female

বায়োডাটা নাম্বার

AH-106301

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

মানিকগঞ্জ

ঢাকা বিভাগ

২০০৫

উজ্জ্বল শ্যামলা

৪'১১''

৪১ কেজি

O+

ছাত্র/ছাত্রী

আলহামদুলিল্লাহ


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম : রঘুনাথপুর, জেলা : মানিকগঞ্জ
বর্তমান ঠিকানা আজিমপুর, ঢাকা
কোথায় বড় হয়েছেন? (Required) ঢাকাতে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা মানিকগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০৫
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'১১''
ওজন ৪১ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় আলহামদুলিল্লাহ
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২১
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২৩
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BBA (hon's) Department of Management
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Eden Mohila College
পাসের সন Running
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা BBA(1st year)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা College : Dhaka City College, Dhaka. Islamic Online Madrasah তে আলিম কোর্সে অধ্যায়নরত আছি।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স (২৪১২)
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা রব্বাতুল বাইত
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ে।
চাচা মামাদের পেশা চাচা ৩ জন। সবাই ঢাকায় থাকে আর সবাই ব্যবসায়ী। মামা ২ জন। বড় মামা কৃষিকাজ করেন আর ছোট মামা ড্রাইভার।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা পারিবারিক অর্থনৈতিক অবস্থা আলহামদুলিল্লাহ ভালো। ছোট বেলা থেকেই পরিবারের সবাই ঢাকাতে থাকি আর স্কুল,কলেজ, পড়াশোনা সব এখানেই। ঢাকাতে একটা দোকান আছে যেটা আমার বাবার ব্যবসায় প্রতিষ্ঠান। ঢাকায় জমি কেনা আছে কিন্তু এখনও সেখানে কিছু করা হয় নি।গ্রামে আলহামদুলিল্লাহ উত্তরাধিকার সূত্রে জমি আছে এবং দোকান আছে ৩ টা যেগুলো এখন ভাড়া দেওয়া আছে। এছাড়াও ২ টা গাড়ি আছে (excavator) যেগুলো ভাড়ায় চলে। আমাদের পরিবার সামাজিক ভাবে সম্মানিত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) পরিবারে দ্বীনের বুঝ নেই বললেই চলে।গতানুগতিক ধারার পরিবারগুলো যেভাবে চলে তাদের অবস্থাও তেমনি(কিন্তু পুরোপুরি তেমন নয়।তারা শালীনতা বজায় রাখে নিজের চালচলন,কথাবার্তা ও পোশাকের ক্ষেত্রে।)।কিন্তু তারা আমার ব্যাপারে বরাবরই স্ট্রিক্ট। ছোটবেলা থেকেই গার্লস স্কুলে পড়িয়েছে এরপর কম্বাইন্ড ক্লাস নেই এমন কলেজে পড়িয়েছে।আর ফ্রি মিক্সিং আড্ডা তারা কোনোদিনই এলাউ করত না (এমনকি পরিবারের খালাতো, মামাতো ভাইদের সাথেও বেহুদা কথাবার্তা তারা পছন্দ করেন না আলহামদুলিল্লাহ) । ফ্রেন্ডদের সাথে ঘুরতে যাওয়াতেও তাদের রেস্ট্রিকশন ছিল আলহামদুলিল্লাহ। একক পরিবার হওয়াতে তারা খুব একটা সাপোর্ট না করলেও আমার দ্বীন পালন করতে তেমন অসুবিধা হয় না আলহামদুলিল্লাহ। আল্লাহর নিকট আশা রাখি তারাও একদিন পরিপূর্ণভাবে দ্বীনকে আঁকড়ে ধরবেন ইংশাআল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৪.৫ বছর+
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী আলহামদুলিল্লাহ। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ। আরও সহীহ্ ও তিলাওয়াত সুন্দর করার জন্য চেষ্টা করছি ইংশাআল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরখা, হাত মোজা, পা মোজা ও চোখ ঢাকা নিকাব।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফাহ
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ, ইচ্ছাকৃতভাবে শোনা হয় না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না আলহামদুলিল্লাহ, আমার জানামতে নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) তেমন কোন কিছুতে সেভাবে যুক্ত নেই কিন্তু নিজের সাধ্য অনুযায়ী যতটুকু পারি মাহরামদের দ্বীনের দাওয়াত দেই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না, আলহামদুলিল্লাহ।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজার একজন ব্যক্তির কবর। যদি কোন পুরুষ সুন্নাহ মোতাবেক এটি জিয়ারত করে তাহলে সে সওয়াবের অধিকারী হবে। অন্যথায়, যদি কেউ কোন কিছু পাওয়ার আশায় তার কাছে কোন কিছু চায় অথবা সিজদাহ্ করে তাহলে সেটা সুস্পষ্ট শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) বেলা ফুরাবার আগে, হাদিসের নামে জালিয়াতি, ম্যাসেজ,ফেরা, ফেরা ২, নফসের বিরুদ্ধে লড়াই, এখন যৌবন যার, বিয়ে: অর্ধেক দিন।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ড.খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর (রাহিমাহুল্লাহ), ওস্তাদ নোমান আলী খান, শায়েখ আহমাদুল্লাহ প্রমূখ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) তেমন কিছু নেই। মাঝে মধ্যে তালিম করা হতো(রেগুলার না)
নিজের সম্পর্কে কিছু লিখুন ছোটবেলা থেকেই শহরে বড় হয়েছি। শহরের সাথে যেভাবে এডজাস্ট হতে পারি গ্রামের সাথে সেটা পারিনা। ২০১৯(নবম শ্রেণিতে) সালে আল্লাহ তাআ'লার অশেষ রহমতে হিদায়াত পাওয়ার পর আমি যেভাবে থাকতে চাই সেভাবে শুধু আমি এখানেই থাকতে পারি। গ্রামে গিয়ে পারিনা।এজন্য গ্রাম আর তেমন একটা পছন্দ না। যেহেতু পরিবার দ্বীনি মেন্টালিটি বিলং করে না সেজন্য সেরকম সাপোর্টও পাই না। তবুও আলহামদুলিল্লাহ, আমার রব আমার সাথেই আছেন। আমার ফ্যামিলি দ্বীনি মেন্টালিটির না হলেও আমার ব্যাপারে তারা বরাবরই স্ট্রিক্ট।ছোটবেলা থেকেই এসব ফ্রী মিক্সিং আড্ডা (এমনকি চাচাতো,মামাতো ভাইদের সাথেও আড্ডা বা অহেতুক কথা বলার অনুমতি দেয় নি আলহামদুলিল্লাহ), ফ্রেন্ডদের সাথে বাইরে ঘুরতে যাওয়া, অশালীন পোশাক পরা এসব তারা কোনদিনই প্রশ্রয় দিতেন না। ছোটবেলা থেকেই একক পরিবারে থাকা হয়েছে। সেজন্য কথাবার্তাও কম বলা হয় কিন্তু মানুষের সাথে খুব কম সময়েই মিশে যেতে পারি আলহামদুলিল্লাহ।Introvert /Extrovert কোনোটাই বলতে পারব না। কারণ আমি নিজেই বুঝে উঠতে পারি না আমি যে কি!
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ঐ যে অনেকেই একটা কথা বলে না, "যে আমি কোন দ্বীনি পরিবার পাইনি কিন্তু আমার থেকে একটা দ্বীনি পরিবার তৈরি হবে ইংশাআল্লাহ"। আমার ক্ষেত্রেও ব্যাপারটা অনেকাংশে তেমনই। আমি সবসময় এই স্বপ্ন দেখি একটা দ্বীনি পরিবার গঠন করবো। আল্লাহ সুবহানাহু ওয়াতায়া'লা যদি চান একটা চক্ষুশীতলকারী পরিবার গঠন করবো ইনশাআল্লাহ। পরিবার নাকি জান্নাতের টুকরা, ব্যক্তিগত জীবনে ক্থাটার বাস্তবিক অর্থের প্রয়োগ ঘটাতে চাই ইংশাআল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) অবসর সময় আমি বই পড়তে সবচেয়ে বেশি পছন্দ করি কিন্তু সেটা সবসময়ের জন্য নয়। এমনিতে হাতের কাজের প্রতি আমার ছোটবেলা থেকেই একটু বেশি আগ্রহ আলহামদুলিল্লাহ অবসর সময় আমি টেইলারিং, ক্রাফটিং, পেইন্টিং, গাছের যত্ন নেওয়া এসবই বেশি করে থাকি।ইসলামিক লেকচারও শুনে থাকি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাসায় নিজের সবটুকু কাজ নিজেই করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ। রান্নাবান্না তেমন একটা কখনো করা হয়নি (শখের বসে একটু-আধটু)
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) পুরুষ নারীর অভিভাবক।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ অবিবাহিত
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী আলহামদুলিল্লাহ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? আমি যেহেতু আমার ফ্যামিলির বড় সন্তান আর বাবা-মাও যেহেতু দ্বীনি মেন্টালিটির না সেজন্য তাদের ইচ্ছা ছিল পড়ালেখা শেষ করে চাকরি করবো। কিন্তু আমি আলহামদুলিল্লাহ হেদায়েত পাওয়ার পরে থেকে বুঝানোর চেষ্টা করি তাদেরকে যতটুকু পারি। বর্তমানে এই নব নব ফেতনার যুগে চরিত্র হেফাজত করা চ্যালেঞ্জিং একটা বিষয়। রসূলুল্লহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যেসব কারণে তার উম্মতদেরকে বিয়ে করতে বলেছে আমিও সেই কারণে করছি। আলহামদুলিল্লাহ এটাও তার মধ্যে একটা।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? ইচ্ছে নেই। কারণ বর্তমানে এই মডারেট সোসাইটিতে কোথাও পরিপূর্ণ পর্দার ব্যবস্থা নেই।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বী ইংশাআল্লাহ অনুমতি থাকলে। আমি নিজেও যতটুকু করি পর্দার গণ্ডির মধ্যে থেকেই করি।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? মহান রব এবং রসূলুল্লহ সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তার প্রতি যেসব দায়িত্ব পালনের কথা বলেছেন ইংশাআল্লাহ সেসব পালন করবো। ওয়ামা তাওফিক্বি ইল্লা বিল্লাহ। আর তার জন্য চক্ষুশীতলকারীনি হওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো ইংশাআল্লাহ।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২২-২৭
গাত্রবর্ণ শ্যামলা,উজ্জ্বল শ্যামলা,ফর্সা
নূন্যতম উচ্চতা ৫.২"-৫.৭"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে। যেকোনো হালাল ইনকাম হলেই হবে। আমার ভরণপোষণ দেওয়ার মতো।
পেশা (Required) চাকরি, ব্যবসা বা যে কোন হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,উচ্চ-মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) সচ্ছল
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন অসম্ভব গায়রতওয়ালা,তাক্বওয়াবান,ধৈর্যশীল, পরিবারের প্রতি যত্নশীল,যে নিজের রাগ কন্ট্রোল করতে পারে। যে সহজ সরল জীবন যাপনে অভ্যস্ত। নিজের নজরের হেফাজত করে। যে নিজে দ্বীনি ইলম অর্জন করবে এবং আমাকেও ইলম অর্জন করতে সাহায্য করবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকা বা তার আশেপাশে হলে ভালো নইলে দূরে হলেও সমস্যা নেই। কিন্তু ঢাকায় থাকে বা বিয়ের পর ঢাকায় রাখবে এমন হলে ভালো হয়।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) টিউশনি করা হয় আলহামদুলিল্লাহ।এছাড়াও,অনলাইনে ছোট একটা বিজনেস পেইজ রয়েছে।
বিশেষ কিছু যদি জানাতে চান ১০০% পর্দা মেইনটেইন করে রাখতে পারবেন এমন কেউই যোগাযোগ করবেন।ফরজ,ওয়াজিব, সুন্নত পালন করতে যার বিন্দুমাত্রা অযুহাত থাকবে না আমি এমন একজনকেই খুঁজছি। অনেকেই আছে যারা প্রথমে বলে কিছুই(যৌতুক) চাই না এরপর আস্তে আস্তে তাদের দ্বীনদারিতার পরিমাপ করে সেই ওজন অনুযায়ী চেয়ে বসে পড়েন। এইরকম মেন্টালিটি থাকলে অনেক ইসলামী ফাউন্ডেশন আছে সেগুলোতে যোগাযোগ করবেন আর আমাকে এভোয়েড করবেন ইংশাআল্লাহ। সম্পূর্ণ সুন্নাহ মোতাবেক বিয়ে করার মেন্টালিটির থাকলে তবেই যোগাযোগ করার কথা ভাববেন। আর অবশ্যই যোগাযোগ করার আগে ইস্তেখারা করে নিবেন ইংশাআল্লাহ। (সরাসরি ফোন না দিয়ে ইমেইলে বায়োডাটা পাঠাবেন আগে ইংশাআল্লাহ)
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 110 ভিউস