female

বায়োডাটা নাম্বার

AH-102727

পাত্রীর বায়োডাটা

ডিভোর্সড

ময়মনসিংহ

ময়মনসিংহ বিভাগ

ময়মনসিংহ

ময়মনসিংহ বিভাগ

১৯৯৪

উজ্জ্বল শ্যামলা

৫'৩''

৪৫ কেজি

O+

প্রাইভেট জব

20000+


ঠিকানা
স্থায়ী ঠিকানা ময়মনসিংহ
বর্তমান ঠিকানা ময়মনসিংহ
কোথায় বড় হয়েছেন? গাজীপুর, ময়মনসিংহ, ঢাকা
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা ময়মনসিংহ
বিভাগ ময়মনসিংহ বিভাগ
স্থায়ী ঠিকানা ময়মনসিংহ
বিভাগ ময়মনসিংহ বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৪
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৩''
ওজন ৪৫ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা প্রাইভেট জব
মাসিক আয় 20000+
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০০৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BA in Philosophy
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Eden Mohila College
পাসের সন ২০১৮
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা MA in Philosophy
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আমি জেনারেল এবং মাদ্রাসা দুই।মাধ্যমেই পড়াশোনা। আলহামদুলিল্লাহ মাদ্রাসা লাইনে ফাজিল ২য় বর্ষ পড়েছি, এরপর আর পড়া হয়নি।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স, ব্যাচ ২৩১০
পারিবারিক তথ্য
পিতার পেশা বেকার
মাতার পেশা রাব্বাতুল বাইত
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য আমি বড় মেজো বোন বিবাহিত, একটা ছেলে বাবু আছে। আলহামদুলিল্লাহ, ফাজিল ১ম বর্ষ ছোট বোন: ২০২৪ এ দাখিল পরিক্ষার্থী
চাচা মামাদের পেশা বড় চাচা: গ্রামে ছোট চাকরি করেন ছোট চাচা: প্রবাসী বড় মামা: বসুন্ধরা গ্রুপে চাকরি করেন মামা: প্রবাসী ছিলেন, এখন আটো চালক মামা: প্রবাসী মামা: ব্যাবসা মামা: গ্রামে দোকান এবং মুরগির খামার মামা: প্রবাসী
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা নিম্নবিত্ত, আমার বাবা দীর্ঘদিন অসুস্থ ছিলেন। এখন যদিও আমি চিকিৎসা করিয়েছি ১.৫ বছর হয়েছে কিন্তু আব্বু কিছু করেন না বেকার। আমার পরিবারের ভরনপোষণ A -Z আমি করি ২০১২ সাল থেকে আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আব্বু ছাড়া বাকি সবাই দ্বীন পালন করার চেষ্টা করেন। বাইরে গেলে পর্দা মেনে বের হয় সবাই। তবে আমি যেভাবে চাই একদম ১০০% দ্বীনি পরিবেশ সেইভাবে তাদের মানাতে পারিনা। দীর্ঘদিন দ্বীনহিন চলে আসছে তাই আস্তে আস্তে পরিবর্তন হচ্ছে। ১ বছর আগেও সবাই দ্বীনের ব্যাপারে উদাসীন ছিলেন। এখন আলহামদুলিল্লাহ চেষ্টা করেন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জী
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ১ বছর
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জী, আলহামদুলিল্লাহ, চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জী, আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব, নিকাব, হাত-পা মোজা, খিমার, জিলবাব
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই, তবে নিজস্ব একটা মত আছে, রাষ্ট্র যদি ইসলামিক অনুশাসন মেনে একজন পুরুষ মানুষ দিয়ে পরিচালিত হতো অনেক ভালো হতো ।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? মাইগ্রেন এবং সাইনাস পেইন, ব্যাক পাইন আছে। (-০.৫০) চশমা পড়ি
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? অনলাইন মাদ্রাসা এবং তালিম
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? কবর
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন বেলা ফুরাবার আগে, ফেরা,ফেরা ২, প্রত্যাবর্তন, আলহামদুলিল্লাহ অনেকগুলো বইয়ের কালেকশন করতেছি আস্তে আস্তে পরবো সব। ইন'শা'আল্লাহ
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ড: জাকির নায়েক, শায়েখ আহমাদুল্লাহ, ড: খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর, ড: মিজানুর রহমান আজহারী, আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী, আবু তহা আদনান।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) দুনিয়াবি কিছু জিনিস: নকশিকাঁথা সেলাই, নকশি পিঠা, রুম গুছিয়ে রাখা।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমার বই পড়তে এবং ঘুরতে ভালো লাগে। মিথ্যা বলা এবং শুনা পছন্দ করিনা। ২০১১ থেকে চাকরি করেছি নিজের খরচ চালিয়েছি পাশাপাশি পড়াশোনা করেছি। পরবর্তীতে পরিবারের দায়িত্ব নিয়েছি। জীবনের সবকিছু গাইডলাইন ছাড়া একা সবকিছু করেছি আল্লাহ তায়া’লার ভরসায়। তবে জীবনের লম্বা সময় পাপের পথে চলেছি, দুনিয়াবি পড়াশোনা, চাকচিক্য, পশ্চিমা সভ্যতায় জীবন-যাপন করেছি (আল্লাহুম্মাগফিরলি)। সেইজন্য এখন অনুতপ্ত। বাকী জীবন দ্বীনের পথে চলে উম্মাহর জন্য কাজ করার ইচ্ছে।
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আপাতত প্ল্যান আমি অনেকগুলো বই সংগ্রহ করেছি এবং করছি, সবগুলো পড়ব, পাশাপাশি আমার ছুটির দিনে আমাদের গ্রামের মহিলাদের নিয়ে তালিম শুরু করবো, ইন'শা'আল্লাহ। ভবিষ্যতে আল্লাহ তায়া’লা যদি চান আমি দ্বীনি পরিবার এবং পরিবেশ পাইনি কিন্তু আমি চাই আমার সন্তান্দের সেই পরিবার এবং পরিবেশ করে দিবো, উম্মাহর জন্য কাজ করার ইচ্ছে, সেটা যেভাবেই পারি। বাবা-মা এবং পার্টনারকে নিয়ে উমরাহ এবং হজ্জ করার ইচ্ছে। আল্লাহ ভরসা
অবসর সময় কিভাবে কাটান? ইসলামিক বই পড়ে, লেকচার শুনে, ঘর গুছিয়ে, হাটাহাটি করে, হাতের কাজ করে, পরিবারের সাথে গল্প করে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? পরিবারের আয়ের একমাত্র মানুষ আমি। সাপ্তাহিক বাজার করি পর্দার সহিত, জমি-জামার কেইস-মামলা সব সামলাই, জমি-জামা চাষাবাদ করাই লোক দিয়ে। আর সারাদিন বাড়িতে বসে অফিসের কাজ করি, অফিসের আগে-পরে রুম এবং বিছানা ঝাড়ু এবং গুছাই। মাঝে মাঝে সময় পেলে ছোট বোনের সাথে স্নেক্স বানাই।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? বর্তমান সমাজে নারী-পুরুষের সম-অধিকারের নামে যেসব চলছে আমি এর পক্ষে নই। নারী-পুরুষ সৃষ্টির শুরু থেকে ভিন্ন।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ বিয়ে 21/01/2021 ডিবোর্স 15/08/2022 ডিবোর্সের কারন: *উনি শিয়া ছিলেন, আমাকে জোর করতেন তাদের শিরক বেদাতি কাজ করার জন্য। আমি যদি বুঝাতাম উল্টা আমাকে মুখে মুখে তালাক দিয়ে দিতেন। চরমপন্থী ছিলেন। কিন্তু নামাজ কালাম পড়তেন না। *পর-নারী আসক্ত ছিলেন, উনার পরিবার উনাকে সাপোর্ট করতেন *পর্ন আসক্ত ছিলেন *গেইম আসক্ত ছিলেন (সারারাত গেইম খেলতেন, শেষরাতে বিভিন্ন মেয়েদের সাথে কথা বলতেন, অনেকবার ধরা খেয়েছেন আমার কাছে। আমি ওইসব দেখে যদি কষ্ট পেয়ে কিছু বলতাম উল্টা আমার গায়ে হাত তুলতেন। উনার পরিবার উল্টা এসে আমাকে কথা শুনাতেম, আমি কেনো এইসব দেখে মাইন্ড করবো, এমন করেই ছেলেরা, মেয়েদের মেনে নিতে হয় এইসব বলতেন। *বিয়ের শুরু থেকেই মাঝে মাঝে বাইরে নাইট স্টে করতে চলে যেতেন, যাওয়ার পর কোন খবর থাকতোনা। পরেরদিন রাতে বা বিকেলে বাসায় ফিরতেন,সাভাবিক ভাবে কিছু জিগ্যেস করলে যে কোথায় গিয়েছিলেন তখন উনার মা-বোনকে ডেকে এনে আমাকে অপমান করতেন আর বলতেন আমি সন্দেহ করি। *বিয়ের পর বেশিরভাগ সময় উনি ঢাকার বাইরে থাকতেন জবের জন্য, কিন্তু আমাকে সেখানে নিতে চাইতেন না, বলতেন তুমি ঢাকায় আমার বাবা মা এর সেবা করো। আমি উনার সাথে থাকতে চাইতাম বলে বাঝে ব্যাবহার করতেন। *লুকিয়ে উনার এক্সের সাথে কথা বলতেন। কিন্তু বেশিদিন কিছুই করতে পারতেন না আল্লাহ তায়া’লার রহমতে সবকিছু আমার সামনে ধরা পরে যেতেন। *উনার আর আমার মাঝে একটু ভালো কিছু দেখলেই উনার মা-বোন সহ্য করতে পারতেন না। তাবিজ-কবচ, পানি পরা এইসব এনে দিতেন আমাকে আর উনাকে। আমার রুমেও তাবিজ রাখতেন। *সবকিছুর পরও আমি বিচ্ছেদ চাইনি, কিন্তু উনি শুরু থেকেই আমাকে কিছু হলেই বলতেন ডিবোর্স দিয়ে দাও আমি আমার আগের ইউনিভার্সিটি লাইফ চাই, যখন যা ইচ্ছে তাই করবো, মুখে মুখে তালাক দিয়ে দিতেন, শেষের দিকে উনি এক প্রকার জোড় করলেন যেনো ডিভোর্স দিয়ে দেই। বিস্তারিত পরে জানানো হবে।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জী
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? *অর্ধেক দ্বীন পুরন হবে এবং আল্লাহ যদি চান সদকায়ে জারিয়ার জন্য নেক সন্তান লাভ হবে। *আমার দ্বীনের ঘাটতি পুরন করবেন। আমাকে ১০০% দ্বীন শিখাবেন। *আমার একটা দ্বীনি পরিবেশ খুব দরকার। যেখানে আমি পরিপূর্ণ পর্দা করতে পারবো। *আমি অনেক ইন্ট্রোভার্ট মানুষ, সবকিছু সবার কাছে শেয়ার করতে পারিনা আল্লাহ তায়া’লা এবং আপন মানুষ ছাড়া। আল্লাহ তায়া’লা সবসময় আছেন কিন্তু একটা আপন মানুষ দরকার। *আমি আমার পরিবারের গার্ডিয়ান, কিন্তু আমার গার্ডিয়ান কেউনা। আমার একজন গর্ডিয়ান দরকার। আল্লাহ তা'য়ালা যদি চান বিয়ের মাধ্যমে আমাকে এইসব মিলিয়ে দিতে পারেন।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না, প্রয়োজন যদি হয় তাহলে সহযোগিতা এবং অনুমতি থাকলে ব্যাবসা করবো। প্রয়োজন না হলে শুধু সংসার করবো।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জী, অনলাইন মাদ্রাসায় দ্বীনি পড়াশোনা করছি, আশা করি সমস্যা হবেনা।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৯-৩৯
গাত্রবর্ণ যেকোন
নূন্যতম উচ্চতা মানানসই
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স/মাস্টার্স/বিবিএ/এমবিএ/ফাজিল/কামিল/হাফেজ/আলেম। শিক্ষাগত যোগ্যতা যাইহোক, ইসলামের পরিপূর্ণ নলেজ থাকতে হবে
বৈবাহিক অবস্থা অবিবাহিত, বিপত্নীক
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- দাড়ি থাকতে হবে, হালাল ইনকাম হতে হবে।
পেশা যেকোন হালাল। সুদ-ঘুসের প্রতিষ্ঠানের সাথে জড়িত এমন কেউ নয়।
অর্থনৈতিক অবস্থা কুফু মিলে এমন
পারিবারিক অবস্থা কুরআর সুন্নাহ মেনে চলে, দ্বীনি পরিবেশ থাকতে হবে। মাহরাম, নন-মাহরাম মেনে চলে এমন। ভদ্র পরিবার।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আল্লাহ তায়া’লা প্রতিটা মানুষকে বিভিন্ন বৈশিষ্ট্য দিয়ে তৈরী করেছেন, কারো চাওয়ার সাথে কারো মিলবেনা এটাই সাভাবিক কারন আমরা কেউ পারফেক্ট না, কিন্তু সবাই চায় তার পার্টনারের মধ্যে কিছু বেসিক বৈশিষ্ট্য থাকুক। আমিও চাই একজন প্রকৃত দ্বীনদার মানুষ। লেবাসধারী দ্বীনদার যেনো না থাকে, হারাম হালাল মেনে চলে এমন, দুনিয়ার প্রতিটা কাজ যেনো হয় আখেরাতের উদ্দেশ্যে, দুনিয়ার প্রতি বেশি মোহ যেনো না থাকে, নারী আসক্তি, গেইম আসক্তি, পর্ন আসক্তি যেনো না থাকে, গায়রত যেনো থাকে, মা-বোন এবং ওয়াইফ সবার হক যেনো পালন করার মন-মানসিকতা থাকে, এ-সম্পর্কগুলো ব্যালেন্স করতে পারে এমন চিন্তা থাকতে হবে, ধৈর্যশীল যেনো হয়, রাগ নিয়ন্ত্রণ করতে পারে (রাগ শয়তানের পক্ষ থেকে আশে), পরিপূর্ণ পর্দা নিজে মেনে চলবে এবং আমাকেও সেইভাবে নন-মাহরামদের থেকে হেফাজতে রাখবে। মেয়েদের সম্মান করতে জানে এমন। আমি অল্পেতুষ্টি মানুষ, নিজের শখ-আহ্লাদ নিজেই সব পুরন করে ফেলছি, তাই দুনিয়াবি আমার তেমন কোন কিছুই চাওয়া পাওয়া নাই। লাইফ পার্টনার এবং বাবা মা নিয়ে হজ্জ এবং উমরাহ করার ইচ্ছে আছে। আল্লাহ ভরসা।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? ময়মনসিংহ, গাজীপুর, ঢাকা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য প্রাইভেট অনলাইন চাকরি
বিশেষ কিছু যদি জানাতে চান আমি অনলাইনে বাসায় বসে চাকরি করি একটা বিদেশি প্রতিষ্ঠানে। আলহামদুলিল্লাহ হালাল। বিয়ের পর চাকরি করার ইচ্ছে নেই। সংসার করবো, বাচ্চা লালন-পালন করবো, কিন্তু প্রয়োজন, সুযোগ, সহযোগিতা এবং অনুমতি থাকলে ব্যাবসা করবো।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 420 ভিউস