female

বায়োডাটা নাম্বার

AH-103287

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'২''

৬০ কেজি

A+

ছাত্র/ছাত্রী

প্রযোজ্য নয়


ঠিকানা
স্থায়ী ঠিকানা চট্রগ্রাম
বর্তমান ঠিকানা চট্রগ্রাম শহরে
কোথায় বড় হয়েছেন? শৈশবকালের দীর্ঘ অনেক বছর চট্রগ্রাম শহরে কেটেছে(প্রাতিষ্ঠানিক জীবন শুরুর আগে থেকে,কয়েকবছর প্রাতিষ্ঠানিক পড়াশোনার শুরু শহরেই হয়েছিলো,আলহামদুলিল্লাহ ), এরপর এসএসসি পর্যন্ত(৯ বছরের কমবেশি)বাড়িতে থাকতে হয়েছে,তারপর থেকে এখন পর্যন্ত দীর্ঘ ৯/১০ বছর শহুরে জীবন(স্থানীয় নয়)।বাড়িতে তেমন যাওয়া হয়না(দ্বীন পালনে অসুবিধা হওয়ার দরুণ)
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৬০ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় প্রযোজ্য নয়
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বি.এসসি অনার্স
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
পাসের সন ২০২৩(স্নাতক)। ২০২৪ থেকে মাস্টার্স শুরু হবে,মাস্টর্স পড়ার ইচ্ছে নেই,সহশিক্ষায় আর মানিয়ে নেওয়ার ইচ্ছে নেই,আল্লাহ সহজ করুণ, আমীন
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা বি.এসসি অনার্স
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা শিক্ষাজীবনে দুইবার বোর্ড স্কলারশিপ পেয়েছিলাম, আলহামদুলিল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা শিক্ষক ছিলেন(এম.এ)
মাতার পেশা শিক্ষিকা ছিলেন(বি.এ.বি.এড)
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য অনার্স ২য় বর্ষে অধ্যয়নরত। মহিলা প্রতিষ্ঠানে পড়ছে,আলহামদুলিল্লাহ। তাছাড়া IOM(Islamic Online Madrasa)তে ৪র্থ সেমিস্টারে পড়ছে।আলহামদুলিল্লাহ।
ভাইদের সম্পর্কে তথ্য স্নাতক সম্পন্ন করেছে।পরিবারে আর্থিক এবং অন্যান্য যাবতীয় সার্পোট দিয়ে থাকে,আলহামদুলিল্লাহ।
চাচা মামাদের পেশা চাচা ১জন।সুবিধা অনুযায়ী নানাধরণের সাধারণ চাকুরী করে থাকেন। মামা ২জন। বড় মামা পেশায় চট্টগ্রাম জর্জকোর্টের সিনিয়র আইনজীবী। মামা চট্রগ্রাম শহরেই স্যাটেল(নিজের ফ্ল্যাট বাসা আছে)। ছোট মামা,ফরেস্ট্রীতে জব করেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ,মধ্যবিত্ত পরিবার(গ্রামে দাদা ১তলা বাড়ি করেছিলেন)। যেহেতু বাবা আর মা দুইজনেই শিক্ষকতা পেশার সাথে জড়িত ছিলেন,তাই আলহামদুলিল্লাহ সামাজিকভাবেও সম্মানিত।পারিবারিক কিছু ঝামেলা আছে,কিন্তু তা দ্বীনের সাথে সাংঘর্ষিক ছিলোনা কখনো,আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ, দ্বীনি বিষয়কে খুব সম্মানের সহিত দেখা হয়।কারো মতামতকে গুরুত্বের সহিত দেখা হয়,যে কেউ তার মতামত নির্দ্বিধায় শেয়ার করতে পারে,আলহামদুলিল্লাহ।নিদিষ্ট কোন ইসলামিক দলের প্রতি গোড়ামীভাব নেই,আলহামদুলিল্লাহ। আলহামদুলিল্লাহ, আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা আমার পরিবার ও প্রিয়জনদের মাঝে আমাকে সম্মানিত করেছেন,তাই আমার জীবনসঙ্গী তাদের সবার কাছে সম্মানিত হবেন।ইন শা আল্লাহ
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী,আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোটবেলা থেকে পড়া হতো,কিন্তু সিরিয়াসলি পড়ছি অনার্স লাইফের শুরু থেকে,আলহামদুলিল্লাহ।(প্রায় ৫বছর)
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী,আলহামদুলিল্লাহ।এই ব্যাপারে সিরিয়াস,আলহামদুলিল্লাহ। আমার পরিবার যেহেতু জেনেরাল ব্যাকগ্রাউন্ডের,তাই এই বিষয়ে সকলে নিজেদের ক্ষেত্রে তেমন সিরিয়াস না,তবে সম্মানেরসহিত দেখে এবং সার্পোটিভও,আলহামদুলিল্লাহ। আমি আর আমার বোন গায়েরে মাহরামের ব্যাপারে সিরিয়াস থাকি এবং ফ্যামিলি থেকে আমাদের যথেষ্ট সাপোর্ট করে,আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী,আলহামদুলিল্লাহ, চেষ্টা করি।(তাজউইদ কোর্স করেছি,আলহামদুলিল্লাহ)
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? নিকাব,বোরকা,হাত মোজা ও পা সম্পূর্ণ ঢেকে চলি(সম্পূর্ণ কালো)। যদিও ভার্সিটিতে মার্কিং কম দেওয়া হতো,তবুও আলহামদুলিল্লাহ ভাইভাতে কখনো নিকাব খোলিনি(৪বার ভাইভা বোর্ডে বসতে হয়েছে), আলহামদুলিল্লাহ। ল্যাবে প্রক্টিক্যাল করার সময়ও ছাড় দেওয়ার প্রয়োজন মনে করিনি,আলহামদুলিল্লাহ।তাড়াছা কখনো ভার্সিটির হলে থেকেও পড়াশোনা করতে হয়নি,আলহামদুলিল্লাহ।পর্দার ব্যাপারে খুব বেশি দায়িত্বশীল এমন স্বভাবের জীবনসঙ্গী রবের কাছে চাওয়া।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না,আলহামদুলিল্লাহ। গায়েরে মাহরামের দিকে দৃষ্টি না দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করি,আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না,আলহামদুলিল্লাহ। তবে মাইনাস পাওয়ারের চশমা পড়ি(সবসময় ইউজ করিনা)
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না,আশেপাশের আপনজনদের ক্ষেত্রে এবং বান্ধবীদের দ্বীনি বহির্ভূত বিষয় সংশোধন ও দাওয়াত দেওয়ার চেষ্টা করি,আলহামদুলিল্লাহ।(পরিচিত মহলে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা গ্রহণযোগ্য করেছেন,আলহামদুলিল্লাহ)
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? আমাদের দেশে যা হয়,তা শির্ক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন ডাবল স্ট্যান্ডার্ড-২.০,জীবন যদি হতো নারী সাহাবীদের মতো,আই লাভ ক্বোর'আন।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন আব্দুল্লাহ জাহাঙ্গীর রহিমাহুল্লাহ,গোলাম সলোয়ার সাঈদী রহিমাহুল্লাহ,শায়েখ তামীম আল-আদনানী ইত্যাদি (ব্যাসিক্যালি আমার প্রিয় কয়েকজন আলেমা রয়েছেন)
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) কিছু আমলী বড় সূরা হিফজ আছে,আলহামদুলিল্লাহ। সম্পূর্ণ পর্দার পরিবেশ নিশ্চিত করে, ৯ম/১০ম শ্রেণীর সাইন্সের সাব্জেক্ট পড়ানো অভিজ্ঞতা আছে(শুধুমাত্র মেয়েদের),আলহামদুলিল্লাহ বেশ কিছু প্রিয় স্টুডেন্ট পেয়েছি।
নিজের সম্পর্কে কিছু লিখুন দ্বীনে ফেরার পূর্বে ব্যাসিক কিছু হুকুম-আহকাম সম্পর্কে মোটেও জ্ঞান না থাকায়,জীবন পরিচালনায় কিছু ভুল ছিলো।তবে আলহামদুলিল্লাহ খুব বেশি বেপারোয়া ছিলাম না।পড়াশোনায় খুব বেশি সিরিয়াস ছিলাম,তাই পড়াশোনা গন্ডিতেই বেশি থাকা হয়েছে, আলহামদুলিল্লাহ। তবে আমি নিজেকে অনার্স লাইফের শুরু থেকে ভালোভাবে চিনতে শিখেছি। নিজের অতীত বলতে দ্বীনের পথে ঠিকে থাকার আপ্রাণ চেষ্টা, প্রচেষ্টা গুলো,দোয়া কবুলের গল্প,রবের কাছে যাওয়ার চেষ্টা,এইগুলোকেই মনে করি,আলহামদুলিল্লাহ। অনার্স ১ম বর্ষ থেকে দ্বীনি বিষয় জানার, মেনে চলতে চেষ্টা করি,পড়াশোনায় সিরিয়াস থাকায় আনার্স প্রথম বর্ষের জিপিএ ৩.৬৯ ছিলো।দ্বীন জ্ঞানহীন এমন অর্জনকে নিতান্তই নগন্য অনুভব হয়েছিলো,তাই একডেমিকভাবে দ্বীনি প্রতিষ্ঠান খুঁজতে থাকি।অফলাইনে সময় দেওয়ার মতো এতটা ফ্রী সময় ছিলোনা।ক্লাস, ল্যাব(পরীক্ষার জন্য পর্যাপ্ত উপস্থিতি বাধ্যতামূলক ছিলো)ইত্যাদিতে দিনের প্রায়ই অনেক সময় চলে যেতো,তাই দ্বীন শিক্ষার জন্য অনলাইন ছাড়া উপায় ছিলো না। আমি ব্যাসিক্যালি মহিলা প্রতিষ্ঠানকে প্রাধান্য দিয়েছিলাম,যেখানে একজন/একাধিক উস্তাযাহ থাকবেন,ফিতনাপূর্ণ পরিবেশের উওম অনুকরণীয় হবেন।আলহামদুলিল্লাহ আমি এমন একটি প্রতিষ্ঠান ও উস্তাযাহকে পেয়েছি।আমার দ্বীন শিক্ষার প্রতিষ্ঠানটি হলো, https://atoaedu.com/ ডিপ্লোমা ইন ইসলাম স্টাডিস(৫ম সেমিস্টার/২.৫ বছরের কোর্স) এর ৪র্থ সেমিস্টারে অধ্যয়নরত।দীর্ঘ ২বছরের অধিক সময় যাবত আমি এই কোর্সে আছি,আলহামদুলিল্লাহ। চেষ্টা করি যথাযথ এপোর্ট দিতে,আলহামদুলিল্লাহ। আলহামদুলিল্লাহ, ডিপ্লোমা ইন এরাবিক ল্যাংগুয়েজ (একই মেয়াদি) অন্য কোর্সেও একই সময় ধরে অধ্যয়নরত। আলহামদুলিল্লাহ, আরবি ভাষা শেখার স্বপ্নের পথে।আলহামদুলিল্লাহ, সুম্মা আলহামদুলিল্লাহ। সোসাল মিডিয়াতে তেমন এক্টিভ না।অন-লাইন বায়ো সাবমিটের ব্যাপারে অনিহা ছিলো,ফ্যামিলির ইচ্ছাতেই সাবমিট করা। কাছের মানুষদের মতে এক্টিভ,ভদ্র।মানিয়ে চলতে পারি,আলহামদুলিল্লাহ। বড় আওয়াজে কথা বলা,ঝগড়া,দ্বীনি বিষয়ে অজ্ঞতা অপছন্দ করি। খারাপ স্বভাবের মধ্যে,মাঝেমধ্যে খুব বেশি ধীরে কাজ করা,আপনজনের মধ্যে দ্বীন বর্হিভূত কাজ দেখলে কিছুটা কঠোর হয়ে যাওয়া ইত্যাদি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? বায়োডাটা পড়ে কিছুটা আন্দাজ করা যাবে।
অবসর সময় কিভাবে কাটান? ত্বলিবাহতুল ইল্ম হিসেবে সময়কে কাজে লাগানোর চেষ্টা করি,আলহামদুলিল্লাহ
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আম্মুকে মাঝে মাঝে প্রয়োজনে হেল্প করা,যেহেতু তেমন অবসর পেতাম না পড়াশোনার কারণে,তাই আম্মু অনেক বেশি হেল্পফুল।আলহামদুলিল্লাহ।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী পুরুষ সম-অধিকারের নামে চলমান উম্মাহর ফিতনাকে(ফেমিনিজম) আমি ঘৃণা করি।ইসলামে নারীর মর্যাদার সম্পর্কে যেমন একজন নারীর জানা এবং মানা উচিত,ঠিক তেমনি একজন পুরুষকেও এই ব্যাপারে সচেতন হতে হবে। ইসলাম নারীর যা মর্যাদা দিয়েছেন,এটাই তার জন্য যথেষ্ট মনে করি।নারী পুরুষের সম্পর্ক কখনও প্রতিযোগিতা নয়,বরং অভিভাবকত্বের,সহযোগিতার,সম্মান ও শ্রদ্ধাবোধের।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী,আলহামদুলিল্লাহ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? দ্বীনে ফেরার পূর্বে বিয়ের প্রতি সুধারণা লালন করা আমার জন্য কিছুটা কঠিন ছিলো,আলহামদুলিল্লাহ..আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার দেওয়া উত্তম শারিয়াহ আমার ভাবনার প্রসার ঘটায়। রাসূল স্বলাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনার্দশ থেকে আমি একজন উত্তম অভিভাবক,উত্তম তত্ত্বাবধায়ক,উত্তম জীবনসঙ্গীর এবং আমার সন্তানদের জন্য একজন উত্তম আর্দশসম্পন্ন চরিত্র অন্তরে পোষণ করতে শিখি,আলহামদুলিল্লাহ।উত্তম প্রজন্ম দুনিয়াতে রেখে যেতে চাই,ইন শা আল্লাহ।যারা স্যাকুলার চিন্তা-ধারা থেকে বেরিয়ে দ্বীনি ইল্ম,দুনিয়াবী উপকারী ইল্ম,হিকমা ও প্রজ্ঞার উত্তম সংমিশ্রণের মূর্ত প্রতীক হবে,ইন শা আল্লাহ।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না।ইন শা আল্লাহ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) না। ইন শা আল্লাহ
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? মোহরে ফাতেমি
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? শরিয়াহ আইন লঙ্ঘন ব্যতীত যেকোন আদেশ পালন করা,স্বামীর হক্বের ব্যাপারে সচেতন থেকে ইল্মপূর্ণ আমলের প্রকাশ ঘটানো,শ্রদ্ধাবোধ ও সম্মানে আঘাত হয় এমন কাজ থেকে বিরত থাকা,ইত্যাদি ইন শা আল্লাহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (২৮-৩২)..৪/৫বছরের সিনিয়র প্রেপারেবল।
গাত্রবর্ণ মাননসই
নূন্যতম উচ্চতা ৫'৬"(অবশ্যই বিবেচনা সাপেক্ষ)
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স-মাস্টার্স(দ্বীনে ফেরা)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নাত অনুযায়ী দাড়ি এবং হালাল ইনকাম।
পেশা সম্মানজনক। বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে,ইন শা আল্লাহ।
অর্থনৈতিক অবস্থা বিবেচনাযোগ্য
পারিবারিক অবস্থা পরিবারে অবশ্যই দ্বীন পালনের অনুকূল পরিবেশ,গায়েরে মাহরামের সাথে স্ট্রিক্টলি পর্দা পালনের সুযোগ,হালাল হারামের ব্যাপারে সচেতন,যৌতুক প্রথাকে(হারাম) ঘৃণা করার মানসিকতা ইত্যাদি গুনাবলী বিদ্যমান থাকা,ইন শা আল্লাহ।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন এই বিষয়ে একজন মেয়ে হিসেবে নিজের আর ফ্যামিলির মতামতকে সামনে রেখে যতটুকু উল্লেখ করা যায়,তাই চেষ্টা করছি।ইন শা আল্লাহ। ডা.শামসুল আরেফীনের লেখনি থেকে একটি বাক্য খুব বেশী স্মরণ হয়.."আপনি কেমন সন্তান দুনিয়াতে রেখে যেতে চান,তার উপরেই হবে আপনার জীবনসঙ্গী নির্বাচন।" ১)প্রখরভাবে দ্বীনে ফেরা।(আল্লাহর দ্বীনের হুকুম জীবনের ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর পদক্ষেপেও বাস্তবায়নে আপ্রাণ চেষ্টা, রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাতকে দৃঢ়ভাবে আঁকড়ে ধরার মানসিকতা বিদ্যমান থাকা।ইন শা আল্লাহ। মূলধারার তাবলীগের সাথে যুক্ত প্রেপারেবল) ২)সাইন্স ব্যাকগ্রাউন্ড প্রেপারেবল। জেনারেল পড়ুয়া দ্বীনি/দ্বীনে ফেরা হলে ম্যান্টালিটি মিলানো সহজতর হবে,ইন শা আল্লাহ। দুনিয়াবী আর দ্বীনি উভয় যোগ্যতায় কুফুতে কিছুটা এগিয়ে থাকতে হবে,কারণ আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা এবং তাঁর রসুল স্বল্লাহুআলাইহি ওয়াসাল্লাম স্বামীকে এতটা মর্যাদার আসনে রেখেছেন,ওনার সাথে কোন পরিস্থিতিতে(জেনেরাল অথবা দ্বীনি),কোন প্রেক্ষাপটে যেনো অসম্মানজনক কিছু না হয়।ইন শা আল্লাহ ৩)আমার থেকে ৪/৫ বছরের বড় প্রেপারেবল। ৪)ধনাঢ়্য পরিবারের আলালের ঘরের দুলাল এমন কেউ না।প্রতিকূলতার মুখোমুখি হয়েছেন এমন,আলহামদুলিল্লাহ। ৬)ধবধবে সাদা চামড়াকে প্রধান্য দেন না এমন কেউ।(বাকি ক্ষেত্রে রিক্স নিতে পারেন,আল্লাহ তা'লা সহজ করবেন,বিইযনিল্লাহ) ৭) ফ্যামিলির ইচ্ছা, চট্টগ্রাম শহরেই থাকবেন বা আছেন এমন পাত্র প্রেপারেবল।বিইযনিল্লাহ
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? চট্রগ্রাম প্রেপারেবল।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য প্রযোজ্য নয়
বিশেষ কিছু যদি জানাতে চান উচ্চতা : প্রায় ৫'৩"। ওজন: কিছুটা তারতম্য হতে পারে। তাছাড়া, ১)Ahlia.com এর মতো সমস্ত ফিল্ড উল্লেখ করে বায়ো তৈরি করে,ইমেইল করলে ভালো হয়। ইন শা আল্লাহ।ইস্তিখারার স্বলাত অবশ্যই আদায় করবেন,ইন শা আল্লাহ ২)বায়োডাটা প্রথমে ইমেইল করবেন,পছন্দ হলে যোগাযোগ করা হবে,ইন শা আল্লাহ। ৩)খোঁজ নেওয়া যাবে এমন কোন সোর্স বা ঠিকানা বায়োতে উল্লেখ্য থাকতে হবে।(ফ্যামিলির রিকয়ারমেন্টস) ইন শা আল্লাহ
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 382 ভিউস