম।রাস্তা মাপেন।ফেসবুক,ইউটিউব ইত্যাদি যা যা আছে কোনোকিছুতেই সেলিব্রিটি তো দূর, একান্ত জরুরত ছাড়া ব্যবহার করা যাবে না।এডিক্টেড হওয়া যাবে না। ১১.সুন্নাহ ভিত্তিক হেলদি লাইফ স্টাইল মেইনটেইন করতে হবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? মেণ্ডেটরি না। তবে যেখানেরই হউন চিটাগংএ সেটেল হতে চাই যদি বাংলাদেশে থাকি।আরো কিছু ইচ্ছা আছে, সেগুলো হয়তো সম্বন্ধ মোটামুটি ফলপ্রসুতার দিকে আগালে তার প্রক্কালে জানাবো...
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান আমি শহরে বড় হয়েছি। গ্রামে অভ্যস্ত নই, মাঝে মাঝে বেড়াতে গেলেও দাদার বাসা ২ তলা বিল্ডিং আর পর্দার পরিবেশ আগে না থাকলেও এখন আমার জন্য সবাই সাহায্য করে।আলহামদুলিল্লাহ। তাই আমার এডজাস্ট করতে যাতে সহজ হয় এরকম পরিবেশ চাই। চিটাগং একটা ভালোবাসার জায়গা।। এখানেই সেটেল হওয়ার ইচ্ছা আছে। মেন্ডেটরি বিষয় না। তবে গুরুত্ব পাবে। এমন কাউকে চাচ্ছি যিনি স্ত্রীকে নিয়ে আলাদা থাকবেন। অন্তত শার‍য়ী পর্দা মেইনটেইন করা যায় এরকম পরিবেশ আবশ্যিকভাবে দিবেন। বি.দ্র.[বড়দের খিদমাত করাতে আমার বিন্দুমাত্র সমস্যা নেই।বরং আগ্রহী।আল্লাহ তায়ালার অনুগ্রহ মনে করবো।আমার দাদা দাদী নানা নানী সবাই মারা গেসেন ; এবং দাদা আর নানু আমি বড় হবা পর্যন্ত বেঁচে ছিলেন, নানু তো আড়াই বছর আমাদের বাসায় প্যারালাইজড, বিছানায় পড়া ছিলেন ২০২০ এর ২৮ জুন থেকে,এরপর মারা গেসেন ২০২২ এর ২০ নভেম্বরে।রাহিমাহাল্লাহ। আল্লাহ আমার নানুকে সব কষ্ট থেকে নাজাত দান করুন যেভাবে দুনিয়ার কষ্ট থেকে দিয়েছেন। দাদাও সমসাময়িক বার্ধক্যজনিত সমস্যায় ছিলেন,কিডনি, প্রস্টেট গ্রন্থির সমস্যা ছিলো। ২৪ সালের ৮ ফেব্রুয়ারি মারা গেসেন,আমাদের গ্রামে, দাদা তার গ্রাম আর গ্রামের লোকদের ছাড়া অন্য কোথাও একদিন ও থাকতে চাইতেন না।নতুবা আব্বু কখনোই ঢাকায় আমাদের বাসা ছাড়া কোথাও রাখতে দিতেন না।তাঁর মারা যাবার আগ পর্যন্ত সব খরচ যা যা লাগে দিতেন। খোঁজ খবর দেখতে যাওয়া সব ই করতেন।আমার আব্বাও যেমন আম্মাও তেমন বাবা-মা দের প্রতি অত্যন্ত অনুগত ছিলেন।আর এতোটুকু নিসন্দেহে যে কেউ স্বীকার করতে বাধ্য হবে সব সন্তানাদির মধ্যে আমার বাবা-মা কেই তাদের বাবা মা সবচেয়ে বেশি ভালোবাসতেন তাদের আনুগত্যের জন্য।আর আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পার্থিব স্বচ্ছলতার জন্য পিতা মাতার আনুগত্যের সেই হাদিসের পূর্ণ বাস্তব চিত্র তাদের মাঝে দেখেছি যদিও অনেক ত্রুটি বিচ্যুতি আছে। দাদাও হঠাৎ বেশি অসুস্থ হয়ে গেসিলেন ৭ তারিখে দুপুরে, আব্বু আমার ভাই সাথে সাথেই তখন গ্রামে চলে গেসিলো, ৮ তারিখ সকাল সাতটায় মারা গেসেন।নানা আর দাদী আমার জন্মের অনেক আগেই রব্বির কাছে চলে গেসেন।আমার নানা তো আম্মুর পাঁচ ছয় বছর বয়সেই মারা গেসেন।আর দাদী আমি হবার ১ বছর আগে মারা গেসেন, আম্মু-আব্বুর কাছেই ছিলেন তখন, আমাদের বাসাতেই।রাহিমাহুমুল্লহ।আমি আমার আব্বা আম্মাকে একজন পিতামাতার অতন্দ্র খেদমতকারী হিসেবেই পেয়েছি।] আর আমাকে বাহ্যিকভাবে মনে হতে পারে আমি এলিট ক্লাস উচ্চবিত্ত মেয়েদের মতো অনেক বেশি চাহিদা রাখি।এটা ঠিক অভাবের কষ্ট আমি দেখিনি।কিন্তু অভাবী মানুষদের দেখেছি, তাদেরকে আমাদের বাসায় ছূটে আসতে দেখেছি, আমার বিছানায় একসাথে থেকেছি।আমার বাবার বদৌলতে, আম্মার বদৌলতে। বিশেষ করে আমার বাবা। আমার সম্পর্কে অফলাইনে খোজ নেয়ার অনুরোধ। আমরা এখনো পর্যন্ত আলহামদুলিল্লাহ মিডল ক্লাস ফেমিলির মতোই ভাড়া বাসায় থাকি,এখানে কোনো ইন্টেরিয়র ডিজাইন ওয়ালা কিছুই নাই একান্ত সাদাসিধে কয়েকটা বড় রুম যা মিডল ক্লাস ফেমিলিতে থাকে।আল্লাহ তায়ালা বিলাসী জীবনের অভিশাপ কখনোই আমার জীবনে না আনুন।যতটুকু বিলাসিতা আছে এর থেকেও পরহেজ করার তাওফিক দিন।ঢাকায় আমাদের কোনো ফ্ল্যাট ছিলো না। সামনে এই মে মাসে রেডি হলে উঠবে হয়তো।এই বাসা ছেড়ে চলে যাবো অখানে উঠবে শুনতেই দম বন্ধ হয়ে আসে। আমার চাকচিক্যময় ইন্টেরিয়র মেকিতে ভরপুর জিনিস পছন্দ না।হোক সেটা নিজে থাকার ঘর বা মসজিদ। সুন্নাহর ঘ্রাণ পাই না। ঈমানের বাতাস সেখান দিয়ে আসে না। উল্লেখ্য:❝আলাদা বাসা❞ য় থাকা বলার মানে এই না সম্পর্কচ্ছেদ করতে বলা।পাত্রের পিতামাতার বাসার কাছেই বাসা নেয়া যায় এমন হলে সবচেয়ে ভালো হবে।অন্যান্য আত্মীয় স্বজন, ভাই বোন এর খিদমাত- আতিথেয়তাও মুহাক্কিক আলিমরা যেভাবে মেইনটেইন করতে বলেন সেভাবে করা হলো।যৌথ ফেমিলির বিষয়ে বাংলাদেশের ট্রাডিশন কালচারে আমি পজিটিভিটির থেকে নেগেটিভিটিই বেশি দেখেছি। বিশেষ করে শারীয়্যাহ মানার ক্ষেত্রে তো কথাই নেই। মনোমালিন্য লেগে থাকে,এক্সেপশনাল যৌথ পরিবার থাকতে পারে শরীয়া সব মেনে চলেন এমন।কিন্তু এরকম জেনারেল ব্যাকগ্রাউন্ডের পরিবারের দেখা মেলেনি।সন্তানদের তারবিয়্যাহতেও সমস্যা হয়। সেই শুরুতে পর্দা বা অন্যান্য বিষয়াদি নিয়ে মনোমালিন্য হয়ে যদি পরে সেই আলাদাই থাকতে হয়, শুরুতে কেনো না?শুধু শুধু সম্পর্ক খারাপ করার রিস্ক কেনো নিবো?অশান্তি, মানসিক অস্থিরতা তৈরি করার কি দরকার? দূরে থাকার কারণে যদি সম্পর্ক, মুহাব্বাত ভালো থাকে।তাহলে সেটা কি রিস্ক নেয়ার চেয়ে নিরাপদ না?? দূরে থাকলেই যতটুকু দেখেছি সম্পর্ক ভালো থাকে। বাকিটা আল্লাহই ভালো জানেন,কিসে কল্যাণ রেখেছেন।কল্যাণের ফয়সালা করুন। অনেক বেশি লিখলাম আফওয়ান। যদি পাত্র পক্ষ আগ্রহী হন যোগাযোগ তথ্যে দেয়া মেইলে বায়োডাটা সেন্ড করে রাখবেন। এবং সচল মোবাইল নাম্বার দিবেন যেখানে ওয়াটসএপ চালু আছে।আমরা আগ্রহী হলে যোগাযোগ করবো ইনশা আল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 1636 ভিউস